আজ সন্ধ্যায় UFC 299-এর প্রথম ইভেন্টে, শন ও’ম্যালি মারলন “চিটো” ভেরার সাথে রিম্যাচে তার ব্যান্টামওয়েট শিরোপা রক্ষা করবেন।

2020 সালে, ভেরা প্রথম – এবং এখনও পর্যন্ত একমাত্র – ব্যক্তি হয়েছিলেন যিনি “সুগার শন” কে পরাজিত করেছিলেন, মাদুরের উপর একটি TKO সিল করার আগে আমেরিকানদের পায়ে আঘাত করেছিলেন। ইকুয়েডরিয়ান তখন থেকে 5-2 তে চলে গেছে, বিশেষ করে প্রাক্তন চ্যাম্পিয়ন ডমিনিক ক্রুজ এবং ফ্রাঙ্কি এডগারের বিরুদ্ধে নকআউট জয়ের সাথে চিত্তাকর্ষক।

এদিকে, ও’ম্যালি দ্রুত র‍্যাঙ্কিংয়ে 5-0-এ চলে গেছে। আগস্টে, ক্রসওভার তারকা আলজামাইন স্টার্লিংকে পরাজিত করে 135lbs শিরোপা জিতেছেন এবং এখন তিনি বেল্টের প্রথম প্রতিরক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

UFC 299-এর সহ-প্রধান ইভেন্টে, প্রাক্তন অন্তর্বর্তী চ্যাম্পিয়ন ডাস্টিন পোয়েরের পাঁচ রাউন্ডের জন্য নির্ধারিত তাদের লাইটওয়েট বাউটের সাথে ফরাসি সম্ভাবনাময় বেনোইট সেন্ট-ডেনিসের মুখোমুখি হবে। এর আগে, বেলেটর স্ট্যান্ডআউট মাইকেল “ভেনম” পেজ তার দীর্ঘ প্রতীক্ষিত UFC আত্মপ্রকাশ করেছিল, যেহেতু ব্রিটেন ওয়েল্টারওয়েটে কেভিন হল্যান্ডের সাথে লড়াই করে।

এবং এই স্ট্যাক কার্ড আরো অনেক আছে. আপনার যা জানা দরকার তা এখানে। আমরা এই নিবন্ধে কিছু লিঙ্ক থেকে কমিশন উপার্জন করতে পারি, কিন্তু আমরা এটি আমাদের বিষয়বস্তু প্রভাবিত করার অনুমতি দেয় না. এই আয় ইনডিপেনডেন্ট জুড়ে সাংবাদিকতাকে অর্থায়নে সহায়তা করে।

UFC 299 কখন?

ইউএফসি 299 9 মার্চ শনিবার মায়ামি, ফ্লোরিডার কাসিয়া সেন্টারে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রারম্ভিক প্রিলিমগুলি 11pm GMT (3pm PT, 5pm CT, 6pm ET) এ শুরু হওয়ার জন্য নির্ধারিত রয়েছে, এবং সাধারণ প্রিলিমগুলি 10 মার্চ রবিবার সকাল 1am GMT (শনিবার, 5pm PT, 7pm CT) এ শুরু হবে। , 8 p.m. থেকে শুরু হবে। ইটি)। প্রাথমিক কার্ডটি রবিবার সকাল 3 টা GMT (শনিবার 7 টা PT, 9 টা CT, 10 am ET) নির্ধারিত হয়েছে।

আমি এটা কিভাবে দেখতে পারি?

কার্ডটি যুক্তরাজ্যের টিএনটি স্পোর্টস-এ সরাসরি সম্প্রচার করা হবে, সাথে সম্প্রচারকারীর অ্যাপ এবং ওয়েবসাইটে মারামারিও দেখা যাবে। ডিসকভারি+ যুক্তরাজ্যে আন্দোলন প্রচার করবে। মার্কিন যুক্তরাষ্ট্রে, ইএসপিএন+ ইউএফসি-এর ফাইট পাসের মতো ইভেন্টটি লাইভ স্ট্রিম করবে।

আপনি যদি বিদেশ ভ্রমণ করেন এবং শো দেখতে চান, তাহলে আপনার স্ট্রিমিং অ্যাপ আনব্লক করতে আপনার সম্ভবত একটি VPN প্রয়োজন হবে। আমাদের ভিপিএন রাউন্ড-আপ সাহায্য এবং অন্তর্ভুক্ত করার জন্য এখানে ভিপিএন-এ অফার ওখানে. ভিপিএন ব্যবহারকারী দর্শকদের অবশ্যই নিশ্চিত করতে হবে যে তারা যেখানেই থাকুন না কেন স্থানীয় প্রবিধান এবং তাদের পরিষেবা প্রদানকারীর শর্তাবলী মেনে চলছেন।

মতভেদ

মার্লন ভেরা তার 2020 সালের প্রথম লড়াইয়ে শন ও’ম্যালির বিরুদ্ধে TKO স্কোর করেছেন

(Getty Images এর মাধ্যমে Zuffa LLC)

ও’ম্যালি – 2/5; ভেরা – 2/1

পোয়ারিয়ার – 7/4; সেন্ট-ডেনিস – 4/9

হল্যান্ড – 4/5; পৃষ্ঠা-20/21

Betway মাধ্যমে. সমস্ত সর্বশেষ UFC বেটিং ওয়েবসাইট উপহার পান।

সম্পূর্ণ কার্ড (বিষয় ভিন্ন হতে পারে)

প্রধান কার্ড

শন ও’ম্যালি (সি) বনাম মারলন “চিটো” ভেরা 2 (ব্যান্টামওয়েট শিরোনাম)

ডাস্টিন পোয়ারিয়ার বনাম বেনোইট সেন্ট-ডেনিস (হালকা – 5 রাউন্ড)

কেভিন হল্যান্ড বনাম মাইকেল “ভেনম” পেজ (ওয়েল্টারওয়েট)

গিলবার্ট বার্নস বনাম জ্যাক ডেলা ম্যাডালেনা (ওয়েল্টারওয়েট)

পেত্র ইয়ান বনাম সং ইয়াদং (ব্যান্টামওয়েট)

মাইকেল ‘ভেনম’ পেজ বেলেটর থেকে ইউএফসি-তে সুইচ করে

(UFC)

প্রাথমিক

কার্টিস ব্লেডস বনাম জেল্টন আলমেদা (হেভিওয়েট)

কেইটলিন চোকাগিয়ান বনাম মেসি বারবার (মেয়েরা ফ্লাইওয়েট)

মাতেউস গামরোট বনাম রাফায়েল ডস আনজোস (হালকা)

পেদ্রো মুনহোজ বনাম কায়লার ফিলিপস (ব্যান্টামওয়েট)

প্রাথমিক প্রাথমিক

অয়ন কাতেলাবা বনাম ফিলিপ লিন্স (হালকা-হেভিওয়েট)

মিশেল পেরেইরা বনাম মাইকেল ওলেসজুক (মিডলওয়েট)

রবলস ডেসপাইন বনাম জোশ প্যারিসিয়েন (হেভিওয়েট)

সিজে ভারগারা বনাম আসু আলমাবায়েভ (ফ্লাইওয়েট)

জোয়ান উড বনাম মেরিনা মরোজ (মেয়েরা ফ্লাইওয়েট)

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.