চড়ুইরা ইতিমধ্যেই ছাদ থেকে শিস দিচ্ছে: ষষ্ঠ প্রজন্মের স্যামসাং ফোল্ডেবলগুলি 10 জুন প্যারিসে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে উপস্থাপন করা হবে। যে কেউ চিপসেট সমস্যাগুলির দিকে সামান্য মনোযোগ দিয়েছেন তারা জানেন যে স্যামসাং কখনও কখনও একটি দ্বৈত-প্রসেসর কৌশল গ্রহণ করে। এটি বর্তমানে দেখা যাচ্ছে, তারা Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6-এর জন্য এই নীতিটি চালিয়ে যেতে চাইছে।

আমাদের কাছে Snapdragon 8 Gen 3 ছাড়া Samsung ফোল্ডেবল আছে

সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে আইটি চোসুনদক্ষিণ কোরিয়ার একটি শিল্প ম্যাগাজিনের মতে, দক্ষিণ কোরিয়ানরা এই বছর প্রথমবারের মতো তাদের Samsung Galaxy Z সিরিজের ফোল্ডেবলের জন্য একটি ডুয়াল-প্রসেসর কৌশল পরিকল্পনা করছে। কৌশলটি কোম্পানির নিজস্ব Exynos SoCs (সিস্টেম অন এ চিপ) এবং কোয়ালকমের স্ন্যাপড্রাগন 8 প্ল্যাটফর্ম উভয়ই স্থাপনের পরিকল্পনা করে। এটি করার সিদ্ধান্তটি শক্তিশালী মার্কিন ডলারকে দায়ী করা হয়েছে, যা মোবাইল প্রসেসরগুলিতে স্যামসাং-এর ব্যয় ক্রমাগত বাড়িয়েছে।

মূলত, এই পরিকল্পনাটি শুধুমাত্র ফোল্ডিং ফোন Galaxy Z Flip 6 এর জন্য পরিচিত ছিল, কিন্তু উত্তরসূরির জন্য নয় Samsung Galaxy Z Fold 5, যাইহোক, এখন খবর আছে যে Galaxy Z Fold 6 এছাড়াও Exynos 2400 দিয়ে সজ্জিত হতে পারে।

শক্তিশালী মার্কিন ডলার এক্সিনোস রূপান্তর ঘোষণা করে

একজন শিল্প প্রতিনিধি ওয়েবসাইটে এই বিষয়ে মন্তব্য করেছেন এবং জোর দিয়েছেন যে এই বছর গ্যালাক্সি জেড ফোল্ড এবং গ্যালাক্সি জেড ফ্লিপ প্রবর্তনের সাথে সাথে এক্সিনোস ভেরিয়েন্টের শেয়ার প্রসারিত হবে, যা কোয়ালকম এবং মিডিয়াটেকের সাথে আলোচনার জন্যও গুরুত্বপূর্ণ।

যদিও Galaxy Z Fold 6 এবং Galaxy Z Flip 6-এর Exynos 2400 সংস্করণ পাওয়া যাবে এমন সঠিক অঞ্চলগুলি উল্লেখ করা হয়নি, তবে এটা বিশ্বাস করা হয় যে Snapdragon এর পরিবর্তে অন্তত কিছু আন্তর্জাতিক মডেলের ভেরিয়েন্ট Exynos 2400 দিয়ে সজ্জিত হবে। 8. সাধারণ ঘ.

শুধুমাত্র স্ন্যাপড্রাগন সংস্করণটি মার্কিন যুক্তরাষ্ট্রে উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে, যা গ্যালাক্সি জেড ফ্লিপ 6 এর জন্য সাম্প্রতিক গিকবেঞ্চ লিক দ্বারা নিশ্চিত করা হয়েছিল। এই দেশে, আমাদের সম্ভবত একটি Exynos প্রসেসরের সাথে কাজ করতে হবে, যেমনটি আমরা Samsung Galaxy S24 দিয়ে পরীক্ষা করেছি।

অনুগ্রহ করে আমাদের কমেন্টে জানান এটা আপনার উপর কতটা প্রভাব ফেলে? আপনি কি রাগান্বিত যে আমরা একটি স্ন্যাপড্রাগন চিপ পাই না বা আপনি কি পাত্তা দেন না কারণ স্বাভাবিক ব্যবহারে পার্থক্যটি লক্ষণীয় নয়।

[Quelle: IT Chosun]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.