মীন অতীত

যারা গভীরভাবে এই প্রশ্নটি নিয়ে চিন্তা করেন, “কুম্ভ রাশির বয়স আসলে কখন শুরু হয়?”, এই অমাবস্যা চন্দ্রগ্রহণটি বিবেচনা করার জন্য একটি দুর্দান্ত সময়। যদিও, আমার মনে, আমি সবসময় মনে করি এটি 2060 এর কাছাকাছি, যদি এটি এখন মনে হয়। অনেকে বলে যে এটি 2012 সালের মহান বছরের শেষ ছিল (26,000 বছর চক্র), কিন্তু আমি এটি সত্য বলে বিশ্বাস করি না। যদিও বয়স 2,160 বছর স্থায়ী হয়, এটি বেশ কয়েক বছর ধরে প্রাকৃতিক দুর্যোগে পরিপূর্ণ হওয়ার জন্য সাধারণ। সময়ের সেই অংশটি মোকাবেলা করার সময়, আমাদের উভয় দিকে স্থান দিতে হবে, ঠিক যেমন আপনি ব্যক্তিগতভাবে দীর্ঘ ট্রানজিট চালান। উদাহরণস্বরূপ, কখনও কখনও কর্মফল দশা পরিবর্তনের সঠিক দিনেই দেখা যায়, এবং এটি দেখতে সর্বদা উত্তেজনাপূর্ণ, কিন্তু তারপর কর্মফলও ঠিক আগে বা ঠিক পরে হতে পারে। এটা একটা বিতর্ক কিন্তু রেবতীর এই অন্ধকার চাঁদে বিবেচনা করার মতো।

রেবতী রাশিচক্রের শেষ চাঁদের চিহ্ন এবং শেষের সাথে যুক্ত।

জ্যোতিষশাস্ত্র হল পৃথিবীবাসীরা কীভাবে সময় নির্ধারণ করতে পারে তার একটি সূচক। জ্যোতিষশাস্ত্রের ‘জেনাস’-এর মধ্যে রয়েছে ”নমিতা”, যা চিহ্ন বা অশুভ। এই রহস্যময় বিজ্ঞানের পিছনে পুরো নীতি হল যে আমাদের অনুমানগুলি লক্ষণগুলির মাধ্যমে আমাদের কাছে প্রতিফলিত হয়। একজন ব্যক্তি যত বেশি সচেতন, তত বেশি সে সংকেতগুলিতে মনোযোগ দেয়। আপনি দেখতে পাবেন যে উদ্ভিদের ওষুধ আপনাকে এটি শেখায়। এটি বেঁচে থাকার একটি সুন্দর উপায়।

কুম্ভ বয়স

লক্ষণ

ভাল ইন্টারনেট একটি মিশ্র আশীর্বাদ হয়েছে. সামরিক বুদ্ধিমত্তা দ্বারা ডিজাইন করা, এটি অল্প সময়ের মধ্যেই প্রায় সমগ্র গ্রহের দৃষ্টি আকর্ষণ করেছে। আমি কম্পিউটার বা সেল ফোনের আগে জন্মেছি, কিন্তু আমার বেশিরভাগ সহকর্মীর মতো, আমি অনলাইনে থাকতে এবং উত্তর এবং বিনোদনের একটি অন্তহীন জগত অন্বেষণ করতে পছন্দ করি। এটা আসক্তি। এটা আসক্তি হতে পরিকল্পিত. উদাহরণস্বরূপ, যখন আপনি একটি ‘লাইক’ পান, তখন আপনার মস্তিষ্ক থেকে ডোপামিনের ছোট ডোজ রক্ত ​​​​প্রবাহে চলে যায় এবং এটি শিশুদের তাদের প্রাকৃতিক পরিবেশ থেকে দূরে এবং ইন্টারনেটের ছোট পর্দায় প্রলুব্ধ করে।

এআই পাবলিক অঙ্গনে প্রবেশ করেছে। আমি গাছ, পাখি এবং বন্য প্রাকৃতিক পরিবেশ দেখার জন্য মানুষকে বনে নিয়ে আসব, এবং শিশুরা বিশেষত তাদের কোষে বসে থাকে এবং এমনকি জানালার বাইরেও তাকায় না, তারা সাইবার্গের মতো আচরণ করতে পছন্দ করে। এটাই ভবিষ্যৎ, এটাই কুম্ভ যুগ। পরবর্তী 2,160 বছরের মধ্যে, এটি অত্যন্ত সম্ভাবনা যে মানুষ যন্ত্র দ্বারা যোগদান করবে: অপেক্ষা করুন, এটি ইতিমধ্যেই ঘটছে! একটা চিহ্ন আছে!

যেহেতু প্রত্যেকেই সংযুক্ত রয়েছে সবকিছুই চাঞ্চল্যকর হতে পারে, এমনকি সত্য বিজ্ঞান সম্পর্কে মিথ্যাও। আসক্ত জনসাধারণ ডোপামাইন সংস্কৃতিতে বোর্ডে পায় এবং আবার যা কিছু প্রবণতা হয় তা খাওয়ানো হয়: ভাইরাল রাজা! সত্য পেছনে ফেলে যায়। আসন্ন সূর্যগ্রহণেরও একই অবস্থা।

এই আসন্ন গ্রহন ইঙ্গিত দিতে পারে যে মীন রাশির বয়স শেষ হয়ে গেছে এবং কুম্ভের বয়স নামে একটি নতুন চক্র শুরু হয়েছে।

যুদ্ধ

যুদ্ধের চেয়ে এই নতুন যুগ শুরু করার আর কি ভাল উপায় :: আরও ইঙ্গিত। মানবতার যাদেরকে সহজে বলে দেওয়া হয় কী ভাবতে হবে, কী ইনজেকশন দিতে হবে বা পেছনে সমাবেশ করতে হবে, নতুন যুগে স্বাগতম!

সতর্ক থাকুন, লক্ষণগুলিতে মনোযোগ দিন

সমস্ত লক্ষণগুলি একটি লড়াইয়ের দিকে ইঙ্গিত করে যা জ্বলন্ত। যারা অতীত/মীন শান্তিতে বেশি শিকড়যুক্ত তারা এই নতুন যুগে থাকতে চাইবে না।

এই সুন্দর শুক্র সূর্য, চন্দ্র এবং রাহুর সাথে নৃত্য করার কারণে, আমি একটি ইতিবাচক ফলাফলে আত্মবিশ্বাসী। বিশ্বাস করুন এবং গ্রহণ করুন!

শুধু ভালবাসা…

পোস্ট ~ 8 এপ্রিল, 2024, অমাবস্যা/মীন রাশিতে গ্রহন/রেবতী ~ অতীত বনাম ভবিষ্যত ~ প্রথম বৈদিক জ্যোতিষ ব্লগে হাজির৷

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.