এটি একটু দুঃখজনক যখন আপনি দেখতে পান যে অ্যান্ড্রয়েডের অগ্রগামী HTC HTC U24 এবং HTC U24 Pro এর সাথে শেষ নিঃশ্বাস নিতে পারে৷ একটি অফিসিয়াল ব্লুটুথ সার্টিফিকেশন এবং গিকবেঞ্চে একটি ডাটাবেস এন্ট্রি উভয়ই স্মার্টফোনের অস্তিত্ব এবং শীঘ্রই প্রত্যাশিত বিক্রয় নিশ্চিত করে৷

HTC এর শেষ নিঃশ্বাস?

আমি তাইপেইতে HTC সদর দপ্তরে আছি

দেখে মনে হচ্ছে এইচটিসির একটি নতুন স্মার্টফোন ডানাগুলিতে অপেক্ষা করছে। Geekbench ডাটাবেসে, আমরা একটি আসন্ন মডেলের প্রমাণ পেয়েছি যেটি Bluetooth স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (SIG) সার্টিফিকেশনও পেয়েছে। স্মার্টফোনটিকে মডেল নম্বর 2QDA100 এর অধীনে দেখা গেছে এবং এটি সম্ভবত HTC U24 সিরিজের অন্তর্গত হতে পারে কারণ শেষ মডেলটি লঞ্চ হওয়ার কিছুক্ষণ হয়ে গেছে। HTC U23 এবং U23 প্রো* মুক্তি (জুন 2023)।

অনেক লোকের জন্য, নামের অর্থ শুধুমাত্র HTC Vive VR চশমার সাথে সম্পর্কিত কিছু। কিন্তু 2008 সালের শরত্কালে, এটি তাইওয়ানের প্রস্তুতকারকই প্রথম অ্যান্ড্রয়েড ডিভাইস হিসাবে মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে HTC G1 নিয়ে আসে। জার্মানির জন্য পণ্য লঞ্চ হয়েছিল 2 ফেব্রুয়ারী 2009 এই নামে htc স্বপ্ন পরিবর্তে.

HTC U24 নিজেকে Geekbench এ দেখায়

আজকের গিকবেঞ্চের ফলাফলগুলি দেখায় যে সন্দেহভাজন HTC U23 একক-কোরে 1,095 পয়েন্ট এবং মাল্টি-কোর পরীক্ষায় 3,006 পয়েন্ট অর্জন করেছে৷ এটি 1+3+4 কোরের কনফিগারেশন সহ “ক্রো” কোডনামযুক্ত একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যা প্রস্তাব করে যে এটি একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 7 জেন 3। এই SoC (সিস্টেম অন এ চিপ) একটি সমন্বিত Adreno 720 GPU (গ্রাফিক্স প্রসেসিং ইউনিট) এবং একটি Kryo Prime CPU (সেন্ট্রাল প্রসেসিং ইউনিট) 2.63 GHz পর্যন্ত ক্লক করার পাশাপাশি তিনটি পারফরম্যান্স এবং চারটি দক্ষতার কোর রয়েছে৷

গিকবেঞ্চ তালিকা থেকে বোঝা যায় যে স্মার্টফোনটি 12GB RAM এর সাথে আসবে, তবে অন্যান্য স্টোরেজ কনফিগারেশনও থাকতে পারে। অপারেটিং সিস্টেমটি Android 14 হবে বলে আশা করা হচ্ছে।

HTC U24 ব্লুটুথ 5.3 সহ আসে

উপরন্তু, স্মার্টফোনটি Bluetooth SIG সার্টিফিকেশন পেয়েছে, যার মানে এটি Bluetooth 5.3 সংযোগ সমর্থন করবে। সমাজসেবী চের ওয়াং এবং এইচটিসি সিইওর ভারপ্রাপ্ত শখের প্রকল্প সম্পর্কে আমরা এতটুকুই জানি।

[Quelle: MySmartPrice]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.