ফোর্স মোটরস, ভারতের বৃহত্তম ভ্যান প্রস্তুতকারক টেম্পো, ট্র্যাক্স, ট্র্যাভেলার এবং আরবানিয়ার মতো আইকনিক ব্র্যান্ডগুলি অফার করে, আজ তার সম্পূর্ণ সংশোধিত ফোর্স গুর্খার 3-দরজা এবং 5-দরজা ভেরিয়েন্ট প্রকাশ করেছে৷ এটি এখন একটি 2.6 লিটার টার্বোচার্জড ইন্টার-কুলড ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত যা 1400 থেকে 2600 rpm পর্যন্ত একটি প্রশস্ত ব্যান্ডে 140 PS এবং 320 Nm পিক টর্ক তৈরি করে৷

2024 জোর গুর্খা ছবি 1

উচ্চতর শক্তি এবং টর্ক আউটপুট এটিকে এক্সপ্রেসওয়েতে ট্রিপল-ডিজিটের পরিসংখ্যান ঘড়িতে সক্ষম করে এবং এই ক্যাটাগরির অন্য যেকোনো যানবাহনের তুলনায় রাস্তায় কঠিন পরিস্থিতি থেকে নিজেকে সহজে বের করে আনতে সক্ষম করে। নতুন ফোর্স গুর্খা ওয়েবসাইট এখন লাইভ। আগ্রহী গ্রাহকরা নিকটতম গুর্খা ডিলারশিপে 25,000 টাকা দিয়ে তাদের যানবাহন বুক করতে পারেন। মে মাসের প্রথম সপ্তাহে মূল্য ঘোষণা করা হবে, তারপর ডিলারদের কাছে ডেলিভারি শুরু হবে। 2শে মে মাঝামাঝি থেকে গ্রাহকদের ডেলিভারির পরিকল্পনা করা হয়েছে।

2024 ফোর্স গুর্খা 3 দরজা এবং 5 দরজার ভেরিয়েন্ট ভারতে চালু হয়েছে 2024 ফোর্স গুর্খা 3 দরজা এবং 5 দরজার ভেরিয়েন্ট ভারতে চালু হয়েছে

নতুন 2024 ফোর্স গুর্খা সম্পর্কে মন্তব্য করে, জনাব প্রসান ফিরোদিয়াফোর্স মোটরসের ব্যবস্থাপনা পরিচালক মো.

“সর্ব-নতুন ফোর্স গুর্খা আমাদের শক্তিশালী ইঞ্জিনিয়ারিং এবং উত্পাদন উৎকর্ষের ঐতিহ্যকে একত্রিত করে একটি অনন্য ড্রাইভিং অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের প্রতিশ্রুতির একটি প্রমাণ।”

“ভারতের বৈচিত্র্যময় ভূগোল তুষার-ঢাকা চূড়া থেকে শুরু করে মরুভূমি, সুন্দর সৈকত, গ্রীষ্মমন্ডলীয় রেইনফরেস্ট, বন্যপ্রাণী অভয়ারণ্য এবং প্রাচীন স্থাপত্য ঐতিহ্যের স্থানগুলি সব কিছু অন্বেষণ ও অভিজ্ঞতার অগণিত সুযোগ প্রদান করে৷ 2024 ফোর্স গুর্খা হল একটি অনন্য যান যা সারা দেশে প্রতিদিনের যাতায়াত, হাইওয়ে ড্রাইভ এবং ওভারল্যান্ডিং-এ সমান আরামদায়ক।

জনাব প্রসান ফিরোদিয়া যোগ করা হয়েছে।

সর্বোচ্চ ক্ষমতা, সর্বোচ্চ আনন্দ

233 মিমি ক্লাস-লিডিং গ্রাউন্ড ক্লিয়ারেন্স, 18-ইঞ্চি চাকা, 35-ডিগ্রি গ্রেডেবিলিটি এবং 700 মিমি ওয়াটার-ওয়েডিং ক্ষমতা সহ একটি অনন্য ফ্যাক্টরি-ফিট এয়ার ইনটেক স্নরকেল সহ সম্পূর্ণ নতুন ফোর্স গুর্খার ক্ষমতা একটি গুরুতর বৃদ্ধি পায়। নতুন স্বাধীন ফ্রন্ট সাসপেনশনটি হাইওয়ে এবং অফ-রোড উভয় ক্ষেত্রেই চমৎকার রাইড কোয়ালিটি প্রদানের জন্য সুনির্দিষ্টভাবে টিউন করা হয়েছে।
অল-নতুন ফোর্স গুর্খা ভূখণ্ড পরিবর্তিত হলে 4WD-এ মসৃণ রূপান্তরের জন্য উভয় এক্সেল এবং ইলেকট্রনিক শিফট-অন-দ্য-ফ্লাইতে সম্পূর্ণরূপে লকিং যান্ত্রিক পার্থক্য সহ আসে। ফোর্স গুর্খা আইকনিক মার্সিডিজ-বেঞ্জ গেল্যান্ডেওয়াগেন-অনুপ্রাণিত নকশা ধরে রেখেছে যা এর শক্তিশালী চরিত্র এবং চরম ক্ষমতার সমার্থক।

ফোর্স গুর্খা 2024 আপডেট করা হয়েছেফোর্স গুর্খা 2024 আপডেট করা হয়েছে

সর্বোচ্চ স্থান, সর্বোচ্চ আরাম

ফোর্স গুর্খা হল তার ক্লাসের সবচেয়ে প্রশস্ত গাড়ি যা একটি কমান্ডিং ড্রাইভিং পজিশন, প্যানোরামিক অলরাউন্ড দৃশ্যমানতা এবং সমস্ত যাত্রীদের জন্য সবচেয়ে আরামদায়ক আসন প্রদান করে।
এটি একটি নতুন ডিজিটাল ইন্সট্রুমেন্টেশন ক্লাস্টার এবং একটি 9-ইঞ্চি অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েডঅটো সামঞ্জস্যপূর্ণ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম পায় যাতে আপনি দুঃসাহসিক ভ্রমণের সময় আপনাকে বিনোদন দিতে পারেন।
সুবিধার বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ইলেকট্রনিকভাবে সামঞ্জস্যযোগ্য ORVM, ভাল দক্ষতার জন্য স্টার্ট-স্টপ ফাংশন এবং উচ্চ-তীব্রতা ফোর্স প্রো-এজ এলইডি হেডল্যাম্প ইত্যাদি।
যাত্রীদের নিরাপদ রাখার জন্য, এটির একটি অল-মেটাল বডি রয়েছে যা ডুয়াল এয়ারব্যাগ, ABS এবং EBD-এর সাথে ফ্রন্টাল ক্র্যাশ-কমপ্লায়েন্ট।

আনুষাঙ্গিক যা অ্যাডভেঞ্চারকে আরও বাস্তব করে তোলে

ফোর্স মোটরসই একমাত্র কোম্পানি যা সমজাতীয় জিনিসপত্র সরবরাহ করে। এই ভেবেচিন্তে ডিজাইন করা কার্যকরী আনুষাঙ্গিকগুলি শুধুমাত্র ফোর্স গুর্খার নান্দনিক আবেদনই বাড়ায় না, স্থায়িত্ব এবং দীর্ঘায়ু নিশ্চিত করার মূল উপাদানগুলিকেও রক্ষা করে৷ অফারে উপলব্ধ আনুষাঙ্গিকগুলির মধ্যে রয়েছে একটি উইন্ডস্ক্রিন বার, মই সহ একটি ছাদের বাহক, হেডল্যাম্প এবং ফেন্ডার ল্যাম্পগুলির জন্য প্রতিরক্ষামূলক গ্রিল, ছাদের রেল এবং পিছনের শিশু আসন৷

সমস্ত নতুন 2024 ফোর্স গুর্খা সমস্ত নতুন 2024 ফোর্স গুর্খা

লক্ষণীয় করা

  • ● সেগমেন্টে সেরা 140PS এবং 320 Nm টর্ক 2.6 লিটার ইঞ্জিন দ্বারা সরবরাহ করা হয়
  • ● শিফট-অন-দ্য-ফ্লাই ইলেকট্রনিক শিফট 2L, 4H এবং 4L-এর মধ্যে পরিবর্তন করতে
  • ● নিউ ইন্ডিপেনডেন্ট ফ্রন্ট সাসপেনশন – অন এবং অফ রোডে অতুলনীয় রাইড কোয়ালিটি
  • ● সর্বোত্তম গ্রাউন্ড ক্লিয়ারেন্স 233 মিমি
  • ● নতুন ডিজিটাল অত্যাধুনিক ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার
  • ● ইকো এবং পাওয়ার ড্রাইভ মোড বিকল্প
  • ● 22.5 সেমি (9-ইঞ্চি) ApplePlay/AndroidAuto সামঞ্জস্যপূর্ণ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট
  • ● স্টাইলিশ ডুয়াল-টোন 18-ইঞ্চি অ্যালয় হুইল – লম্বা এবং চিত্তাকর্ষক রাস্তার উপস্থিতি
  • ● 5-ডোর (7-সিটার) প্রথম এবং তৃতীয় সারিতে ক্যাপ্টেন সিট এবং দ্বিতীয় সারিতে একটি আরামদায়ক 3-সিটের আসন সহ আসে। তিনটি সারির জন্য স্বাধীন অ্যাক্সেস দেওয়া হয়। 3-ডোর (4-সিটার) সমস্ত ক্যাপ্টেন আসন এবং উভয় সারিতে স্বাধীন অ্যাক্সেস সহ আসে

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.