জেডটিই-এর সাবসিডিয়ারিটি এই দেশের অনেক লোকের কাছে পরিচিত – যদি হয় তবে – শুধুমাত্র এই ধরনের রেডম্যাজিক গেমিং স্মার্টফোনের মাধ্যমে নুবিয়া রেডম্যাজিক 9 প্রো*পরিচিত। Nubia Z60 Ultra-এর সাথে, নির্মাতার পোর্টফোলিওতে ফটোগ্রাফির জন্য একটি বাস্তব অভ্যন্তরীণ টিপ রয়েছে, বিশেষ করে প্রতিকৃতি ফটোগ্রাফি। প্রশ্নবিদ্ধ স্মার্টফোনটি এখন জার্মানিতে একটি “ফটোগ্রাফার সংস্করণ”-এ উপলব্ধ, তবে অন্যথায় অনেক ছোট স্টোরেজ সংস্করণের মতো একই দামে!

ফটোগ্রাফার সংস্করণে Nubia Z60 Ultra এখন আমাদের জন্যও!

মার্চের শেষের দিকে, “ফটোগ্রাফার এডিশন”-এ Nubia Z60 Ultra চীনে ব্যাপক ধুমধাম করে উন্মোচন করা হয়েছে এবং যারা আগ্রহী তারা ইতিমধ্যেই ইউরোপীয় নুবিয়া অনলাইন শপে শীর্ষ মডেলের প্রি-অর্ডার করতে পারেন। এই চিত্তাকর্ষক ডিভাইসের বিক্রয়ের আনুষ্ঠানিক শুরু 30 এপ্রিল, 2024 এর জন্য নির্ধারিত হয়েছে।

Nubia Z60 Ultra

Nubia Z60 Ultra-এর এই বিশেষ সংস্করণটি শুধুমাত্র 16 GB RAM এবং 512 GB এর একটি বড় অভ্যন্তরীণ প্রোগ্রাম মেমরি সহ উপলব্ধ৷ সবচেয়ে ভালো দিক হল এটি 899 ইউরোর একটি চিত্তাকর্ষক স্টোরেজ ক্ষমতা সহ রেগুলার ব্ল্যাক মডেলের মতো একই দামে অফার করা হয়!

29 এপ্রিল পর্যন্ত, সম্ভাব্য ক্রেতাদের ভাউচার কোড “SPRING30” ব্যবহার করে 30 ইউরোর অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়ার সুযোগ রয়েছে৷

“ফটোগ্রাফার সংস্করণ” এর একটি অসামান্য বৈশিষ্ট্য হ’ল পিছনের নকশা, যা নিয়মিত কালো Nubia Z60 Ultra থেকে বেশ আলাদা। এখানে গ্লাসটিতে একটি মার্জিতভাবে খোদাই করা চামড়ার টেক্সচার দেওয়া হয়েছে, যা ডিভাইসটিকে একটি নিরবধি ক্যামেরা লুক দেয়। এই নান্দনিক পরিবর্তন সত্ত্বেও, ডেলিভারির বৈশিষ্ট্য এবং সুযোগ অপরিবর্তিত রয়েছে, কারণ ZTE ডিভাইসটিকে একটি চার্জার, চার্জিং কেবল, স্ক্রিন প্রটেক্টর এবং একটি প্রতিরক্ষামূলক কেস দিয়ে সজ্জিত করে চলেছে।

বোর্ডে বর্তমানে দ্রুততম প্রসেসর

Nubia Z60 Ultra নিজেকে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 8 জেন 3 সহ একটি পরম শীর্ষ মডেল হিসাবে উপস্থাপন করে। তাই এটি বর্তমানে ক্যালিফোর্নিয়ার চিপ নির্মাতার দ্বারা অফার করা দ্রুততম প্রসেসর। 6.8-ইঞ্চি AMOLED ডিসপ্লেটির রেজোলিউশন 2,480 x 1,116 পিক্সেল এবং 120 Hz এর একটি অসাধারণ রিফ্রেশ রেট রয়েছে। 1,500 nits (HBM) এর সর্বোচ্চ উজ্জ্বলতা সহ, ডিসপ্লে নতুন মান সেট করে।

শক্তিশালী 6,000 mAh ব্যাটারি 80W পর্যন্ত USB Type-C এর মাধ্যমে দ্রুত চার্জিং সমর্থন করে এবং দীর্ঘ পরিষেবা জীবন নিশ্চিত করে। উপরন্তু, হাউজিং IP68 প্রত্যয়িত এবং তাই ধুলো এবং জল প্রতিরোধী. আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল আন্ডার-ডিসপ্লে ডিজাইনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 12-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার বিচক্ষণ অবস্থান – অর্থাৎ অদৃশ্য।

ক্যামেরার অনেক শখের ফটোগ্রাফারকে আনন্দ দেবে!

ডিভাইসটির হৃদয় নিঃসন্দেহে পিছনে ট্রিপল ক্যামেরা। এটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি 50 এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা যোগ করে। 1/1.55 ​​ইঞ্চি ইমেজ সেন্সরটি 18 মিমি এর 35 মিমি সমতুল্য ফোকাল দৈর্ঘ্যের জন্য বিখ্যাত। মূল ক্যামেরায় একটি 1/1.49 ইঞ্চি সেন্সর, লেজার অটোফোকাস এবং OIS রয়েছে। সমতুল্য 35 মিমি লেন্স এখানে ব্যবহার করা হয়েছে, যা প্রচলিত স্মার্টফোনের তুলনায় কিছুটা বিস্তৃত দেখার কোণ সক্ষম করে। এই জুটিটি একটি 1/2-ইঞ্চি ইমেজ সেন্সর, OIS সহ একটি 64 এমপি টেলিফটো জুম ক্যামেরা এবং 35 মিমি সমতুল্য ফোকাল দৈর্ঘ্য 85 মিমি একটি লেন্স দ্বারা পরিপূরক। এই টেলিফটো জুম ক্যামেরাটি শুরুতে উল্লেখিত পোর্ট্রেট ফটোগ্রাফির জন্য বিশেষভাবে উপযোগী।

[Quelle: Nubia]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.