“OnePlus চীনে Ace 3V লঞ্চ করেছে, নতুন Snapdragon 7+ Gen 3 সহ প্রথম ফোন। Redmi পরের সপ্তাহে Snapdragon 8-এর সাথে একটি ডিভাইস লঞ্চ করার সাথে সাড়া দেবে।”

এই নিবন্ধে আপনি পাবেন:

OnePlus এবং Redmi: চিপসেটের যুদ্ধ

সাম্প্রতিক সময়ে, OnePlus চীনে লঞ্চ করা তার সর্বশেষ স্মার্টফোন Ace 3V এর সাথে বিশ্বকে পরিচয় করিয়ে দিয়েছে। এই ডিভাইসটিই প্রথম ডিভাইস হয়ে উঠবে যেটি একেবারে নতুন বলে দাবি করেছে ড্রাগন ছবি 7+ Gen 3, একটি চিপসেট যা তরঙ্গ তৈরি করছে। কিন্তু রেডমি এতটা প্রভাবিত বলে মনে হচ্ছে না।

রেডমির প্রতিক্রিয়া

হাস্যরসের তীব্র অনুভূতির সাথে, রেডমি তার অফিসিয়াল ওয়েইবো অ্যাকাউন্টের মাধ্যমে OnePlus লঞ্চ করার বিষয়ে প্রতিক্রিয়া জানায়। বার্তাটি পরিষ্কার ছিল: 8টি 7 থেকে ভাল। একটি মন্তব্য যা সুপারিশ করে যে স্ন্যাপড্রাগন 8 সিরিজের চিপসেটগুলি 7 সিরিজের চেয়ে ভাল পারফর্ম করে।

রেডমি বনাম ওয়ানপ্লাস: কে জিতেছে?

এটি অদ্ভুত শোনাতে পারে, তবে রেডমি আগামী মাসে একটি নতুন ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যা স্ন্যাপড্রাগন 8 সিরিজের চিপসেট দ্বারা চালিত হবে! আমরা Snapdragon 8s Gen 3 সম্পর্কে কথা বলছি, যা আনুষ্ঠানিকভাবে গত সপ্তাহে ঘোষণা করা হয়েছিল। এটি বহুল আলোচিত Redmi Note 13 Turbo-এর ইঞ্জিন হতে পারে, যা গুজব বলে যে এটি Poco F6 নামে আন্তর্জাতিকভাবে বিক্রি হতে পারে।

Aposta da Redmi

রেডমি তার পরবর্তী পণ্যের কর্মক্ষমতা সম্পর্কে আত্মবিশ্বাসী বলে মনে হচ্ছে। ব্র্যান্ডটি বিশ্বাস করে যে এটি OnePlus Ace 3V-এর থেকে ভাল হবে, অন্তত চিপসেটের ক্ষেত্রে। প্রকৃতপক্ষে, রেডমি এই ডিভাইসের সাথে “মিড-রেঞ্জ পারফরম্যান্স পুনরায় সংজ্ঞায়িত করার” প্রতিশ্রুতি দিয়েছে। আমরা আরো আশা করি news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর এপ্রিলে.

উপসংহার

প্রযুক্তি জগতে টাইটানদের এই সংঘর্ষ আশাব্যঞ্জক। OnePlus এবং Redmi উভয়ই বাজারে নিজেদের প্রমাণ করেছে এবং তাদের পণ্যগুলি সর্বদাই বড় প্রত্যাশার লক্ষ্য। এই চিপসেটের দ্বৈরথে কে জিতবে? শুধুমাত্র সময় বলে দেবে. প্রযুক্তি সম্পর্কিত সমস্ত কিছুর জন্য আপনার প্রিয় উৎস bongdunia-এর সাথে থাকুন।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.