নতুন Vivo Y18e আবিষ্কার করুন: অত্যাশ্চর্য ডিজাইন, 6.56″ HD+ স্ক্রিন, 13MP এবং 0.08MP ক্যামেরা, Helio G85 এবং আরও অনেক কিছু। এই সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন সম্পর্কে আরও জানুন!

এই নিবন্ধে আপনি পাবেন:

আকর্ষণীয় এবং কার্যকরী নকশা

Vivo সম্প্রতি নতুন Y18e মডেল লঞ্চ করেছে, যা এন্ট্রি-লেভেল সেগমেন্টে আলাদা। একটি সুন্দর ডিজাইনের সাথে, Y18e এর পিছনে দুটি বৃত্তাকার ক্যামেরা রয়েছে, সোনালি হাইলাইটগুলি যা ডিভাইসের কালো রঙের সাথে মেলে। যাইহোক, সামনে একটি সহজ পদ্ধতি প্রকাশ করে, একটি টিয়ারড্রপ খাঁজ যা 2024 সালের বাজেট ফোনের জন্য পুরানো দেখাতে পারে। আমরা আশা করি ভিভো তার ভবিষ্যৎ ডিভাইসগুলির জন্য আরও আধুনিক পাঞ্চ-হোল খাঁজ ব্যবহার করার কথা বিবেচনা করবে।

এই ডিভাইসটি খরচ কমাতে পলিকার্বোনেট উপাদান দিয়ে তৈরি। 163.63 x 75.85 x 8.39 মিমি এবং 185 গ্রাম ওজনের মাত্রা সহ, Vivo Y18e IP54 রেটিং সহ একটি ধুলো এবং জল প্রতিরোধী বডি বৈশিষ্ট্যযুক্ত। এটি দুটি রঙে পাওয়া যায়: জেম গ্রিন এবং স্পেস ব্ল্যাক।নতুন Vivo Y18e স্মার্টফোন বাজারে এসেছে, কিন্তু চার্জার ছাড়াই

স্পেসিফিকেশন

Vivo Y18e-তে 1612 x 720 এর HD+ রেজোলিউশন এবং 90Hz এর রিফ্রেশ রেট সহ একটি 6.56-ইঞ্চি LCD স্ক্রিন রয়েছে। ডিভাইসটিতে একটি 13MP মেইন লেন্স, একটি 0.08MP সেকেন্ডারি লেন্স এবং সেলফির জন্য একটি 5MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে৷

যখন পারফরম্যান্সের কথা আসে, Y18e একটি Helio G85 প্রসেসর, 4GB LPDDR4X RAM এবং 64GB eMMC 5.1 স্টোরেজ দিয়ে সজ্জিত। ফোনটি Android 14 ভিত্তিক Funtouch OS এর সাথে আসে।

আপনি জানতে চান: Honor MagicOS 8.0 গ্লোবাল আপডেট আসছে

15W দ্রুত চার্জিং সহ একটি 5000mAh ব্যাটারি ডিভাইসটিকে শক্তিশালী করে। যাইহোক, এটি লক্ষ করা গুরুত্বপূর্ণ যে 15W চার্জারটি আলাদাভাবে বিক্রি করা হয়, যা Vivo এর ডিভাইসের সাথে চার্জার অন্তর্ভুক্ত না করার সম্ভাব্য প্রবণতা নির্দেশ করে।

গ্লোবাল মার্কেট প্রাপ্যতা

Vivo Y18e-এর লক্ষ্য ভারতীয় বাজার, কিন্তু Vivo Y03-এর মতো, এটি ইতিমধ্যেই অন্যান্য অঞ্চলে উপলব্ধ। Y18e-এর দাম এখনও ঘোষণা করা হয়নি, তবে আগ্রহীরা এখানে যেতে পারেন Vivo অফিসিয়াল ওয়েবসাইট আরও তথ্যের জন্য.

সংক্ষেপে, Vivo Y18e একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে দৃঢ় স্পেসিফিকেশনের সমন্বয় করে, যা ব্যবহারকারীদের একটি ভারসাম্যপূর্ণ এবং সাশ্রয়ী মূল্যের অভিজ্ঞতা প্রদান করে। আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে আরও জানতে, bongdunia অনুসরণ করতে ভুলবেন না।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.