সীমা হায়দার: ভারতীয় প্রেমিক শচীন মীনাকে বিয়ে করার জন্য অবৈধভাবে ভারতে প্রবেশ করার পর থেকেই পাকিস্তানি নারী সীমা হায়দার খবরে রয়েছেন। এই দম্পতি অসংখ্য মিডিয়া সাক্ষাত্কার পরিচালনা করেছেন এবং সম্প্রতি তাদের একটি লাইভ টিভি সম্প্রচার ভাইরাল হয়েছে। ভিডিওতে তাদের খুব ঘনিষ্ঠ হতে দেখা গেছে, যেখানে শচীন লাইভ শো চলাকালীন সীমাকে চুমু খাওয়ার চেষ্টা করছেন।

আন্তঃসীমান্ত দম্পতির রোমান্টিক টিভি মুহূর্ত ভাইরাল হয়

TWITTER wp-block-embed-TWITTER“/>

সংবাদ উপস্থাপক তাকে থামিয়ে দেন, যিনি তাকে জানান যে তাকে রেকর্ড করা হচ্ছে এবং অনুষ্ঠানটি সারা দেশে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। অ্যাঙ্কর শচীন জিকে হাসিমুখে স্বাগত জানিয়ে বললেন, “আরে, ক্যামেরা চালু হ্যায় শচীন জি, ক্যামেরা চালু হ্যায়।” অ্যাঙ্কর দ্বারা মনে করিয়ে দেওয়ায়, সীমা লজ্জা পেয়ে ক্যামেরা থেকে দূরে সরে যায়, আর শচীন নীরবে ক্যামেরার দিকে তাকিয়ে থাকে।

আন্তঃসীমান্ত প্রণয় সম্পর্কে প্যানেলিস্টের আন্তরিক মন্তব্য ভাইরাল হয়৷

“ইয়েনা কা তা প্যায়ার হ্যায় আমার হ্যায়,” একজন প্যানেলিস্ট বলেছিলেন, “ইয়েনা কা তা ক্যামেরা কি পিছ হো, ক্যামেরা কি আগ হো, ইয়ে তা প্যায়ার কে মিসাল হ্যায়।” ভিডিও ক্লিপটি একাধিক প্ল্যাটফর্মে ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, এবং ভারতে সীমা হায়দারের স্বীকৃতি বাড়তে থাকে।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুন, এবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.