চেলসির পোচেত্তিনো অ্যাস্টন ভিলার বস উনাই এমরিকে ‘বিশ্বের সেরাদের একজন’ বলে অভিনন্দন জানিয়েছেন

অ্যাস্টন ভিলা আজ সন্ধ্যায় প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে আয়োজক করেছে এই খবরের সাথে যে জয় তাদের টেবিলের দ্বিতীয় স্থানে নিয়ে যেতে পারে এবং মিডল্যান্ডস ক্লাবকে শিরোপা দৌড়ে রাখতে পারে।

ভিলা বর্তমানে চতুর্থ, লীগ নেতা লিভারপুল থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে, তবে ম্যানচেস্টার সিটি এবং আর্সেনালের সাথে পয়েন্টের সমান যারা যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয়।

মৌসুমের একটি দুর্দান্ত প্রথমার্ধের পর, উনাই এমেরির দল ক্রিসমাস বিরতির পরে গতি ফিরে পাওয়ার জন্য এবং সমস্ত প্রতিযোগিতায় তাদের শেষ দুটি ম্যাচে দুটি গোলশূন্য ড্র করার পরে জয়ের পথে ফিরে আসার জন্য।

এদিকে, নিউক্যাসল লোকসানের মরসুমের মূল্য পরিশোধ করেছে এবং দশম স্থানে বসেছে। এডি হাওয়ের পুরুষরা লীগে টানা চারটি ম্যাচ হেরেছে কিন্তু এফএ কাপে সান্ডারল্যান্ড এবং ফুলহ্যামের বিপক্ষে জয় তাদের আজ রাতের সংঘর্ষে আত্মবিশ্বাস দিতে হবে।

নীচে আমাদের লাইভ ব্লগের সাথে সমস্ত কর্ম অনুসরণ করুন এছাড়াও এখানে সর্বশেষ সম্ভাবনা এবং টিপস পান:

1706643950

উনাই এমেরি অ্যাস্টন ভিলায় জ্যাকব রামসেকে ‘খুব গুরুত্বপূর্ণ’ রাখতে আগ্রহী

অ্যাস্টন ভিলার বস উনাই এমেরি জোর দিয়ে বলেছেন যে মিডফিল্ডারের ভবিষ্যত নিয়ে জল্পনা-কল্পনার মধ্যে তিনি জ্যাকব রামসেকে ধরে রাখতে চান এটি “খুব গুরুত্বপূর্ণ”।

জানা গেছে যে প্রিমিয়ার লিগের আয় এবং খেলার নিয়মের কারণে ভিলাকে তাদের স্কোয়াডকে প্রমোশনের আগে শক্তিশালী করতে হবে।

রামসে, 22, যিনি নিউক্যাসল, টটেনহ্যাম এবং বায়ার্ন মিউনিখের সাথে যুক্ত ছিলেন, বর্তমানে হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সেরে উঠছেন এবং এডি হাওয়ের ম্যাগপিসের বিরুদ্ধে মঙ্গলবার রাতে হোম লিগের খেলার জন্য অনিশ্চিত রয়েছেন।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:45

1706643650

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল

সম্ভাব্য 30 এর মধ্যে 28 পয়েন্ট নিয়ে, ভিলার এই মৌসুমে এখন পর্যন্ত বিভাগে সেরা হোম রেকর্ড রয়েছে।

1976-77 মৌসুমের পর তারা প্রথমবারের মতো 18টি হোম লিগ ম্যাচে অপরাজিত থেকেছে। ভিলা পার্কে তাদের সাম্প্রতিক লিগে পরাজয়টি গত ফেব্রুয়ারিতে আর্সেনালের বিপক্ষে হয়েছিল।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:40

1706643350

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল

নিউক্যাসল তাদের শেষ সাতটি লিগ ম্যাচের মধ্যে ছয়টিতে হেরেছে এবং তিন বছরের মধ্যে প্রথমবারের মতো বিভাগে টানা পাঁচটি পরাজয়ের সম্মুখীন হবে।

ডিসেম্বর 2015 থেকে এপ্রিল 2016 পর্যন্ত টানা নয়টি ম্যাচের পর প্রিমিয়ার লিগে টানা ষষ্ঠ পরাজয় তাদের সবচেয়ে খারাপ হতে পারে।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:35

1706643050

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল

অ্যাস্টন ভিলার 13টি জয় এবং 43 পয়েন্টের সংখ্যাটি 125 বছর ধরে এক মৌসুমে 21টি টপ-ফ্লাইট ফিক্সচারের পরে তাদের সর্বোচ্চ রেকর্ড।

যাইহোক, শেষ চারটি প্রচেষ্টায় তাদের একমাত্র লিগ জয়টি এক মাস আগে বার্নলির বিরুদ্ধে 89তম মিনিটের পেনাল্টির সৌজন্যে এসেছিল, তারা কি আজ রাতে জয়ের পথে ফিরে যেতে পারে?

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:30

1706642750

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল

অ্যাস্টন ভিলা একই ক্লাবের বিরুদ্ধে টানা সাতটি টপ-ফ্লাইট হোম ক্লিন শিটের রেকর্ডের সমান করতে পারে, ওল্ডহ্যামের বিরুদ্ধে সেট করা হয়েছে।

এটি একটি একক প্রতিপক্ষের বিরুদ্ধে গোল না করে নিউক্যাসলের দীর্ঘতম টানা টপ-ফ্লাইট গেমের সমান হবে।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:25

1706642450

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল দল পরিবর্তন

উভয় পর্যবেক্ষক কথা বলতে কোন সংশোধনী.

অ্যাস্টন ভিলার বস উনাই এমেরি গত শুক্রবার এফএ কাপের চতুর্থ রাউন্ডে চেলসির সাথে ০-০ গোলে ড্র করা দলে কোনো পরিবর্তন করেননি।

অলি ওয়াটকিন্স ছয় খেলার খরা সত্ত্বেও ভিলার জন্য প্রধান গোলের হুমকি হিসাবে শুরু করেছিলেন।

এদিকে, এডি হাওয়েও নিউক্যাসলের শেষ খেলা থেকে একই দলে রয়েছেন, যা শনিবার চতুর্থ রাউন্ডে ফুলহ্যামের বিরুদ্ধে 2-0 গোলে জয়ী ছিল।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:20

1706642182

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল লাইন আপ

অ্যাস্টন ভিলা একাদশ: মার্টিনেজ; নগদ, কনসা, লেংলেট, মোরেনো; ম্যাকগিন, কামারা, লুইজ, টাইলেম্যানস; ডায়াবি, ওয়াটকিন্স।

নিউক্যাসল একাদশ: দুবরাভকা; Trippier, Shar, Botman, Bern; মাইলি, লংস্টাফ, গুইমারেস; মারফি, আইজ্যাক, গর্ডন।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:16

1706641850

অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসল

নিউক্যাসল বর্তমান অভিযানের শুরুর সপ্তাহান্তে সেন্ট জেমস পার্কে অ্যাস্টন ভিলাকে 5-1 গোলে পরাজিত করেছিল, কিন্তু 2013 সালের সেপ্টেম্বরে ভিলা পার্কে নিউক্যাসলের 2-1 ব্যবধানে জয়ের পর থেকে অ্যাওয়ে দলটি 16টি লীগ মিটিংয়ে এই ম্যাচটি জিততে পারেনি।

এডি হাওয়ের লোকেরা কি আজ রাতে এটিকে ঘুরিয়ে দিতে পারে?

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:10

1706641529

শেষ সাক্ষাতে হাউ এবং ফুলহ্যামের জয় কত বড় ছিল

নিউক্যাসলের বস, এডি হাও, ভিলার সাথে আগের সাক্ষাতের কথাও বলেছিলেন এবং বলেছিলেন যে সেদিন তার পক্ষ তাদের সেরা ছিল।

“এটা অনেক আগের মত মনে হচ্ছে,” হাউ প্রতিফলিত করে, “আমি মনে করি সেদিন আমরা আমাদের সেরা আক্রমণাত্মক ছিলাম।” খেলা যত এগিয়েছে আমাদের আত্মবিশ্বাস বেড়েছে এবং আমরা কিছু চমৎকার গোল করেছি।

“টিমটি সুস্থ দেখাচ্ছিল এবং আমাদের কাছে বিকল্প ছিল – এটি বাছাই করা একটি কঠিন দল ছিল। আমি মনে করি এটি দেখিয়েছে যে আমরা কী করতে সক্ষম।”

নিউক্যাসল ম্যানেজার ফুলহামে শনিবারের এফএ কাপ জয়ের গুরুত্ব সম্পর্কেও কথা বলেছেন: “এটি আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ জয় ছিল।

“এটি আমাদের সেরা পারফরম্যান্স ছিল না তবে এটি গুরুত্বপূর্ণ ছিল। রক্ষণাত্মকভাবে, আমরা স্থিতিস্থাপক এবং শক্ত দেখাচ্ছিলাম।

“আশা করি এটি আমাদের অনেক আত্মবিশ্বাস দেবে। আমি মনে করি আপনি খেলার শেষে আরও ভাল পারফরম্যান্স দেখেছেন, যা সম্ভবত স্কোরলাইন এবং আমরা যে জিতেছি তা প্রতিফলিত করেছে – আপনি কিছুটা স্বাধীনতা ফিরে পেয়েছেন।

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:05

1706641229

সেন্ট জেমস পার্কে এমেরি আবারও হারতে দেখা যাচ্ছে

শেষবার প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলা নিউক্যাসলের মুখোমুখি হয়েছিল তারা সেন্ট জেমস পার্কে ৫-১ ব্যবধানে হেরেছিল। ভিলা বস উনাই এমেরি সেই পরাজয়ের প্রতিফলন করেছেন এবং বলেছেন যে তার দল আজ রাতে নিউক্যাসলকে সম্মান করবে।

“এটা কঠিন ছিল – শুধু ফলাফলের জন্যই নয়, ম্যাচের জন্যও কারণ এটি ছিল সেই মুহূর্ত যখন টাইরন [Mings] আঘাতপ্রাপ্ত. এটি একটি কঠিন মুহূর্ত ছিল।” সে উল্লেখ করেছিল,

“আমরা এমন কিছু পরিস্থিতিতে ছিলাম যা সত্যিই খারাপ ছিল। আমরা সেই ম্যাচের পরে বিশ্লেষণ করেছি এবং কাজ করেছি, উন্নতি করার চেষ্টা করেছি এবং আমি মনে করি এটি এখন সম্পূর্ণ আলাদা।

“নিউক্যাসলের প্রতি আমাদের অনেক শ্রদ্ধা আছে। তাদের কিছু আহত খেলোয়াড় আছে। ইনজুরি এবং এমন পরিস্থিতির কারণে প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ ভাগাভাগি করার চাহিদা অনেক বেশি।

“তারা গত বছরের মতো নয় যখন তাদের একটি আশ্চর্যজনক মৌসুম ছিল, দুর্দান্ত খেলেছে এবং চ্যাম্পিয়ন্স লিগের জন্য যোগ্যতা অর্জন করেছে। কাপেও তারা সফল।

“এই বছরটি ভিন্ন, কিন্তু আমার সম্মানের কোনো পরিবর্তন হয়নি। আমরা তাদের সাথে তাদের প্রাপ্য সম্মানের সাথে আচরণ করব এবং আমরা আগামীকালের জন্য প্রস্তুত।”

মাইক জোন্স30 জানুয়ারী 2024 19:00

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.