পাঞ্জাব নিউজ: পাঞ্জাব সরকার রাজ্য জুড়ে গ্রাহকদের জন্য বিদ্যুতের লোড বৃদ্ধির সুবিধার্থে স্বেচ্ছাসেবী প্রকাশ স্কিম (ভিডিএস) পুনরায় চালু করেছে৷ একটি টুইটের মাধ্যমে করা সাম্প্রতিক ঘোষণায়, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান এই প্রকল্প সম্পর্কে প্রয়োজনীয় বিবরণ ভাগ করেছেন। এই উদ্যোগের মূল উদ্দেশ্য হল ভোক্তাদের আইনত তাদের বিদ্যুতের লোড ক্ষমতা বাড়াতে উৎসাহিত করা, নিরাপত্তা এবং সম্মতি নিশ্চিত করা।

বিদ্যুতের লোড বাড়াতে সরকার স্ব-ঘোষণা প্রকল্প পুনরায় চালু করেছে

এই সংশোধিত প্রকল্পের অধীনে, নলকূপের মোটরের জন্য লোড বাড়াতে ইচ্ছুক কৃষি গ্রাহকরা ব্যাপকভাবে উপকৃত হবেন। পরিষেবা সংযোগের চার্জ ₹4,750 থেকে কমিয়ে ₹25 করা হয়েছে, এবং নিরাপত্তা আমানত প্রতি অশ্বশক্তি ₹400 থেকে ₹200 কমানো হয়েছে। উপরন্তু, গার্হস্থ্য এবং বাণিজ্যিক গ্রাহকদেরও অংশগ্রহণের জন্য উত্সাহিত করা হয়, কারণ এই স্কিমটি তাদের জন্য পরিষেবা সংযোগের চার্জে 50% হ্রাস প্রদান করে।

আইনি প্রচারে এর সুবিধাগুলি তুলে ধরে, মুখ্যমন্ত্রী ভগবন্ত মান জনসাধারণকে এই প্রকল্পের সম্পূর্ণ সুবিধা নেওয়ার জন্য আবেদন করেছেন।

মুখ্যমন্ত্রী ভগবন্ত মান জনসাধারণকে এই প্রকল্পের সম্পূর্ণ সুবিধা নেওয়ার জন্য আবেদন করেছিলেন, আইনী এবং দক্ষ শক্তি খরচ প্রচারে এর সুবিধাগুলি তুলে ধরে। এই স্কিমের লক্ষ্য কেবলমাত্র তাদের বিদ্যুতের লোড বাড়াতে ইচ্ছুক গ্রাহকদের উপর আর্থিক বোঝা কমানো নয়, রাজ্যের শক্তি পরিকাঠামোর দক্ষতা এবং নিরাপত্তা বৃদ্ধি করাও।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.