মাস্টার নম্বর

যেহেতু আমরা সংখ্যার জগতে বাস করি, তাই এই দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। ঠিক 11:11 টায় এই পূর্ণিমা পড়ে। এর মানে সূর্য ও চন্দ্র উভয়ই এই ডিগ্রীতে রয়েছে। খুব ভালো বিষয় হল এই পূর্ণিমার সাথে জড়িত সূর্য কুম্ভ রাশিতে এবং কুম্ভ রাশির 11 তম রাশি। আমরা বলব যে এটি বার্তা দ্বিগুণ করে।

মাঘায় চাঁদ

মাগা মানে ‘শক্তিশালী’, এবং তারকাটি হল রেগুলাস, ‘কিংমেকার’ নামেও পরিচিত।

এটি একটি মহাজাগতিক কম্পাঙ্ক শক্তি। আপনি যদি বন্য প্রাণীদের দিকে তাকান, তারা সবাই তাদের নেতৃত্ব দেওয়ার জন্য একজন প্রভাবশালী ব্যক্তির দিকে তাকায়। এই আত্মারা পশুপালকে রক্ষা করার জন্য গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এবং পছন্দ করার জন্য বেছে নেওয়া হয়, যখন সম্প্রদায়ের বাকিরা একে অপরকে বেঁচে থাকতে এবং উন্নতি করতে সমর্থন করে। প্রাণী জগতে, নেতারা স্বার্থপর কারণে তাদের সম্প্রদায়কে আক্রমণ করেন না। তাকে মহানুভবতার সাথে নেতৃত্ব দিতে বিশ্বাস করা যেতে পারে।

আভিজাত্য

কলিযুগে, শব্দ এবং ধারণাগুলি বিকৃত এবং ব্যবহার করা হয় যেখানে তাদের উচিত নয়। এতে মানুষ বিভ্রান্ত হয়। আভিজাত্য এবং অভিজাত বলতে অর্থের ভিত্তিতে ক্ষমতা নয়, প্রকৃত প্রকৃতিকে সংজ্ঞায়িত করা। যদি দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জন করা হয় তবে একজন ব্যক্তি কীভাবে তার চেতনায় মহৎ হবেন? সত্যিকারের আধ্যাত্মিক বৃদ্ধির সন্ধান করার সময়, আমরা কীভাবে আমাদের শক্তি গ্রহণ করি সে সম্পর্কে আমাদের সম্পূর্ণরূপে সৎ হতে হবে। মহত্ত্ব মানে কেউ না দেখলেও সঠিক কাজ করা। এমন একটি বিশ্বের কল্পনা করুন যেখানে শিশুদের এই ধারণার অধীনে স্কুল করা হয়।

শতাব্দীতে সূর্য, শনি, বুধকে

সিংহ রাশির বিপরীত মেরু হল কুম্ভ রাশির শতভিষক যিনি সম্প্রদায়ের উপর শাসন করেন। এই আবার দেখায় কে জ্যোতিষী! নেতারা একদিকে LEO এবং অন্যদিকে সম্প্রদায়ের সাথে একসাথে কাজ করছেন। এটাই স্বাভাবিক নিয়ম।

শনি এখানে উচ্চাভিলাষী এবং প্রবীণদের এবং আইন (সরকার) মেনে চলা মানুষকে অভিজাতদের সাথে একত্রিত হওয়ার আহ্বান জানাচ্ছে। এখন এই ধরনের প্রান্তিককরণের জন্য একটি শক্তিশালী সময়।

সৌর শিখা

আমরা 4 ছিল আপনি যদি বিষণ্ণ বোধ করেন তবে বিবেচনা করুন যে এখানে থাকার দ্বারা আপনি এই পরিস্থিতি দ্বারা প্রভাবিত হচ্ছেন। যতটা সম্ভব আলো শোষণ করুন, সুগঠিত জল পান করুন এবং বিশ্রাম নিন। এই সময়ে আপনি আপনার চেতনায় পরিবর্তন দেখতে পারেন।

আপনি বেঁচে থাকতে বাঁচুন!

এই পূর্ণিমা নিজেকে উদযাপন করতে বলে!

উন্নতি করা বন্ধ করবেন না। এমনকি ছোট সাফল্যের জন্যও নিজেকে নিয়ে গর্বিত বোধ করার জন্য যতটা সম্ভব সময় নিন। নিজেকে ভালো বোধ করার অনুমতি দিন। আপনি একটি দেহে উদ্ভাসিত মহাবিশ্ব। আপনি একটি অলৌকিক ঘটনা. নিজেকে উদযাপন করুন. এখন ভালো!!

শুধু ভালবাসা…

Tapas Saha is a guest Content and news writer at BongDunia. He has worked with several newspapers in the last 10 years. He has completed his graduation from Calcutta University. His mail id is [email protected].

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.