দেরাদুন, উত্তরাখণ্ডের মনোরম রাজধানী, উত্তর প্রদেশ এবং পাঞ্জাবের তিনটি গুরুত্বপূর্ণ গন্তব্যের সাথে সংযোগ বাড়াতে প্রস্তুত কারণ অযোধ্যা, বারাণসী এবং অমৃতসরে ফ্লাইট পরিচালনা কেন্দ্র দ্বারা অনুমোদিত হয়েছে। আঞ্চলিক সংযোগ জোরদার করার লক্ষ্যে এই নতুন ফ্লাইট পরিষেবাগুলি বুধবার, 6 মার্চ, 2024 থেকে শুরু হওয়ার কথা রয়েছে।

কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী, পুষ্কর সিং ধামি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় বেসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে দীর্ঘ প্রতীক্ষিত ফ্লাইট অপারেশন অনুমোদনের জন্য প্রশংসা করেছেন। ধামী, যিনি এই গন্তব্যগুলিতে আরও ভাল বিমান সংযোগের জন্য পরামর্শ দিচ্ছেন, এই গুরুত্বপূর্ণ প্রয়োজন মেটানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ফ্লাইট সময়সূচীর বিবরণ

উদ্বোধনের দিন, একটি ফ্লাইট দেরাদুন থেকে সকাল 9:40 টায় অযোধ্যার উদ্দেশ্যে ছেড়ে যাবে, সেখানে পৌঁছাবে 11:30 টায়। অযোধ্যা থেকে ফিরতি ফ্লাইটটি দুপুর 12:15 টায় টেক অফ করবে এবং 1:55 টায় দেরাদুনে পৌঁছাবে, যা দুটি শহরের মধ্যে দ্রুত ভ্রমণের সুবিধা দেবে।

দেরাদুন থেকে অমৃতসর ফ্লাইটটি উত্তরাখণ্ডের রাজধানী থেকে দুপুর 12:00 টায় ছেড়ে যাবে, তার গন্তব্যে পৌঁছাবে 1:10 টায়। তারপরে, অমৃতসর থেকে দেরাদুনের ফিরতি যাত্রা শুরু হবে দুপুর 1:35 টায়, পৌঁছাবে 2:45 টায়, এই প্রধান শহরগুলির মধ্যে নিরবচ্ছিন্ন সংযোগের অনুমতি দেবে।

দেরাদুন-বারানসী রুটের জন্য, ফ্লাইটগুলি দেরাদুন থেকে 9:50 টায় ছেড়ে যাবে এবং বারাণসী যাওয়ার আগে 10:35 টায় পন্তনগরে পৌঁছাবে, যেখানে তারা দুপুর 1:00 টায় অবতরণ করবে। বারাণসী থেকে ফিরতি ফ্লাইটটি 1:40 টায় ছাড়বে, পন্তনগর 3:25 টায় এবং অবশেষে 4:35 টায় দেরাদুন পৌঁছাবে।

এই বর্ধিত সংযোগ দেরাদুন এবং এই তিনটি প্রধান ভারতীয় শহরের মধ্যে পর্যটন, তীর্থযাত্রা এবং ব্যবসায়িক ভ্রমণকে বাড়িয়ে তুলবে বলে আশা করা হচ্ছে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.