কী ম্যাজিক পোর্টালকে বিশেষ করে তোলে? এই AI-ভিত্তিক অ্যাপ্লিকেশনটি আমাদের উদ্দেশ্য এবং প্রয়োজনগুলি ব্যাখ্যা না করেই বোঝার জন্য ডিজাইন করা হয়েছে। কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ একটি একেবারে নতুন মোবাইল অভিজ্ঞতার জন্য প্রস্তুত হন৷

আমরা আজ লিসবনে একটি অনার ইভেন্টে উপস্থিত ছিলাম, যেখানে এটি ম্যাজিক পোর্টাল নামে একটি বৈশিষ্ট্যে কৃত্রিম বুদ্ধিমত্তায় তার সর্বশেষ বিনিয়োগ প্রকাশ করেছে। Honor Magic6 Lite, Honor Magic V2, Honor Magic V2 RSR এবং অবিশ্বাস্য Honor Magic6 Pro, যেটি বর্তমানে DxOMark-এর রাজা স্মার্টফোন ব্র্যান্ডের নতুন ডিভাইসগুলির একটি ছোট পরীক্ষা করাও সম্ভব হয়েছিল৷

এই নিবন্ধে আপনি পাবেন:

ম্যাজিক পোর্টাল কিভাবে শুরু হল?

দৈনন্দিন জীবনের ঘূর্ণিঝড়ে, আমরা ক্রমাগত কাজ এবং প্রতিশ্রুতিগুলির একটি অন্তহীন তালিকা দ্বারা চ্যালেঞ্জ করি। দেখে মনে হচ্ছে আমাদের যা করতে হবে, আমাদের যে সমস্ত জায়গায় যেতে হবে এবং যে সমস্ত লোকেদের সাথে যোগাযোগ করতে হবে তার জন্য পর্যাপ্ত সময় নেই৷ এই দ্রুত গতিতে, আমাদের স্মার্টফোনগুলি সত্যিকারের সঙ্গী হয়ে উঠেছে, এবং সামাজিক নেটওয়ার্কগুলি ভার্চুয়াল রাস্তা হিসাবে কাজ করে যার উপর আমরা হাঁটছি। যাইহোক, এই ডিভাইসগুলির উপর আমাদের ক্রমবর্ধমান নির্ভরতা সত্ত্বেও, আমরা কখনও কখনও মনে করি যে মোবাইল অভিজ্ঞতা এখনও আমাদের আধুনিক জীবনের জটিলতার সাথে তাল মিলিয়ে চলতে পারে না।

Honor পর্তুগিজ বাজারের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং ম্যাজিক পোর্টাল 2 প্রকাশ করে

এই প্রেক্ষাপটেই HONOR বিপ্লবী Honor Magic Portal চালু করার মাধ্যমে উদ্ভাবনের সিদ্ধান্ত নিয়েছে, যা এখন MagicOS8.0/Android 14-এর সাথে সজ্জিত সাম্প্রতিক HONOR মডেলগুলিতে উপলব্ধ, যেমন সম্প্রতি চালু হওয়া HONOR Magic6 Pro বা HONOR Magic V2 ( Android এর জন্য 14 মে আপডেট করা হয়েছে)।

কী ম্যাজিক পোর্টালকে বিশেষ করে তোলে? এই AI-ভিত্তিক অ্যাপ্লিকেশনটি আমাদের উদ্দেশ্য এবং প্রয়োজনগুলি ব্যাখ্যা না করেই বোঝার জন্য ডিজাইন করা হয়েছে। কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য সহ সম্পূর্ণ নতুন মোবাইল অভিজ্ঞতার জন্য প্রস্তুত হন:

  • বুদ্ধিমান বিশ্লেষণ: HONOR AI আপনার উদ্দেশ্যগুলি বোঝার জন্য পাঠ্য এবং চিত্র উভয়ই বিশ্লেষণ করে, আপনাকে সবচেয়ে উপযুক্ত অ্যাপ্লিকেশনগুলি স্বয়ংক্রিয়ভাবে উপস্থাপন করে দ্রুত কাজগুলি সম্পাদন করতে দেয়।
  • ব্যক্তিগতকরণ: ম্যাজিক পোর্টাল আমাদের সাথে খাপ খায়, আমরা যে অ্যাপ্লিকেশনগুলি সবচেয়ে বেশি ব্যবহার করি, আমাদের পছন্দগুলি এবং আমরা যে কার্যকলাপগুলি করতে চাই তার সাথে স্বীকৃতি দেয়৷
  • ব্যবহারের সহজলভ্য: ম্যাজিক পোর্টালের সাথে, কোনো অতিরিক্ত প্রচেষ্টা ছাড়াই আপনার যা প্রয়োজন তা পেতে ক্লিক করুন এবং সোয়াইপ করুন।
  • সুরক্ষিত গোপনীয়তা: AI দ্বারা সংগৃহীত সমস্ত তথ্য আপনার ডিভাইসে থাকে, Honor MagicGuard দ্বারা সুরক্ষিত, ই-প্রাইভেসি সিল দ্বারা প্রত্যয়িত, আপনার ডেটার গোপনীয়তার গ্যারান্টি দেয়।

Honor পর্তুগিজ বাজারের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং ম্যাজিক পোর্টাল 3 প্রকাশ করে

তাই, HONOR ম্যাজিক পোর্টালের মাধ্যমে আমাদের জীবনকে উন্নত করার একটি উপায় খুঁজে বের করতে চেয়েছিল, যা এখন সর্বশেষ HONOR মডেলগুলিতে MagicOS8.0/Android 14-এর সাথে উপলব্ধ, যেমন সম্প্রতি চালু হওয়া HONOR Magic6 Pro বা HONOR Magisk V2 (Android মে-এর জন্য আপডেট 14)।

অনার অংশীদারিত্ব বজায় রাখতে এবং ব্যবহারকারীদের উপর ফোকাস করতে চায়

পর্তুগাল এবং স্পেনের জন্য অনারের কান্ট্রি ম্যানেজার হিসেবে দায়িত্ব গ্রহণকারী ব্রুস হুয়াং-এর মতে, কোম্পানিটি কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা চালিত অভিজ্ঞতা প্রদানের উপর বিশেষ মনোযোগ দিয়ে পশ্চিমা বাজারে তার পণ্যের পরিসর সম্প্রসারণের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে। হুয়াং জোর দেন যে কোম্পানির কৌশলটি ব্যবহারকারী-কেন্দ্রিক এবং এর লক্ষ্য হল ক্ষেত্রের নেতৃস্থানীয় কোম্পানিগুলির সাথে কৌশলগত সহযোগিতা বজায় রাখা, যেমন কোয়ালকম এবং Google ডিভাইসে সবচেয়ে উন্নত সেটিংস প্রদান করতে।

Honor পর্তুগিজ বাজারের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং ম্যাজিক পোর্টাল 4 প্রকাশ করে

Honor দ্রুত আমাদের বাজারে নিজেকে প্রতিষ্ঠিত করতে চায় এবং এই নতুন ডিভাইসগুলি তার প্রমাণ। যেহেতু Honor এর ইকোসিস্টেম এই মুহুর্তে একেবারে নিখুঁত, এবং এই মুহূর্তে অনুপস্থিত একমাত্র জিনিস হল এর অবিশ্বাস্য ল্যাপটপগুলির লঞ্চ, যা আমাদের বলা হয়েছিল শীঘ্রই আসবে।

DxOMark, স্মার্টফোন ক্যামেরা পর্যালোচনার শীর্ষস্থানীয় কর্তৃপক্ষ, Honor Magic6 Pro কে 158 পয়েন্টের রেকর্ড স্কোর দিয়েছে। Honor Magic6 Pro বিভিন্ন গুরুত্বপূর্ণ ক্ষেত্রে আলাদা। DxOMark ফটো এবং ভিডিওতে প্রাণবন্ত, প্রাকৃতিক রং ক্যাপচার করার ক্ষমতা হাইলাইট করে। উপরন্তু, ফোনটি বহুমুখী ক্যামেরা সিস্টেমের জন্য একাধিক জুম রেঞ্জ জুড়ে ব্যতিক্রমী বিশদ অফার করে।

Honor পর্তুগিজ বাজারের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং ম্যাজিক পোর্টাল 5 প্রকাশ করে

যা লক্ষণীয় তা হল যে Honor Magic6 Pro শুধুমাত্র প্রধান ক্যামেরা বিভাগেই নেতৃত্ব দেয় না বরং সামনের ক্যামেরা রেটিংয়েও আধিপত্য বিস্তার করে। তাছাড়া, স্ক্রিনের গুণমান এবং ব্যাটারি লাইফ উভয় ক্ষেত্রেই এটি প্রথম স্থানে রয়েছে।

নতুন Magic6 এবং V2 লাইনের দাম

বাজারে উপলব্ধ Honor-এর নতুন স্মার্টফোনগুলি ইতিমধ্যেই অপারেটর Meo, Vodafone এবং NOS-এ কিছু প্রচারের সাথে বিক্রি হচ্ছে, কিন্তু সেগুলি El Corte Inglés এবং FNAC-তে কোনও অফার ছাড়াই পাওয়া যাচ্ছে। যতদূর তাদের দাম সম্পর্কিত, আমাদের কাছে Magic6 Lite থেকে Magic V2 RSR পর্যন্ত বিস্তৃত পরিসর রয়েছে।

  • Honor Magic6 Lite – 399 ইউরো
  • Honor Magic6 Pro –1.299,90 ইউরো
  • Honor Magic V2 – 1.999 ইউরো
  • Honor Magic V2 RSR – 2.699 ইউরো

Honor পর্তুগিজ বাজারের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে এবং ম্যাজিক পোর্টাল 6 প্রকাশ করে

উপসংহার

বিপ্লবী ম্যাজিক পোর্টাল উন্মোচনের মাধ্যমে, Honor কৃত্রিম বুদ্ধিমত্তার মাধ্যমে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে, দৈনন্দিন কাজগুলিকে সহজ করে তোলা এবং ব্যক্তিগত পছন্দের সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য একটি স্পষ্ট প্রতিশ্রুতি প্রদর্শন করে। উপরন্তু, গুণমান এবং উদ্ভাবনের উপর কোম্পানির জোর Honor Magic6 Pro দ্বারা দৃষ্টান্তমূলক, যেটিকে এখন DxOMark-এর ক্যামেরা পরীক্ষায় অবিসংবাদিত নেতা হিসেবে ঘোষণা করা হয়েছে এবং শিল্প নেতাদের সাথে অংশীদারিত্বের কৌশল। বিভিন্ন চাহিদা এবং বাজেট কভার করে দামের সীমার সাথে, Honor বাজারে একটি শক্তি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করে, যা শুধুমাত্র অত্যাধুনিক ডিভাইসই নয় মোবাইল প্রযুক্তির ভবিষ্যতের জন্য একটি প্রতিশ্রুতিশীল দৃষ্টিভঙ্গি নিয়ে আসে।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.