রাজস্থান নিউজ: বারান শহর থেকে একটি চমকপ্রদ উন্নয়নে, পুলিশ 40 বছর বয়সী এক ব্যক্তি ওম প্রকাশ বৈরওয়াকে তার দুই পরিচিত লোকের দ্বারা ওরাল সেক্স করতে অস্বীকার করার পরে তাকে হত্যার রিপোর্ট করেছে। নয় দিন আগে ঘটে যাওয়া ঘটনাটি ২৭ ফেব্রুয়ারি শুকনো পুকুরে ভিকটিমের লাশ পাওয়া যাওয়ার পর প্রকাশ্যে আসে। অভিযুক্ত, মুরলীধর প্রজাপতি (32) এবং সুরেন্দ্র যাদব, দুজনেই বারানের বাসিন্দা, মদ্যপ ছিলেন বলে অভিযোগ৷ অপরাধের সময় অ্যালকোহল।

বরানে মর্মান্তিক ঘটনা: যৌন চাহিদা পূরণে অস্বীকৃতি জানানোয় খুন

বারান সিটি পুলিশ ব্যাপক প্রযুক্তিগত তদন্ত এবং জিজ্ঞাসাবাদ প্রক্রিয়ার পরে একজন অভিযুক্ত মুরলীধর প্রজাপতিকে গ্রেফতার করতে সফল হয়েছে। দ্বিতীয় অভিযুক্ত সুরেন্দ্র যাদব, গ্রেপ্তারের ভয়ে, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন এবং বর্তমানে হাসপাতালে পুলিশের নজরদারিতে রয়েছেন।

তিনজনই পাশের গ্রামে প্রজাপতির বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিল।

পুলিশের রিপোর্ট অনুযায়ী, ঘটনার দিন প্রজাপতি ও যাদবের সঙ্গে নির্যাতিতা একসঙ্গে মদ্যপান করছিলেন। তিনজনই পাশের গ্রামে প্রজাপতির বোনের সাথে দেখা করতে গিয়েছিল এবং পরিস্থিতি খারাপ হলে ফিরে যাচ্ছিল। প্রজাপতি এবং যাদব বৈরাভাকে আক্রমণ করে এবং অবশেষে তাদের যৌন চাহিদা মানতে অস্বীকার করার জন্য তাকে হত্যা করে বলে অভিযোগ।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.