নিয়মিত মরসুম শেষ হতে চলেছে এবং কয়েক মাস ধরে কোর্টে তীব্র অ্যাকশনের পর এখন আমাদের মনোযোগ মূল আকর্ষণ – প্লে অফের দিকে ফেরানোর সময়।

সারা দেশে দলের ভক্তদের সাথে – কানাডায় নয়, দুঃখিত Raptors অনুরাগীরা – একটি এনবিএ চ্যাম্পিয়নশিপ জেতার স্বপ্ন দেখতে শুরু করে, আমরা ভেবেছিলাম সাম্প্রতিক সম্পর্কে জানার জন্য এটাই উপযুক্ত সময় এনবিএ প্লেঅফ সম্ভাবনা এবং ল্যারি ও’ব্রায়েন 5 টি দলের রূপরেখা দিয়েছেন যা চ্যাম্পিয়নশিপ ট্রফি জিততে পারে।

তারা কারা তা জানতে পড়ুন…

ফিনিক্স সান – +1800

আমরা প্রতিকূলতার মধ্য দিয়ে আমাদের যাত্রা শুরু করব পঞ্চম পছন্দের (ড্রাফটকিংস অনুসারে), যারা +1800 রেটেড ফিনিক্স সানস। লেখার সময় সূর্য নিজেকে আবিষ্কার করে 6 সালে ওয়েস্টার্ন কনফারেন্সে 37-27 এর রেকর্ড সহ স্থান।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ডেনভার নাগেটসের বিরুদ্ধে দলের সাম্প্রতিক জয় অনেকের বিশ্বাসকে শক্তিশালী করেছে যে এই সানস দলটি এই মৌসুমে প্লে অফের গভীরে যেতে পারে।

এখনও পোস্টসিজন পার্টিতে তার উপস্থিতি নিশ্চিত করা হয়নি। সর্বশেষ বাস্কেটবল সম্ভাব্যতা সূচক অনুসারে, সূর্যের একটি আছে প্লে-অফ থেকে বাদ পড়ার সম্ভাবনা ৩টির মধ্যে ১টি।

প্রতিকূলতার মধ্যে তারা নিজেদেরকে এত উঁচুতে খুঁজে পাওয়ার একমাত্র কারণ হল দলের উপলব্ধি এবং তাদের খারাপ পরিস্থিতিতে জেতার ক্ষমতা রয়েছে। প্লে-অফে পৌঁছাতে পারলে তাদের বিরুদ্ধে বাজি ধরতে একজন সাহসী মানুষ লাগবে, কিন্তু সেখানে পৌঁছানোই মূল বিষয়…

মিলওয়াকি বক্স – +700

বাজি ধরার মতপার্থক্যগুলি সূর্য থেকে বক্সে একটি বিশাল লাফ দেয় এবং কেন তা দেখা কঠিন নয়। বক্স বর্তমানে ইস্টার্ন কনফারেন্সে 42-23 রেকর্ডের সাথে শুধুমাত্র বোস্টন সেল্টিকের পিছনে দ্বিতীয় স্থানে রয়েছে।

Giannis Antetokounmpo এবং Damian Lillard তাদের রোস্টারে নিয়ে, Bucks এর যথেষ্ট ফায়ারপাওয়ার এবং কাঁচা প্রতিভা আছে যে কাউকে তাড়িয়ে দিতে পারে। যে তাদের যোগ করুন শক্তিশালী এবং অবিচল প্রতিরক্ষা এবং এটা বলা ন্যায্য যে এই মিলওয়াকি দলে একটি চ্যাম্পিয়নশিপ-জয়ী দল হওয়ার সমস্ত উপাদান রয়েছে।

তবে প্লে অফে কি এভাবেই সব কিছু হবে? শুধুমাত্র সময় বলে দেবে.

(এই মরসুমে এখন পর্যন্ত বক্স খুব ভালো হয়েছে, তারা কি তাদের নিয়মিত সিজনের পারফরম্যান্সকে প্লে অফের ফলাফলে অনুবাদ করতে পারে?)

লস এঞ্জেলেস ক্লিপারস – +500

এবার ওয়েস্টার্ন কনফারেন্সে আমাদের এলএ ক্লিপাররা আছে যারা বর্তমানে ৪১টি জয় ও ২২টি পরাজয় নিয়ে চতুর্থ স্থানে রয়েছে। সিজন শুরু করার জন্য ছয়টি টানা গেম হারার পর, ক্লিপাররা প্রতিটি বিট সুপার টিমের মতো দেখতে শুরু করেছে যেমন মিডিয়া তাদের বর্ণনা করেছে।

মৌসুমের চ্যালেঞ্জিং শুরুর পরে যে সমালোচনা হয়েছিল তা খেলোয়াড়দের দ্বারা জ্বালানী হিসাবে ব্যবহৃত হয়েছিল, বিশেষত জেমস হার্ডেন, যিনি তার সন্দেহকারীদের ডেকেছে সাম্প্রতিক সপ্তাহে. এবং হার্ডেনের কথা বলছি…

34 বছর বয়সী ক্লিপারদের জন্য একজন সত্যিকারের প্রতিভা, যিনি নিজে থেকে গেম জিততে সক্ষম এবং একজন খেলোয়াড় যিনি চ্যাম্পিয়নশিপ রিংয়ে হাত পেতে মরিয়া।

ডেনভার নাগেটস – +370

নুগেটস গত মরসুমে এনবিএর সেরা দল ছিল এবং সঠিকভাবে চ্যাম্পিয়নশিপ জিতেছিল। এই মরসুমে এখনও পর্যন্ত তারা ওকলাহোমা সিটি থান্ডারের ঠিক পিছনে ওয়েস্টার্ন কনফারেন্সে দ্বিতীয়-সেরা দল হয়েছে।

যাইহোক, নাগেটসের 44-20 রেকর্ড নিজেই কথা বলে। সাম্প্রতিক সপ্তাহে তারা আছে বর্ধিত গতি এবং তাদের ক্ষমতার শীর্ষে প্লে অফে উঠার চেষ্টা করছে। গত বছরের সাফল্য এবং তাদের রোস্টারে সন্দেহাতীত প্রতিভার সাথে, মনে হচ্ছে নাগেটসই একমাত্র দল যা দূর থেকে চ্যালেঞ্জ করতে সক্ষম…

(নিকোলা জোকিক এবং নুগেটস গত মরসুমে চ্যাম্পিয়নশিপ জিতেছিল, এবারের আরেকটি জয় কি সত্যিই এত অবিশ্বাস্য হবে?)

বোস্টন সেল্টিকস – +230

আপনি কাকে শুনছেন তার উপর নির্ভর করে, এনবিএ প্লেঅফগুলি বোস্টন সেলটিক্সের সাথে একটি সম্পন্ন চুক্তি, কিন্তু ল্যারি ও’ব্রায়েন একটি চ্যাম্পিয়নশিপ ট্রফি নিয়ে চলে যাওয়ার নিশ্চয়তা রয়েছে এবং সেই মূল্যায়নের সাথে তর্ক করা কঠিন।

সেল্টিকরা এই মরসুমে দর্শনীয় হয়েছে এবং 49-14 এর অভূতপূর্ব রেকর্ডের সাথে পূর্ব সম্মেলনের শীর্ষে রয়েছে। তারা এই ধারা অব্যাহত রাখলে তারা তাদের ইতিহাসে তৃতীয়-সেরা নিয়মিত সিজন রেকর্ড পোস্ট করবে এবং নিরাপদে প্লে অফে প্রবেশ করবে এই জ্ঞানের সাথে যে তারা কিছু দূরত্বের NBA-তে সেরা দল।

আমরা যদি আমাদের নিজস্ব বাজি রাখি, তবে এটি বোস্টন সেলটিক্সে বেশ নিরাপদ হবে।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.