বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় বিশাল পদক্ষেপ নিয়েছে কেন্দ্র সরকার। দেশবাসীকে নিশ্চিন্ত করে সরকার ঘোষণা করেছে যে, দরকারি পরিষেবা অর্থাৎ স্বাস্থ্য, খবরের কাগজ, নিত্য প্রয়োজনীয় খাবার এবং জিনিসের সরবরাহ ঠিক রাখতে সবরকম জরুরি পদক্ষেপ নিয়েছে কেন্দ্র সরকার।

এর আগে ২২শে মার্চ জনতা কার্ফু এর আগের দিন সাধারণ মানুষের মধ্যে যে ভিতির সঞ্চার হয়েছিল, তার ফলে যে খাদ্যশস্যের আকালের কথা ভেবে সাধারণ মানুষ যে ভীতি ক্রয় কিংবা Panic Buy করেছিল সেই কথা মাথায় রেখেই এবার খাদ্যশস্য এবং জরুরি পরিষেবাতে যাতে কোনও রকম কোনও বাঁধা না পরে সেদিকে নজর রেখেছে কেন্দ্র সরকার।

এছাড়াও গত ২২শে মার্চ জনতা কার্ফু জারি করে প্রধানমন্ত্রী দেখতে চেয়েছিলেন যে পরিস্থিতি কোন দিকে যায়। যদিও সেটা এই পুরো ২১ দিনের লকডাউনের যে আগের মহরা ছিল তা বলাই বাহুল্য। দেশবাসীর স্বার্থে নেওয়া প্রধানমন্ত্রীর এই পদক্ষেপে যাতে সাধারণ মানুষের কোনও অসুবিধে না হয় সেদিকে নজর রেখেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Suchandra Chakraborty is a news reporter and content writer at BongDunia. She has completed her masters from Calcutta University on Mass Communication. She has worked in mainstream media at India. Currently, she is working with BongDunia.

Leave A Reply