বং দুনিয়া ওয়েব ডেস্কঃ করোনা মোকাবিলায় কার্যত গৃহবন্দী গোটা দেশ। ১৪ই এপ্রিল অবধি লকডাউনের ফলে বেশীরভাগ সরকারি এবং বেসরকারি কর্মীদের করতে হচ্ছে ওয়ার্ক ফ্রম হোম। এমত অবস্থায় প্রয়োজন হয়ে পড়েছে প্রচুর ডেটা। আর সমস্ত টেলকম কোম্পানিগুলো এই অবস্থায় গ্রাহকদের সুবিধে দিতে নিয়ে আসছে একের পর এক ডেটা প্ল্যান।

লকডাউনের সময় কর্মীদের ওয়ার্ক ফ্রম হোম করার জন্য জিও গ্রাহকদের জন্য নিয়ে আসলো কিছু দুর্দান্ত অফার। জিও এর এই ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান হল ২৫১ টাকার প্ল্যান। এই প্ল্যানে থাকছে- প্রতিদিন ৪ জিবি করে ডেটা। থাকছেনা কল কিংবা এসএমএস এর সুবিধে।

এছাড়াও ১১, ২১, ৫১, ১০১ টাকার ডেটা ভাউচারে পাওয়া যাচ্ছে দ্বিগুণ ডেটা। অর্থাৎ ১১ টাকায় ৮০০ এমবি ডেটা, ২১ টাকায় ২ জিবি এবং ২০০ টি লাইভ এফইউপি মিনিট। ৫১ টাকায় ৬ জিবি ডেটা এবং ৫০০ টি লাইভ এফআপ মিনিট। ১০১ টাকায় ১২ জিবি ডেটা এবং ১০০০ টি লাইভ এফইউপি মিনিট পাওয়া যাচ্ছে।

Suchandra Chakraborty is a news reporter and content writer at BongDunia. She has completed her masters from Calcutta University on Mass Communication. She has worked in mainstream media at India. Currently, she is working with BongDunia.

Leave A Reply