Hero MotoCorp, বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল এবং স্কুটার প্রস্তুতকারক, এবং আইকনিক আমেরিকান মোটরসাইকেল প্রস্তুতকারক Harley-Davidson ভারত জুড়ে Harley-Davidson 2024 মডেলের মোটরসাইকেলের দাম ঘোষণা করেছে৷ 2024 মডেলের মোটরসাইকেলগুলি এখন ভারত জুড়ে সমস্ত অনুমোদিত Harley-Davidson ডিলারশিপে অর্ডার করার জন্য উপলব্ধ।

2024 মোটরসাইকেল মডেলগুলি ট্যুরিং পারফরম্যান্স, প্রযুক্তি এবং ডিজাইনের একটি নতুন যুগের সূচনা করে। নতুন Milwaukee-Eight 117 সমন্বিত সম্পূর্ণ-নতুন Street Glide® এবং Road Glide® মডেলগুলি আরও শক্তিশালী, আরামদায়ক এবং হালকা, এবং একটি নতুন ইনফোটেইনমেন্ট সিস্টেম সহ উন্নত প্রযুক্তিতে পরিপূর্ণ, সবগুলি একটি নাটকীয় নতুন ভিজ্যুয়াল ডিজাইনে মোড়ানো৷ ,

দিমিত্রিস রাপটিস, এশিয়া প্যাসিফিকের ভাইস প্রেসিডেন্ট, হারলে-ডেভিডসনবলেছেন:

“আমরা উন্নত মডেল এবং অগ্রগামী বৈশিষ্ট্যগুলির সাথে আমাদের গ্র্যান্ড ট্যুরিং পরিসরকে উন্নত করতে উত্তেজিত যা আমাদের রাইডারদের স্বাধীনতা এবং ভারতের উন্মুক্ত রাস্তায় অ্যাডভেঞ্চারের আবেগকে জ্বালানী দেয়৷ আমাদের নতুন 2024 মডেল ইয়ারের মোটরসাইকেলগুলি আমাদের পণ্যগুলিতে উদ্ভাবন এবং কর্মক্ষমতা-কেন্দ্রিক প্রযুক্তি অন্তর্ভুক্ত করার জন্য হার্লে-ডেভিডসনের প্রতিশ্রুতি প্রতিফলিত করে।

রবি আভালুর, হেড – হার্লে-ডেভিডসন বিজনেস ইউনিট, হিরো মোটোকর্প, বলেন,

,আমরা ভারতে হার্লে-ডেভিডসন মোটরসাইকেলের 2024 রেঞ্জের বুকিং খুলতে পেরে উত্তেজিত। গ্র্যান্ড আমেরিকান ট্যুরিং বিভাগে, বাজারে হার্লে-ডেভিডসনের নেতৃত্বকে আরও প্রসারিত করতে আমরা নতুন হার্লে-ডেভিডসন রোড গ্লাইড এবং স্ট্রিট গ্লাইড মডেলগুলি প্রবর্তন করি৷ ক্রুজার ক্যাটাগরিতে, আমরা ভারতীয় গ্রাহকদের জন্য পণ্যের পোর্টফোলিও বাড়ানোর জন্য হার্লে-ডেভিডসন ব্রেকআউট 117 পুনরায় চালু করছি।

নতুন 2024 স্ট্রিট গ্লাইড এবং রোড গ্লাইড মডেল

2024 স্ট্রীট গ্লাইড এবং রোড গ্লাইড মডেলগুলি আরও শক্তিশালী, হালকা এবং আরও গতিশীল এবং সমস্ত-নতুন ভিজ্যুয়াল ডিজাইনের উপাদানগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে যা সামনের ফেন্ডার থেকে স্যাডলব্যাগে নির্বিঘ্নে গতিশীল প্রবাহ যুক্ত করে৷ উভয় মডেলেই একটি বিবর্তিত ফেয়ারিং প্রোফাইল রয়েছে যা সতেজভাবে আধুনিক দেখায় কিন্তু হার্লে-ডেভিডসন ডিজাইনের ডিএনএ ধরে রাখে যা তাদের তাৎক্ষণিকভাবে পরিচিত করে তোলে। অতিরিক্ত মূল বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

  • আপডেট হওয়া MILWAUKEE-EIGHT® 117 V-Twin ইঞ্জিনটিতে একটি নতুন কুলিং সিস্টেম রয়েছে যা রাইডারের জন্য তাপীয় আরামকে অনুকূল করে এবং কর্মক্ষমতা বাড়াতে খাওয়া এবং নিষ্কাশনের প্রবাহ বাড়ায়।
  • · নির্বাচনযোগ্য রাইডিং মোড – রাস্তা, খেলাধুলা, বৃষ্টি এবং কাস্টম – ইলেকট্রনিকভাবে মোটরসাইকেলের পারফরম্যান্স বৈশিষ্ট্য নিয়ন্ত্রণ করে।
  • · ইনফোটেইনমেন্ট প্রযুক্তি Skyline™ OS দ্বারা চালিত এবং একটি 12.3-ইঞ্চি TFT কালার টাচ স্ক্রিনে উপস্থাপিত যা সমস্ত অ্যানালগ ইন্সট্রুমেন্টেশন এবং বেশিরভাগ সুইচ প্রতিস্থাপন করে। একটি নতুন 200-ওয়াট অডিও এমপ্লিফায়ার একজোড়া ফেয়ারিং-মাউন্ট করা স্পিকারের শক্তি দেয়৷
  • · উন্নত এয়ারোডাইনামিক্স রাইডারদের আরাম বাড়ায় এবং হাইওয়ে গতিতে গড়ে 60 শতাংশ করে বিষয়ভিত্তিক হেলমেট বাফেটিং কমায়। রিয়ার সাসপেনশন ট্রাভেল 3 ইঞ্চি বৃদ্ধি করা হয়েছে। পুনরায় ডিজাইন করা ওয়ান-পিস সিটের আকৃতি এবং প্যাডিং উপাদান বেশিরভাগ রাইডারদের জন্য দূর-দূরত্বের আরামে একটি উল্লেখযোগ্য উন্নতি প্রদান করে।

কোম্পানি এইচডি ব্রেকআউট 117 ঘোষণা করেছে, একটি মিলওয়াকি-এইট 117 ভি-টুইন ইঞ্জিন দিয়ে সজ্জিত একটি রেক-আউট ক্রুজার। মোটরসাইকেলটি একটি টু-টু-টু-এক্সস্ট দিয়ে সজ্জিত যা মধ্য-রেঞ্জের টর্ক উন্নত করে এবং একটি শক্তিশালী, আলোড়নকারী নোট তৈরি করে।

Harley-Davidson 2024 রেঞ্জের মোটরসাইকেলের এক্স-শোরুম মূল্য:

ণশড MY24 (INR)
নিশাচর 13,39,000
নাইটস্টার স্পেশাল 14,09,000
ক্রীড়াবিদ এস 16,49,000
ফ্যাট বব 114 21,49,000
প্যান আমেরিকা স্পেশাল 24,64,000
মোটা ছেলে 114 25,69,000
উত্তরাধিকার 114 27,19,000
ব্রেকআউট 117 30,99,000
রাস্তায় গ্লাইড 38,79,000
রাস্তা গ্লাইড 41,79,000

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.