ফয়েজ মোহাম্মদ নামে এক পাকিস্তানি ব্যক্তি, 24, গ্রেপ্তার করা হয়েছে যে হায়দ্রাবাদে তার স্ত্রীর সাথে দেখা করার লক্ষ্যে 2022 সালের নভেম্বরে নেপাল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিল।

কর্মকর্তারা প্রকাশ করেছেন যে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া অঞ্চলের বাসিন্দা ফয়েজ মোহাম্মদ বৈধ ভিসা বা পাসপোর্ট ছাড়াই কাঠমান্ডু সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেছিলেন। হায়দরাবাদ সাউথ জোনের ডিসিপি পি সাই চৈতন্য বলেছেন, “আমরা সঠিক নথি ছাড়াই শহরে বসবাসকারী একজন ব্যক্তির সম্পর্কে তথ্য পেয়েছি এবং সেই অনুযায়ী কাজ করেছি। মোহাম্মদের বিরুদ্ধে মামলা হয়েছে।

মোহাম্মদ ফাতিমাকে একজন দর্জি হিসাবে কর্মসংস্থান নিশ্চিত করতে সাহায্য করার ক্ষেত্রে ভূমিকা পালন করেছিলেন

আইন প্রয়োগকারী কর্মকর্তাদের মতে, ফয়েজ মোহাম্মদ একটি পোশাক কোম্পানিতে কাজ করার জন্য ডিসেম্বর 2019 সালে শারজাহ গিয়েছিলেন এবং পরে হায়দ্রাবাদের নেহা ফাতিমা (29) নামে একজন ভারতীয় মহিলার সাথে দেখা করেছিলেন। মোহাম্মদ ফাতিমাকে একজন দর্জি হিসাবে কর্মসংস্থান নিশ্চিত করতে সাহায্য করার জন্য একটি ভূমিকা পালন করেছিলেন এবং তাদের সম্পর্ক শেষ পর্যন্ত একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে বিকশিত হয়েছিল। পরে এই দম্পতি বিয়ে করেন এবং নেহা ফাতিমা তিন বছরের একটি পুত্র সন্তানের জন্ম দেন।

ফাতিমার ভারতে ফিরে আসার পর, তার বাবা-মা, জুবায়ের এবং আফজাল বেগম, তাকে একটি নতুন পরিচয় অর্জনে সাহায্য করার প্রতিশ্রুতি দিয়ে ভারতে মুহাম্মদের প্রবেশে সহায়তা করেছিলেন। জানা গেছে, জুবায়ের এবং আফজাল বেগম সীমান্ত কর্মকর্তাদের সাথে বিষয়টি সাজিয়ে নেপাল সীমান্ত থেকে মোহাম্মদের আগমনের পরিকল্পনা করেছিলেন।

পরবর্তীকালে, জুবায়ের এবং আফজাল বেগম মোহাম্মদকে মাধপুরের একটি আধার নথিভুক্তকরণ কেন্দ্রে নিয়ে যান, যেখানে তিনি জন্ম শংসাপত্র ব্যবহার করে মোহাম্মদ গাউসের পরিচয়ে তাদের ছেলে হিসাবে নথিভুক্ত হন। বর্তমানে ওই নারীর বাবা-মা কর্তৃপক্ষের কাছ থেকে পলাতক রয়েছে।

ডিসিপি চৈতন্য বলেন, “পুলিশ বিষয়টি সক্রিয়ভাবে তদন্ত করছে এবং জুবায়ের ও আফজাল বেগমকে খুঁজে বের করতে অনুসন্ধান অভিযান শুরু করেছে।”

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুন, এবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার,

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.