জার্মানিতে, হংকং-ভিত্তিক চীনা সেল ফোন নির্মাতা ব্ল্যাকভিউ 2013 সাল থেকে তার ব্যবসার জন্য প্রাথমিকভাবে দায়ী। অত্যন্ত বড় ব্যাটারি ক্ষমতা সহ শক্তিশালী এবং সাশ্রয়ী মূল্যের আউটডোর স্মার্টফোন* পরিচিত। কিন্তু মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2024 (MWC) এ, নির্মাতা ঘোষণা করে বিস্মিত করেছে যে এটি শীঘ্রই বাজারে একটি বিশেষ সাশ্রয়ী ভাঁজযোগ্য আনবে। ব্ল্যাকভিউ হিরো 10 এর সাথে, শিশুটির এখন একটি নাম রয়েছে এবং এটি দেখতে প্রথম Samsung Galaxy Z Flip-এর মতোই।

ব্ল্যাকভিউ হিরো 10 – ফোল্ডেবল সস্তা হচ্ছে!

অবশেষে, ব্ল্যাকভিউ হিরো 10-এর সমস্ত স্পেসিফিকেশন – চীনা প্রস্তুতকারকের থেকে প্রথম ফোল্ডেবল – নিশ্চিত করা হয়েছে। প্রথম চিত্রগুলি এখন ডিজাইন দেখায়, যা কিছুটা প্রথম “স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ” ফ্লিপ ফোনের কথা মনে করিয়ে দেয়।

একটি অস্বাভাবিক বৈশিষ্ট্য যা অবিলম্বে নজর কাড়ে তা হল গোলাকার দ্বিতীয় ডিসপ্লে, সরাসরি 108 মেগাপিক্সেল (1/1.67 ইঞ্চি Samsung ISOCELL HM6) প্রধান ক্যামেরার পাশে অবস্থিত। দ্বিতীয় অপটিকটি 120-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ একটি 8 এমপি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরার অন্তর্গত।

ব্ল্যাকভিউ হিরো 10

এই বৃত্তাকার “স্মার্ট কভার স্ক্রিন” ইনকামিং বিজ্ঞপ্তি এবং উইজেটগুলি প্রদর্শন করতে পারে এবং এমনকি আপনাকে প্রধান ক্যামেরার সাথে সেলফি তোলার অনুমতি দেয়৷ আপনি যখন স্মার্টফোনটি খুলবেন, আপনি 2,560 x 1,080 পিক্সেলের রেজোলিউশন এবং 1,300 নিটের সর্বোচ্চ উজ্জ্বলতা সহ একটি 6.9-ইঞ্চি ভাঁজযোগ্য AMOLED ডিসপ্লে দেখতে পাবেন। এছাড়াও এখানে একটি 32 এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে, যা একটি পাঞ্চ-হোল ডিজাইনে শীর্ষ কেন্দ্রে স্থাপন করা হয়েছে।

দীর্ঘ ভাঁজ – দ্রুত লোডিং

সহকর্মীদের মতে নোটবুক চেক ডিসপ্লে এবং ওয়াটারড্রপ কব্জা একটি চিত্তাকর্ষক 250,000 ভাঁজ প্রক্রিয়া সহ্য করা উচিত। এই 198 গ্রাম স্মার্টফোনটি একটি 4,000 mAh ব্যাটারি দিয়ে সজ্জিত যা USB Type-C এর মাধ্যমে 45 ওয়াট পর্যন্ত চার্জ করা যেতে পারে।

ইউরোপের জন্য 399 ইউরোর গুজব মূল্যকে সম্ভব করার জন্য, Blackview একটি MediaTek Helio G99 প্রসেসর বেছে নিয়েছে, যেখানে 2.2 GHz পর্যন্ত ঘড়ির ফ্রিকোয়েন্সি সহ দুটি ARM Cortex-A76 পারফরম্যান্স কোর এবং 2.0 GHz-এ ছয়টি Cortex-A55 দক্ষতা রয়েছে। হয়। উপরন্তু, ফোল্ডিং ডিসপ্লে সহ ফোল্ডিং সেল ফোনটি 12GB RAM এবং 256GB অভ্যন্তরীণ এবং অ-প্রসারণযোগ্য প্রোগ্রাম মেমরি অফার করে। যাইহোক, এটিতে একটি 5G মডেম আছে বলে মনে হচ্ছে না।

Blackview Hero 10 প্রাথমিকভাবে Eclipse Black এবং Sakura Purple এ অ্যান্ড্রয়েড 13 সহ আসবে, তবে এই বছরের শেষের দিকে Android 14-এ একটি আপডেট পাওয়ার আশা করা হচ্ছে। প্রস্তুতকারক তিন বছরের “OTA আপডেট”-এর প্রতিশ্রুতি দিয়েছেন – এতে অন্যান্য বড় অ্যান্ড্রয়েড সিস্টেম আপডেটগুলি অন্তর্ভুক্ত রয়েছে কিনা তা স্পষ্ট নয়।

ব্ল্যাকভিউ হিরো 10

[Quelle: AliExpress | via NotebookCheck]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.