Samsung Galaxy AI ভাষা সমর্থন প্রসারিত করেছে, যার মধ্যে এখন আরবি, ইন্দোনেশিয়ান এবং রাশিয়ান রয়েছে। এই বছরের শেষের দিকে, বিশ্বব্যাপী মোবাইল এআইকে গণতান্ত্রিক করে রোমানিয়ান, তুর্কি, ডাচ, সুইডিশ এবং ইউরোপীয় পর্তুগিজ ভাষার জন্য সমর্থন প্রসারিত করা হবে।

এই নিবন্ধে আপনি পাবেন:

Samsung এর Galaxy AI: বিশ্বব্যাপী যোগাযোগের ভবিষ্যত

আজ, আমি আপনাদের সাথে এমন চমত্কার খবর শেয়ার করতে চাই যা সেই বিশাল লাফকে শক্তিশালী করে স্যামসাং কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) বিশ্বে ঘটছে। এর অন্তর্নির্মিত AI টুল হল Galaxy AI news.samsung.com/us/samsung-galaxy-ai-now-supports-more-languages-latest-update/” target=”_blank” rel=”nofollow noopener”>ভাষার বাধা অতিক্রম করা ভাষাগত সমর্থন একটি চিত্তাকর্ষক প্রস্থ সঙ্গে.

গ্যালাক্সি এআই: যোগাযোগ বিপ্লব

এই বছর, Galaxy AI আরবি, ইন্দোনেশিয়ান এবং রাশিয়ানগুলির জন্য সমর্থন যোগ করবে, ইতিমধ্যে উপলব্ধ তেরোটি ভাষায় যোগদান করবে। তবে যে খবরটি আমাদের সবচেয়ে বেশি উত্তেজিত করে তা হল, এই বছরের শেষের দিকে, স্যামসাং ইউরোপীয় পর্তুগিজদের তালিকায় যুক্ত করার পরিকল্পনা করছে! এছাড়া রোমানিয়ান, তুর্কি, ডাচ, সুইডিশ এবং ঐতিহ্যবাহী চাইনিজরাও অন্তর্ভুক্ত হবে।

স্যামসাং-এর মোবাইল এক্সপেরিয়েন্স বিজনেসের প্রেসিডেন্ট এবং প্রধান টিএম রোহ বলেছেন, “লক্ষ্য হল প্রত্যেকের জন্য মোবাইল এআইকে গণতান্ত্রিক করা। Galaxy AI-এর ভাষাগত সম্প্রসারণ আরও বেশি গ্যালাক্সি ব্যবহারকারীদের স্যামসাং-এর সম্পূর্ণ অনন্য স্কেলে ভাষার বাধা ছাড়াই যোগাযোগ করতে দেবে।

গ্যালাক্সি এআই বৈশিষ্ট্য: একটি অনন্য অভিজ্ঞতা

Galaxy AI শুধুমাত্র একটি অনুবাদক নয়, এটি একটি বহুমুখী টুল যা আপনার জীবনকে অনেক উপায়ে সহজ করে তুলতে পারে:

আপনি জানতে চান: Samsung Galaxy Note 20 এর জন্য মার্চ 2024 নিরাপত্তা আপডেট আসছে

    • রিয়েল টাইম অনুবাদক: আপনি যদি অন্য দেশ থেকে কাউকে কল করেন বা যিনি অন্য ভাষায় কথা বলেন, Galaxy AI আপনার দোভাষী হিসাবে কাজ করতে পারে।
    • দোভাষী স্প্লিট-স্ক্রিন অনুবাদ বিভিন্ন ভাষায় মুখোমুখি কথোপকথনকে সহজ করে তোলে।
    • চ্যাট সহকারী: এটি আপনাকে আপনার কাজের ইমেলগুলিকে সংযত করতে এবং ব্যাকরণ এবং টোন চেক সহ আরও আকর্ষণীয় সামাজিক পোস্ট লিখতে সহায়তা করে৷
    • গ্রেড এবং ট্রান্সক্রিপ্ট সহকারী: সেই দীর্ঘ মিটিং নোটগুলির সারাংশ, ফর্ম্যাট এবং এমনকি অনুবাদগুলি পান৷

আপনার গ্যালাক্সি ডিভাইসে ভাষা যোগ করুন

আপনার গ্যালাক্সি ডিভাইসে এই নতুন ভাষাগুলি যোগ করা সহজ। সেটিংস অ্যাপ থেকে সরাসরি নতুন ভাষা প্যাক ডাউনলোড করুন। এই সময়ে, Galaxy S24 সিরিজ, Galaxy S23, Galaxy S23 FE, Galaxy Z Flip 5, এবং Galaxy Tab S9 সিরিজের মত সাম্প্রতিক ডিভাইসগুলি ইতিমধ্যেই এটি সমর্থন করে। যাইহোক, আরও ডিভাইস শীঘ্রই Galaxy AI পরিবারে যোগ দেবে।

উপসংহার

আমরা যেভাবে যোগাযোগ করি তাতে আমরা সত্যিকারের বিপ্লব প্রত্যক্ষ করছি। মোবাইল এআইকে গণতান্ত্রিক করার জন্য স্যামসাং-এর প্রচেষ্টার জন্য ধন্যবাদ, ভাষার বাধা অতীতের বিষয় হয়ে উঠছে। আর সবার সাথে আপডেট থাকতে চাইলে news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি জগতে, bongdunia হল আপনার তথ্যের উৎস।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.