ক্রিস্টাল প্যালেস অলিভার গ্লাসনারকে তত্ত্বাবধায়ক হিসাবে নিয়োগ করেছে, রয় হজসন ভূমিকা থেকে পদত্যাগ করার পরে তারা সোমবার ঘোষণা করেছে।

গ্লাসনার, 49, যিনি 2022 সালে Eintracht ফ্রাঙ্কফুর্টকে ইউরোপা লিগের গৌরবে নেতৃত্ব দিয়েছিলেন, প্রিমিয়ার লিগ ক্লাবের সাথে দুই বছরের চুক্তিতে সম্মত হয়েছেন।

প্রাসাদের একটি বিবৃতিতে বলা হয়েছে: “ক্রিস্টাল প্যালেস এফসি ম্যানেজার হিসেবে অলিভার গ্লাসনারের নিয়োগ নিশ্চিত করতে পেরে আনন্দিত।”

প্যালেস এভারটনের বিপক্ষে লিগ ম্যাচের মাত্র কয়েক ঘণ্টা আগে হজসনের প্রস্থান ঘোষণা করেছিল এবং বলেছিল যে 76 বছর বয়সী হজসন, যিনি বৃহস্পতিবার একটি প্রশিক্ষণের সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন, “হাসপাতালের বাইরে আছেন এবং ভাল করছেন।”

প্রাসাদের চেয়ারম্যান স্টিভ প্যারিশ উল্লেখ করেছেন: “আমি অলিভারকে ক্লাবে স্বাগত জানাতে পেরে আনন্দিত। “তার একটি অসামান্য রেকর্ড রয়েছে এবং আমরা বিশ্বাস করি যে এই গুরুত্বপূর্ণ মোড়কে ক্লাবকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনিই সঠিক ম্যানেজার।”

“অলিভার এখন পর্যন্ত তার পরিচালনার যাত্রায় যেখানেই গেছেন, সাফল্য দ্রুত এসেছে, এবং আমরা বিশ্বাস করি তার উচ্চাকাঙ্ক্ষা, সেইসাথে তার উত্তেজনাপূর্ণ এবং আক্রমণাত্মক দৃষ্টিভঙ্গি তাকে আমাদের প্রতিভাবান তরুণ স্কোয়াড থেকে সবচেয়ে বেশি লাভ করার অনুমতি দেবে। এই প্রিমিয়ার লিগের মরসুম এবং তার পরেও।”

গ্লাসনার ক্লাবের দায়িত্বে থাকা প্রথম মৌসুমে ইউরোপা লীগ জিতে ফ্রাঙ্কফুর্টকে 40 বছরেরও বেশি সময়ের মধ্যে তাদের প্রথম ইউরোপীয় ট্রফিতে নেতৃত্ব দেন।

পরের মৌসুমে, গ্লাসনারের অধীনে, ফ্রাঙ্কফুর্ট জার্মান কাপ জিতেছে এবং চ্যাম্পিয়ন্স লিগের শেষ 16-এ পৌঁছেছে, আবার ইউরোপের জন্য যোগ্যতা অর্জন করেছে।

গ্লাসনার এর আগে অস্ট্রিয়ান দল এসভি রিড এবং এলএএসকে পরিচালনা করেছেন, যাদেরকে তিনি দ্বিতীয় স্তর থেকে চারটি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে পরিচালনা করেছিলেন, যখন তিনি উলফসবার্গের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ফুটবল অর্জন করেছিলেন।

প্যালেস হজসনের ডান হাতের মানুষ রে লিউইংটনের সাথে পরিচয় করিয়ে দিয়েছে এবং সহকারী সুপারভাইজার প্যাডি ম্যাকার্থি সোমবার গুডিসন পার্কে দলকে নেতৃত্ব দেবেন।

ক্লাবের পক্ষ থেকে জারি করা এক প্রেস রিলিজে হজসন বলেছেন: “এই ক্লাবটি খুবই বিশেষ এবং আমার কাছে অনেক কিছু এবং আমার ফুটবল জীবনে বড় ভূমিকা রেখেছে। আমি এখানে ছয়টি মৌসুমে আমার সময় পুরোপুরি উপভোগ করেছি, কারণ এটি আমাকে শীর্ষ-শ্রেণীর খেলোয়াড় এবং কর্মীদের সাথে কাজ করার সুযোগ দিয়েছে, যা আমি প্রতিদিন উপভোগ করি।

বিবৃতিতে লেখা হয়েছে: “তবে, আমি বুঝতে পেরেছি যে সাম্প্রতিক পরিস্থিতি বিবেচনা করে, ক্লাবের পক্ষে এই সময়ে আরও পরিকল্পনা করা বুদ্ধিমানের কাজ হতে পারে, এবং তাই আমি ক্লাবটিকে একটি নতুন পরিকল্পনা তৈরি করার অনুমতি দেওয়ার জন্য সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।” আমাদের পরিকল্পনা এগিয়ে নিয়ে আসুন।” ম্যানেজার, এই গ্রীষ্মের জন্য উদ্দেশ্যে হিসাবে.

“আমি স্টিভ প্যারিশ এবং তার আমেরিকান সহকর্মীদের তাদের সমর্থনের জন্য ধন্যবাদ জানাতে চাই, সেইসাথে আমার কোচিং স্টাফ এবং ব্যাকরুম টিম যারা এই সময়ে আমাকে অনেক সাহায্য করেছে। বিশেষ করে, আমার দীর্ঘমেয়াদী বন্ধু এবং সহকারী, রে লিউইংটনকে অনেক ধন্যবাদ; কোচ ডিন কিলি এবং প্যাডি ম্যাকার্থি; পাশাপাশি চমৎকার ক্রীড়া বিজ্ঞান, ভিডিও বিশ্লেষণ এবং চিকিৎসা বিভাগ।

“আমার ধন্যবাদ এবং শ্রদ্ধা বর্তমান দলের খেলোয়াড়দেরও যাঁদের সাথে কাজ করতে পেরে আনন্দিত হয়েছে – তারা ক্লাব এবং আমার জন্য একটি কৃতিত্ব। আমি আত্মবিশ্বাসী যে আমাদের ভক্তরা এই মরসুমের বাকি সময় এবং তার পরেও দলকে সমর্থন করতে থাকবে।”

প্যারিশ উল্লেখ করেছেন: “ক্রিস্টাল প্যালেসের ইতিহাসে রায়ের একটি বিশেষ স্থান রয়েছে এবং এটি কখনই ভোলা যাবে না৷ চার বছর পর যেখানে তিনি ক্লাবটিকে প্রিমিয়ার লিগের মরসুমের মরসুম বজায় রাখার জন্য নেতৃত্ব দিয়েছিলেন, তিনি প্রায় এক বছর আগে জাহাজটিকে স্থির রাখতে আমাদের সাথে আবার যোগ দিয়েছিলেন এবং বিস্ময়কর কাজ করেছেন।

“তারপর সে গ্রীষ্মে চালিয়ে যেতে সম্মত হয়েছিল, যা আমাদের ক্লাবের প্রতি তার প্রতিশ্রুতির জন্য ভলিউম বলে। সহজ কথায়, আমরা আমাদের প্রিমিয়ার লীগ স্ট্যাটাস চালিয়ে যাওয়ার জন্য রয়ের কাছে কৃতজ্ঞ।

“আমি রয়কে তার সেবার জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই এবং ভবিষ্যতের জন্য তার মঙ্গল কামনা করি; এটা বলা ন্যায়সঙ্গত যে রয়ের কাছে সেলহার্স্ট পার্কের চাবি রয়েছে এবং তাকে সর্বদা স্বাগত জানানো হবে।”

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.