Moondrop MIAD 01 দেখুন: একটি MediaTek Dimensity 7050, 12GB RAM, 64MP ক্যামেরা এবং হাই-ফাই অডিও সহ একটি অডিও-কেন্দ্রিক ফোন, 25 এপ্রিল উপলব্ধ৷

এমন এক যুগে যেখানে সঙ্গীত আমাদের জীবনে একটি ধ্রুবক, মুনড্রপ MIAD 01 লঞ্চ করেছে, একটি স্মার্টফোন যা অডিওফাইলদের জন্য তাজা বাতাসের সত্যিকারের শ্বাস হওয়ার প্রতিশ্রুতি দেয়। আমাকে এই নতুন প্রযুক্তিগত বিস্ময় সম্পর্কে আপনার সাথে বিশদ শেয়ার করতে দিন।

Moondrop MIAD 01 চীনে মুক্তি পেয়েছে, 25শে এপ্রিল উপলব্ধ

এই নিবন্ধে আপনি পাবেন:

অসাধারণ ক্ষমতা সম্পন্ন মধ্যম ক্ষমতা

প্রথম নজরে, MIAD 01 এর MediaTek Dimensity 7050 প্রসেসর সহ একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের মতো দেখতে হতে পারে, কিন্তু এটি আপনাকে বোকা বানাতে দেবেন না। এই ডিভাইসটি একটি গোপনীয়তা লুকিয়ে রাখে: 12GB LPDDR4X মেমরি এবং 256GB UFS 3.1 স্টোরেজ, মাইক্রোএসডির মাধ্যমে 2TB পর্যন্ত প্রসারণযোগ্য৷ এই ছদ্মবেশে একজন প্রকৃত কর্মী।

একটি ফটোগ্রাফিক জুটি এবং বিশুদ্ধতা একটি প্রতিশ্রুতি

পিছনে একটি 64MP প্রাথমিক সেন্সরের নেতৃত্বে একটি ডুয়াল ক্যামেরা সিস্টেম সহ, MIAD 01 উচ্চ মানের ফটোগ্রাফিক ক্যাপচারের প্রতিশ্রুতি দেয়। 32MP ফ্রন্ট ক্যামেরা নিশ্চিত করে যে আপনার সেলফি কখনই হতাশ হবে না। এবং সফ্টওয়্যার বিশুদ্ধতাবাদীদের জন্য, মুনড্রপ ডেটা সংগ্রহ বা বিজ্ঞাপন ছাড়াই বিশুদ্ধ অ্যান্ড্রয়েডের প্রতিশ্রুতি দেয়।

Moondrop MIAD 01 চীনে মুক্তি পেয়েছে, 25শে এপ্রিল উপলব্ধMoondrop MIAD 01 চীনে মুক্তি পেয়েছে, 25শে এপ্রিল উপলব্ধ

কানের জন্য একটি ভোজ

যাইহোক, এটি শোনার বিভাগে যেখানে MIAD 01 সত্যিই জ্বলজ্বল করে। ডুয়াল হেডফোন আউটপুট – একটি ভারসাম্যপূর্ণ 4.4 মিমি এবং একটি ভারসাম্যহীন 3.5 মিমি – শীর্ষ-অব-দ্য-লাইন সিরাস লজিক মাস্টারএইচআইএফআই ডিএসি দ্বারা চালিত হয়, যা একটি মোবাইল ডিভাইসে একটি অতুলনীয় শব্দ অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

আপনি জানতে চান: হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের বন্ধুদের বোর্ডে আনতে উত্সাহিত করে

100-স্তরের হার্ডওয়্যার DAC ভলিউম কন্ট্রোল সহ 6 স্তরের নিমজ্জন সোনার অডিও সার্কিট্রি এবং একটি স্বাধীন LDO পাওয়ার সাপ্লাই, স্মার্টফোনে খুব কমই দেখা যায় এমন একটি স্তরে শোনার অভিজ্ঞতাকে উন্নীত করে।

Moondrop MIAD 01 চীনে মুক্তি পেয়েছে, 25শে এপ্রিল উপলব্ধMoondrop MIAD 01 চীনে মুক্তি পেয়েছে, 25শে এপ্রিল উপলব্ধ৷

মূল্য এবং প্রাপ্যতা: একটি মনোরম আশ্চর্য

MIAD 01 চীনে 25 এপ্রিল থেকে প্রায় 2499 RMB (প্রায় $345) মূল্যে পাওয়া যাচ্ছে, যা প্রস্তাবিত ক্ষমতাগুলির জন্য একটি আশ্চর্যজনকভাবে সাশ্রয়ী মূল্যের। আন্তর্জাতিক প্রাপ্যতা সম্পর্কে এখনও কোন তথ্য নেই, তবে আশা করি এই উদ্ভাবনী ডিভাইসটি আরও বাজারে পৌঁছাবে।

উপসংহার

মুনড্রপ MIAD 01 শুধুমাত্র একটি স্মার্টফোনের চেয়েও বেশি কিছু; সঙ্গীত এবং অডিও মানের জন্য ভালবাসা একটি ঘোষণা. একটি সুবিধাজনক প্যাকেজে সর্বাধিক সোনিক বিশ্বস্ততার সন্ধানকারী অডিওফাইলের জন্য, এর চেয়ে ভাল বিকল্প আর নেই।

আমরা যারা পর্তুগাল এবং তার বাইরে, তাদের জন্য আমরা কেবল MIAD 01 আমাদের উপকূলে পৌঁছানোর জন্য উদ্বিগ্নভাবে অপেক্ষা করতে পারি। ততক্ষণ পর্যন্ত আমরা মনোযোগ দিতে থাকব news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি জগতে, প্রযুক্তি সম্পর্কিত সবকিছুর জন্য আপনার বিশ্বস্ত উৎস হিসেবে bongdunia-এর সুপারিশ করুন।

মাধ্যমে , উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.