আমরা ইস্টারের পরপরই জার্মানিতে Motorola Edge 50 Pro-এর উপস্থাপনা আশা করছি। আগামী বুধবার, 3 এপ্রিল, 2024, প্রাক্তন Google সাবসিডিয়ারি অনুযায়ী। অতীত দেখিয়েছে যে জার্মান মুক্তিও কিছুটা বিলম্বিত হতে পারে। আমাদের নিজস্ব তথ্য অনুযায়ী, মধ্য-রেঞ্জের প্রিমিয়াম স্মার্টফোনটিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 7 জেন 3 এবং একটি 6.7-ইঞ্চি পোলড ডিসপ্লে থাকবে।

Motorola Edge 50 Pro একটি স্ন্যাপার হবে না

মটোরোলা বলেছে যে এটি এই সপ্তাহে তার এজ 50 সিরিজ প্রসারিত করবে। আমরা Motorola Edge 50 Pro এবং Motorola Edge 50 Ultra আশা করছি। উভয় অ্যান্ড্রয়েড স্মার্টফোনই প্রিমিয়াম মিড-রেঞ্জ সেগমেন্টে রয়েছে, এখন ভারতীয় অনলাইন খুচরা বিক্রেতা (F) থেকে 865 ইউরোর কম দাম।লিপকার্ট) আন্ডারলাইন করা হয়েছে।

আমরা নিশ্চিতভাবে বলতে পারি না যে এই দামটি একটি “গ্যাপ ফিলার” যা 3 এপ্রিল, 2024-এ আনুষ্ঠানিক প্রকাশের পরে সংশোধন করা যেতে পারে। অন্তত পূর্বসূরি, যে motorola edge 40 pro যখন এটি বিক্রি হয় তখন এর দাম ছিল 899 ইউরো*।

Motorola India এখনও পর্যন্ত শুধুমাত্র Motorola Edge 50 Pro সম্পর্কে বিশদ প্রকাশ করেছে, যা বেশ চিত্তাকর্ষক। TWITTER.com/motorolaindia/status/1772601900652806302″ target=”_blank” rel=”noopener”>এক্স (আগের টুইটার) একটি 6.7-ইঞ্চি পোলড ডিসপ্লে দিয়ে সজ্জিত যা কিনারাগুলিতে বৃত্তাকার এবং 1.5K রেজোলিউশনের একটি 144Hz রিফ্রেশ রেট এবং সর্বাধিক 2,000 নিট উজ্জ্বলতা রয়েছে৷

motorola edge 50 pro

শুরুতে উল্লিখিত হিসাবে, ড্রাইভটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন 7 জেন 3 অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত যা একটি 4-ন্যানোমিটার প্রক্রিয়া ব্যবহার করে তৈরি করা হয়েছে। অস্বাভাবিক – Motorola Edge 40 Pro তে Snapdragon 8 Gen 2 ইনস্টল করা আছে। 2024 মডেলটিতে 12GB কাজের মেমরি এবং 512GB অভ্যন্তরীণ প্রোগ্রাম মেমরি রয়েছে, যা আবার বেশ উদার বলে মনে হচ্ছে।

মটোরোলারও AI এর অভাব হওয়া উচিত নয়!

ক্যামেরা প্রযুক্তির পরিপ্রেক্ষিতে, পিছনে একটি 50-মেগাপিক্সেল প্রধান ক্যামেরা (f/1.4), যা একটি 13-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল এবং একটি 10-মেগাপিক্সেল টেলিফটো জুম ক্যামেরা সহ ত্রয়ীকে সম্পূর্ণ করে৷ অবশ্যই প্রচুর কৃত্রিম বুদ্ধিমত্তা সহ!

motorola edge 50 pro

সামনের ক্যামেরাটিও খারাপ নয়, এতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এবং অ্যাপারচার f/1.9। Motorola Edge 50 Pro-এর 4,500 mAh-এ পর্যাপ্ত শক্তি থাকা উচিত, যা সর্বোচ্চ 125 ওয়াট (ওয়্যারলেসভাবে 50 ওয়াট) দিয়ে খুব দ্রুত চার্জ করা যেতে পারে। IP68-প্রত্যয়িত মিড-রেঞ্জের প্রিমিয়াম স্মার্টফোনটিতে একটি অ্যালুমিনিয়াম ফ্রেম রয়েছে এবং ভেরিয়েন্টের উপর নির্ভর করে (ল্যাভেন্ডার পার্পল, পার্ল হোয়াইট, ব্ল্যাক ইক্লিপস) চামড়া।

[Quelle: PassionateGeekz ]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.