বছরে অন্তত দুবার, দক্ষিণ কোরিয়ানরা Samsung Galaxy Unpacked ইভেন্ট উদযাপন করে। গ্যালাক্সি জেড ফোল্ড 6 এবং গ্যালাক্সি জেড ফ্লিপ 6-এর উপস্থাপনার জন্য প্যারিসকে ভেন্যু হিসাবে নির্ধারণ করা হয়েছে এমন ইতিমধ্যে জানা তথ্য ছাড়াও, আমাদের এখন একটি নির্দিষ্ট তারিখও রয়েছে। আবারও অপ্রত্যাশিতভাবে প্রত্যাশিত সময়ের আগে, আমরা 2024 সালের জুলাই মাসের প্রথম দিকে Galaxy Watch 7 এবং Galaxy Ring এর মত ফোল্ডেবল এবং নতুন পরিধানযোগ্য জিনিসগুলি আশা করতে পারি।

অফারটি বড়

Samsung ডিভাইসের প্রত্যাশিত পোর্টফোলিও বড়। ঐতিহ্যগতভাবে, আমরা স্যামসাং গ্যালাক্সি ফোল্ড 6 এবং গ্যালাক্সি জেড ফ্লিপ 6 সেট হিসাবে বিবেচিত সহ শরতে সর্বশেষ ফোল্ডেবল আশা করি। কিন্তু একটি সস্তা Samsung Galaxy A Fold বা Galaxy Z Fold 6 FE এবং Galaxy Z Fold Ultra নিয়েও গুজব বাড়ছে।

বার্সেলোনায় সর্বশেষ মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (MWC 2024) Samsung Galaxy Ring প্রদর্শন করা হয়েছিল এবং তিনটি নতুন Galaxy Watch 7 মডেলের সাথে স্টোর শেল্ফে আসার অপেক্ষায় রয়েছে।

  • সস্তা বিকল্পটি মিস করবেন না: রোগবিড স্মার্ট রিং পরীক্ষায়!

পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট জুলাই মাসে

যদিও স্যামসাং এখনও আনুষ্ঠানিকভাবে তারিখটি নিশ্চিত করেনি, সহকর্মীরা রিপোর্ট করেছেন স্যামমোবাইলযে পরবর্তী Samsung Galaxy Unpacked ইভেন্ট ঘটবে বুধবার 10 জুলাই 2024 প্যারিসে হবে। এ কারণেই ভালোবাসার শহরে তাড়াতাড়ি অ্যাপয়েন্টমেন্ট পান 2024 গ্রীষ্মকালীন অলিম্পিক যা এ বছর সেখানে আয়োজন করা হবে। স্যামসাং এই ক্রীড়া ইভেন্টের অন্যতম বড় পৃষ্ঠপোষক।

স্যামসাং এই তারিখ নির্ধারণ করেছে বলে অনলাইন পত্রিকাকে বিভিন্ন সূত্র নিশ্চিত করেছে। প্যারিস, 26 জুলাই থেকে শুরু হওয়া এই বছরের অলিম্পিক গেমসের ভেন্যু হিসাবে, Samsung এর জন্য নতুন 2024 ভাঁজযোগ্য সংগ্রহ এবং প্রত্যাশিত পরিধানযোগ্য উভয়ই প্রবর্তনের জন্য একটি আদর্শ মঞ্চ সরবরাহ করে।

অনেক সস্তা ফ্যান সংস্করণ

প্রাথমিক লিক অনুসারে, Galaxy Z Flip 6-এর বিদ্যমান মডেল থেকে সামান্য পার্থক্য থাকবে, যদিও Galaxy Z Flip 6-এ দুটি ভিন্ন স্ন্যাপড্রাগন প্রসেসরের আবিষ্কার এখনও চিন্তার কারণ দেয়৷ Galaxy Z Fold 6 Ultra এবং উভয় মডেলের স্লিমড-ডাউন ফ্যান সংস্করণ সম্পর্কে গুজবগুলিও আমাদেরকে অস্পষ্ট করে দেয় যে Samsung Galaxy Unpacked ইভেন্টে আসলে কী উপস্থাপন করবে।

প্রত্যাশিত Galaxy Watch 7 পোর্টফোলিও বাড়তে থাকে, কারণ একটি সস্তা ফ্যান সংস্করণও প্রত্যাশিত। নতুন গ্যালাক্সি বাডও পাওয়া যাবে। আপনি দেখতে পাচ্ছেন, এতগুলি বিকল্পের জন্য কোনও সময় নেই, তাই আমরা সম্ভবত ভিডিও সম্প্রচারের মাধ্যমে প্রোগ্রামে যোগ দেব।

[Quelle: SamMobile]

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.