ভক্সওয়াগেন ইন্ডিয়া আজ চেন্নাইতে একটি নতুন সিটি স্টোরের উদ্বোধন করেছে, তামিলনাড়ুতে তার উপস্থিতি আরও জোরদার করেছে। চেন্নাইতে নতুন উদ্বোধন করা সিটি স্টোরটি রাজ্যের 21টি শহরে 26টি বিক্রয় এবং 20টি পরিষেবার সুবিধা সহ রাজ্য জুড়ে গ্রাহকদের কাছে তার পণ্য ও পরিষেবাগুলিকে আরও অ্যাক্সেসযোগ্য করার ব্র্যান্ডের বৃহত্তর প্রচেষ্টার একটি অংশ।

KUN ক্যাপিটাল মোটরস, পরিচালক শ্রী অরুণ উপ্পুস্বামীর নেতৃত্বে, 70 জন সেলস এবং সার্ভিস এক্সিকিউটিভের একটি টিম, 5-স্টার GNCAP-রেটেড ভক্সওয়াগেন ভার্টাস এবং তাইগুনের সাথে 5টি গাড়ি ডিসপ্লে সহ একটি সিটি স্টোর রয়েছে৷ বিশ্বব্যাপী প্রশংসিত ফ্ল্যাগশিপ টিগুয়ান। গ্রাহক পরিষেবা এবং অতিরিক্ত প্রয়োজনীয়তাগুলি একটি পৃথক কর্মশালার মাধ্যমে পূরণ করা হবে, যেখানে 25টি পরিষেবা উপসাগর থাকবে।

আশিস গুপ্ত সাহেবভক্সওয়াগেন প্যাসেঞ্জার কারস ইন্ডিয়ার ব্র্যান্ড ডিরেক্টর বলেছেন,

“চেন্নাই মেট্রোপলিটন এলাকা হল ভারতের ভক্সওয়াগেনের অন্যতম প্রধান বাজার। 2023 সালে, আমাদের Virtus এই বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া সেডানগুলির মধ্যে একটি ছিল। চেন্নাইতে আমাদের সর্বশেষ টাচপয়েন্ট খোলার সাথে সাথে, আমরা ভারত জুড়ে প্রিমিয়াম, নিরাপদ এবং নির্ভরযোগ্য যানবাহনের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তার প্রতি আমাদের প্রতিশ্রুতির উপর আবার জোর দিচ্ছি, আমাদের গাড়ির পরিসরকে আরও অ্যাক্সেসযোগ্য করে তুলছি।

নতুন উদ্বোধন করা টাচপয়েন্ট সম্পর্কে মন্তব্য, শ্রী অরুণ উপ্পুস্বামী, ডিরেক্টর, KUN ক্যাপিটাল মোটরসবলেছেন,

“ভক্সওয়াগেনের সাথে আমাদের দীর্ঘমেয়াদী অংশীদারিত্ব তামিলনাড়ু রাজ্যে একটি অত্যন্ত সফল গতিশীলতা বিপ্লবকে চালিত করেছে৷ ক্লাসের নেতৃস্থানীয় পণ্য অফার করে, আমরা চেন্নাইতে আমাদের প্রশস্ত অত্যাধুনিক শোরুমের মাধ্যমে ভক্সওয়াগেন তাইগুন, টিগুয়ান এবং ভার্টাসের নিরাপদ পোর্টফোলিওকে আরও বেশি অ্যাক্সেসযোগ্য করে তুলতে পেরে আনন্দিত। আমরা নতুন টাচপয়েন্টে গ্রাহকদের স্বাগত জানাতে এবং দীর্ঘমেয়াদী সম্পর্ক গড়ে তোলার সময় বিক্রয় এবং পরিষেবা উভয় অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ।”

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.