রাজস্থানের কোটায় একটি হৃদয়বিদারক ঘটনায়, শিবরাত্রি উদযাপনের মধ্যে বজ্রপাতে ১৭ শিশু ও এক মহিলা আহত হয়েছে। শুক্রবার সকালে কালী বস্তি এলাকায় এই দুর্ঘটনা ঘটে, যেখানে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক এবং সে ৭০ শতাংশ পর্যন্ত পুড়ে গেছে।

কোটায় শিবরাত্রি উৎসব চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনা

সকাল ১১টার দিকে এক মন্দির থেকে অন্য মন্দিরে যাওয়ার মিছিলে অংশ নেওয়া একদল শিশু হাই-টেনশন তারের সংস্পর্শে এলে এ দুর্ঘটনা ঘটে। শিশুরা একটি কলশ (পাত্র) এবং একটি লোহার রডের উপর উত্তোলিত একটি পতাকা বহন করছিল, যা দুর্ভাগ্যবশত বৈদ্যুতিক তারে স্পর্শ করায় দুর্ঘটনা ঘটে।

বৈদ্যুতিক দগ্ধ হয়ে আহত ১৮ জন

আহতদের, যাদের বয়স 9 থেকে 16 বছরের মধ্যে, তাদের চিকিৎসার জন্য অবিলম্বে কোটার এমবিএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি লোকসভার স্পিকার ওম বিড়লা এবং কালেক্টর রবীন্দ্র গোস্বামী সহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্বের তাৎক্ষণিক দৃষ্টি আকর্ষণ করেছিল, যারা ক্ষতিগ্রস্থদের চিকিত্সা ও সহায়তা পর্যবেক্ষণ করতে হাসপাতালে গিয়েছিলেন। রাজস্থানের শক্তি মন্ত্রী হীরালাল নগরও আহতদের সাথে দেখা করেছেন এবং সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা এবং ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্তের জন্য সরকারের প্রতিশ্রুতির উপর জোর দিয়েছেন।

একটি উদযাপন এবং আনন্দের উপলক্ষ হওয়ার কথা ছিল এমন সময়ে এই মর্মান্তিক ঘটনার জন্য সম্প্রদায়টি মর্মাহত ও শোকে স্তব্ধ। ঘটনাটি ভবিষ্যতে এই ধরনের দুর্ঘটনা প্রতিরোধে জনসমাবেশের সময় কঠোর নিরাপত্তা ব্যবস্থার প্রয়োজনীয়তা তুলে ধরে।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

– বিজ্ঞাপন –

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.