অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট প্রাক-বিবাহ: আম্বানি পরিবার রিলায়েন্সের জামনগর শহরের আশেপাশের গ্রামে কমিউনিটি ফুড সার্ভিস, আন্না সেবা প্রদান করে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহের উদযাপন শুরু করে। প্রি-ওয়েডিং সেলিব্রেশনের আগে অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে অনন্ত আম্বানিকে সাদরে স্বাগত জানাচ্ছেন জামনগরের মহিলারা।

আন্না সেবা দীক্ষা

TWITTER wp-block-embed-TWITTER“>

TWITTER-tweet” data-width=”550″ data-dnt=”true”>

ভিডিও | জামনগরের কাছে জোগওয়াড়ের গ্রামবাসীরা আজ আম্বানি পরিবারের প্রাক-বিবাহ উৎসবের অংশ হিসাবে আয়োজিত ‘আন্না সেবা’-তে যোগ দেওয়ার পর, অনন্ত আম্বানি এবং রাধিকা বণিক দম্পতিকে আশীর্বাদ করেছেন।

আগামী ১২ জুলাই বিয়ে করতে যাচ্ছেন এই জুটি। pic.TWITTER.com/NS4qGrrx0t

– প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া (@PTI_News) TWITTER.com/PTI_News/status/1762877715315568852?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>28 ফেব্রুয়ারি 2024

জামনগরে, বর-কনে অনন্ত আম্বানিকে আন্না সেবা, একটি কমিউনিটি ফুড সার্ভিসে উষ্ণভাবে স্বাগত জানানো হয়েছিল। ব্যাপকভাবে শেয়ার করা ভিডিওতে, অনন্তকে সেই নারীদের কাছ থেকে আশীর্বাদ চাইতে দেখা যায় যারা তাকে স্বাগত জানিয়েছে। ভিডিওটি বেশ শিরোনাম হয়েছে। মহিলারাও অনন্তকে একটি বড় তোড়া উপহার দেন।

গুজরাটি খাবার

গুজরাটের জামনগরের রিলায়েন্স টাউনশিপের কাছে অবস্থিত জোগওয়াদ গ্রামে অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের প্রাক-বিবাহের অনুষ্ঠান এবং খাবার পরিষেবা চলছে। আন্না সেবার অধীনে, প্রায় 51,000 স্থানীয় মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়া হয়েছিল। পারিবারিক ঐতিহ্য বজায় রেখে, রাধিকা, অনন্ত এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ আম্বানি স্থানীয়দের গুজরাটি খাবারের সাথে আচরণ করেছিলেন।

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.