ফোর্স মোটরস আজ তার সব-নতুন 5-ডোর এবং 3-ডোর 2024 ফোর্স গুর্খার দাম প্রকাশ করেছে, যা কিছু দিন আগে মিডিয়ার সামনে প্রদর্শিত হয়েছিল।

3-ডোর ভেরিয়েন্টের (4-সিটার) এক্স-শোরুম প্যান ইন্ডিয়ার দাম হল রুপি। 16,75,000/- এবং রুপি। 18,00,000/– 5-দরজা (7-সিটার) ভেরিয়েন্টের জন্য (TCS বাদে)। আনুষাঙ্গিক, রোড ট্যাক্স, নিবন্ধন এবং বীমা চার্জ, প্রযোজ্য হিসাবে, অতিরিক্ত প্রদেয় হবে।

গুর্খা ডিলারদের কাছে পাঠানো (www.forcegurkha.co.in-এ তালিকাভুক্ত) এই সপ্তাহে শুরু হবে এবং গ্রাহকদের জন্য টেস্ট ড্রাইভ/ডেলিভারি মে মাসের মাঝামাঝি থেকে শুরু হবে।

নতুন ফোর্স গুর্খা ওয়েবসাইট এখন লাইভ। আগ্রহী গ্রাহকরা নিকটতম গুর্খা ডিলারশিপে 25,000 টাকা দিয়ে তাদের যানবাহন বুক করতে পারেন।

2024 অল-নতুন ফোর্স গুর্খা এখন 2.6 লিটার টার্বোচার্জড ইন্টার-কুলড ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত যা 1400 থেকে 2600 rpm পর্যন্ত বিস্তৃত ব্যান্ডে 140 PS এবং 320 Nm পিক টর্ক তৈরি করে।

ফোর্স গুর্খার মূল বৈশিষ্ট্য

● সেগমেন্টে সেরা 140PS এবং 320 Nm টর্ক 2.6 লিটার ইঞ্জিন দ্বারা সরবরাহ করা হয়
● শিফট-অন-দ্য-ফ্লাই ইলেকট্রনিক শিফট 2L, 4H এবং 4L-এর মধ্যে পরিবর্তন করতে
● নিউ ইন্ডিপেনডেন্ট ফ্রন্ট সাসপেনশন – অন এবং অফ রোডে অতুলনীয় রাইড কোয়ালিটি
● সর্বোত্তম গ্রাউন্ড ক্লিয়ারেন্স 233 মিমি
● নতুন ডিজিটাল অত্যাধুনিক ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার
● ইকো এবং পাওয়ার ড্রাইভ মোড বিকল্প
● 22.5 সেমি (9-ইঞ্চি) ApplePlay/AndroidAuto সামঞ্জস্যপূর্ণ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট
● স্টাইলিশ ডুয়াল-টোন 18-ইঞ্চি অ্যালয় হুইল – লম্বা এবং চিত্তাকর্ষক রাস্তার উপস্থিতি
● 5-ডোর (7-সিটার) প্রথম এবং তৃতীয় সারিতে ক্যাপ্টেন সিট এবং দ্বিতীয় সারিতে একটি আরামদায়ক 3-সিটের আসন সহ আসে। তিনটি সারির জন্য স্বাধীন অ্যাক্সেস দেওয়া হয়। 3-ডোর (4-সিটার) সমস্ত ক্যাপ্টেন আসন এবং উভয় সারিতে স্বাধীন অ্যাক্সেস সহ আসে

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.