নতুন পোলেস্টার ফোন আবিষ্কার করুন, একটি অত্যাশ্চর্য ডিজাইন এবং শক্তিশালী কর্মক্ষমতা সহ একটি বিলাসবহুল স্মার্টফোন। এই AI ফ্ল্যাগশিপ সম্পর্কে আরও জানুন!

এই নিবন্ধে আপনি পাবেন:

নকশা এবং চেহারা

পোলেস্টার ফোনে পোলেস্টার ড্রাইভিং অভিজ্ঞতা দ্বারা অনুপ্রাণিত একটি সহজ এবং মসৃণ ডিজাইন রয়েছে। ফোনটির প্রধান রঙ ব্রেম্বো ব্রেক সহ সুইডিশ সোনার স্পর্শ সহ খাঁটি পোলেস্টার সাদা। স্বতন্ত্র টেক্সচারযুক্ত লোগো তৈরি করতে কাচের পিছনের প্যানেলটি কেন্দ্রে এবং নীচে খোদাই করা হয়েছে, অন্যদিকে ফোনের কেন্দ্রীয় ফ্রেম তৈরি করতে NP66 অ্যারোস্পেস-গ্রেড অ্যালুমিনিয়াম ব্যবহার করা হয়েছে, যা ফোঁটাগুলির জন্য অত্যন্ত প্রতিরোধী।

পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ AI স্মার্টফোন লঞ্চ হল 1

স্ক্রীন এবং ডিসপ্লে

পোলেস্টার ফোনটি 21:9 অনুপাত সহ একটি Zenkai 2K+ বড় ডিসপ্লে ব্যবহার করে, একটি অতি-সংকীর্ণ চতুর্থ-স্তরের বেজেল ডিজাইন, একটি বিস্তৃত দেখার এলাকা এবং 91.5% স্ক্রিন-টু-বডি অনুপাত প্রদান করে। উপরের, নীচে, বাম এবং ডান বেজেলগুলি 2.2 মিমি, যা অভিজ্ঞতাটিকে আরও চিত্তাকর্ষক করে তোলে।

পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 2পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 2

প্রধান কনফিগারেশন

Polestar ফোনটিতে কোম্পানির Snapdragon 8 Gen 3 প্রসেসর রয়েছে। কোয়ালকম, ফোনের মধ্য ও নিম্ন ফ্রিকোয়েন্সি পাওয়ার উন্নত করতে এটি ডুয়াল সুপার-লিনিয়ার স্পিকার এবং পলিমার ন্যানো-এম্পলিফিকেশন প্রযুক্তির সাথে আসে। লেন্সটি 3x অপটিক্যাল জুম সমর্থন করে এবং এতে একটি অন্তর্নির্মিত 5050mA ব্যাটারি রয়েছে যা 80W তারযুক্ত সুপারফাস্ট চার্জিং এবং 50W আনলিমিটেড ফ্ল্যাশ চার্জিং সমর্থন করে।

আপনি জানতে চান: Leica Leitz Phone 3: 1-ইঞ্চি সেন্সর এবং Snapdragon 8 Gen 2 SoC প্রবর্তন করেছে

পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 3পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 3

নিরাপত্তা এবং আনলকিং

পোলেস্টার ফোনটি দ্রুত, বড়-এরিয়া আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট আনলকিং ব্যবহার করে। ফিঙ্গারপ্রিন্ট শনাক্তকরণ এলাকাটি সাধারণ মোবাইল ফোনের চেয়ে 9 গুণ বড়, এবং সফলভাবে আনলক করার জন্য আঙুলের ছাপ ইনপুট শুধুমাত্র একবার প্রয়োজন।

পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 4পোলেস্টার ফোন: প্রথম ফ্ল্যাগশিপ এআই স্মার্টফোন লঞ্চ হয়েছে 4

উপসংহার

পোলেস্টার ফোন হল একটি প্রিমিয়াম AI স্মার্টফোন যা এর ডিজাইনে বিলাসিতা এবং সরলতার সমন্বয় ঘটায়। এটি স্ক্রিনে একটি বিস্তৃত দেখার এলাকা এবং এর ফ্ল্যাগশিপ কনফিগারেশনে শক্তিশালী পারফরম্যান্স সহ আসে। বড়-এরিয়া অতিস্বনক দ্রুত ফিঙ্গারপ্রিন্ট আনলক করার সাথে, এটি একটি নিরাপদ এবং সুবিধাজনক আনলক করার অভিজ্ঞতা প্রদান করে। 7,388 ইউয়ান ($1,020) (16GB + 1TB) মূল্যের পোলেস্টার ফোনটি একটি সার্থক বিনিয়োগ হতে পারে।

সকলের জন্য bongdunia অনুসরণ করুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি সম্পর্কে।

news.mydrivers.com/1/976/976136.htm” target=”_blank” rel=”noopener”>উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.