Torque Kratos R ইলেকট্রিক বাইকে বিশাল ছাড়।ইমেজ ক্রেডিট সোর্স: টর্ক মোটরস

টর্ক ক্র্যাটোস আর দাম কমানো: যারা পেট্রোল বাইক চালায় তারা মাইলেজ নিয়ে খুব চিন্তিত। কম মাইলেজ মানে পেট্রোল খরচ বেশি। এমন পরিস্থিতিতে মানুষের চোখ বৈদ্যুতিক দুচাকার গাড়ির দিকে। বৈদ্যুতিক বাইক কেনা কিছুটা ব্যয়বহুল, তাই লোকেরা সেগুলি কেনা থেকে দূরে সরে যায়। কিন্তু এখন আপনার জন্য একটি দুর্দান্ত অফার এসেছে। আপনি 37,000 টাকার ডিসকাউন্ট সহ টর্ক মোটরের Kratos R বৈদ্যুতিক বাইক কিনতে পারেন।

পুনের ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা টর্ক মোটর এই দুর্দান্ত অফারটি চালু করেছে। এই কোম্পানিটি বৈদ্যুতিক রেস বাইক তৈরির জন্য পরিচিত। এই বাইকটি আইল অফ ম্যান টিটিতে তৃতীয় স্থান অর্জন করেছে। Kratos R সম্পর্কে কথা বললে, আপনি 31 মার্চ পর্যন্ত ছাড় পেতে পারেন। এটা বিদ্যুৎ চালিত সাইকেল অসাধারণ পরিসীমা এবং স্পেসিফিকেশন সঙ্গে আসে.

টর্ক ক্র্যাটোস আর: ডিসকাউন্ট অফার

Kratos R কিনলে 37,000 টাকার বিশাল ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। Torque Motor সম্প্রতি Kratos R এর দাম 15,000 টাকা কমিয়েছে। কোম্পানি ইতিমধ্যেই 2023 সালের শেষ থেকে 22,000 টাকা ছাড় দিচ্ছে। এইভাবে আপনি মোট 37,000 টাকা ছাড় সহ এই বৈদ্যুতিক বাইকটি কিনতে পারেন।

এটিও পড়ুন

টর্ক ক্র্যাটোস আর: নতুন দাম

Kratos R-এর নতুন এক্স-শোরুম দাম 1.50 লক্ষ টাকা। এই মূল্য FAME II ভর্তুকি অন্তর্ভুক্ত। এর আগে এই বৈদ্যুতিক বাইকটি 1.87 লক্ষ টাকা (FAME II ভর্তুকি সহ) এক্স-শোরুম মূল্যে বিক্রি করা হয়েছিল। FAME II স্কিম 31 মার্চ শেষ হবে। তাই, সংস্থাটি লোকেদের 31শে মার্চ পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ দিচ্ছে।

টর্ক ক্র্যাটোস আর: পরিসীমা এবং ব্যাটারি

টর্ক মোটর ক্রমাগত তার বৈদ্যুতিক বাইক আপডেট করেছে। Eco Plus রাইড মোডে, Kratos R সম্পূর্ণ চার্জে 150 কিলোমিটার দূরত্ব অতিক্রম করে। ইকো মোডে এর রেঞ্জ 120 কিলোমিটার। এটি 9kWh ব্যাটারি প্যাকের শক্তি পায় এবং এর সর্বোচ্চ গতি প্রতি ঘন্টায় 105 কিমি। সিটি, স্পোর্টস এবং রিভার্স মোডও এতে দেওয়া হয়েছে।

সূত্র: www.tv9hindi.com

: ভাষা ইনপুট

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.