Snapdragon 8 Gen 3 এবং উচ্চ মানের ক্যামেরা সহ Nubia Z60 Ultra Starry Night Edition আবিষ্কার করুন। 28শে এপ্রিল থেকে চীনের বাইরে উপলব্ধ৷

Nubia Z60 Ultra সর্বশেষ প্রসেসর সহ লঞ্চ করা প্রথম স্মার্টফোনগুলির মধ্যে একটি ড্রাগন ছবি 8 জেনারেশন 3. অবশেষে নুবিয়া অ্যান্ড্রয়েড ফোন এনেছে বিশ্ব বাজারে। যাইহোক, স্টারি নাইট লিমিটেড সংস্করণটি লঞ্চের সময় শুধুমাত্র চীনে রয়ে গেছে।

Z60 আল্ট্রা স্টারি নাইট

Nubia Z60 Ultra সম্পর্কে

লঞ্চের সময় আমরা আমাদের প্রতিবেদনে উল্লেখ করেছি, Nubia Z60 Ultra একটি চমৎকার হাই-এন্ড স্মার্টফোন। Snapdragon 8 Gen 3 সহ, স্মার্টফোনটি তার পথে আসা সমস্ত কিছু পরিচালনা করতে পারে। 24GB পর্যন্ত RAM এবং 1TB পর্যন্ত স্টোরেজ সহ, এটি একটি উপযুক্ত হাই-এন্ড ডিভাইস।

ক্যামেরাক্যামেরা

কিন্তু Nubia Z60 Ultra শুধুমাত্র কাঁচা কর্মক্ষমতা সম্পর্কে নয়। এটি তার চমৎকার ক্যামেরা পারফরম্যান্সের জন্যও পরিচিত। স্মার্টফোনটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে একটি 50MP প্রধান ইউনিট, 64MP পেরিস্কোপ এবং 50MP আল্ট্রাওয়াইড রয়েছে৷ এটির সাহায্যে, ফোনটিতে আপনার প্রিয় মুহূর্তগুলি আরও ভাল বিবরণে ক্যাপচার করার ক্ষমতা রয়েছে।

আপনি জানতে চান: Realme GT Neo6 SE: ডিজাইন এবং ওজনের বিবরণ ঘোষণা করা হয়েছে

Z60 আল্ট্রা স্টারি নাইটZ60 আল্ট্রা স্টারি নাইট

উপরন্তু, Z60 আল্ট্রা স্ন্যাপড্রাগন সাউন্ড সমর্থন করে, যার মানে আপনি বিস্তারিত অডিও আউটপুট পাবেন। ওয়্যারলেস সংযোগও শীর্ষস্থানীয়। এটিতে সর্বশেষ ব্লুটুথ 5.4 রয়েছে এবং এটি aptX লসলেস এবং aptX অ্যাডাপটিভ সমর্থন করে। উপরন্তু, আমরা একটি 6000 mAh ব্যাটারি থেকে নির্ভরযোগ্য স্বায়ত্তশাসন পাই, যা 80 ওয়াট চার্জ করতে পারে।

দামের কথা বললে, Nubia Z60 Ultra আন্তর্জাতিক বাজারে 779 ডলারে লঞ্চ করা হয়েছিল। কোম্পানি এখনও স্টারি নাইট সংস্করণের জন্য আন্তর্জাতিক মূল্যের তথ্য ভাগ করেনি। তবে এটি একটি সীমিত সংস্করণের ফোন বিবেচনা করে, দাম $779 এর বেশি হবে।

আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তিতে, bongdunia অনুসরণ করুন।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.