প্রকাশিত চিত্রগুলি নতুন এক্সবক্স সিরিজ দেখায় সম্ভাব্য হার্ডওয়্যার আপগ্রেড এবং কম দাম আশা করুন।

এই নিবন্ধে আপনি পাবেন:

অভিযুক্ত Xbox Digital এর বিশদ বিবরণ

সম্প্রতি, নতুন চিত্রগুলি সামনে এসেছে যা Xbox সিরিজ এক্স কনসোলের একটি নতুন মডেল প্রকাশ করে বলে মনে হচ্ছে। প্রকাশিত ফটোগুলি সাদাতে একটি সাদা Xbox সিরিজ এস দেখায়, Xbox সিরিজ S কনসোলে ব্যবহৃত রঙের অনুরূপ এবং একটি 2022 Logitech বিজ্ঞাপনে দেখা একটি অনন্য মডেলের মতো। এই সংস্করণে কিছু ছোটখাটো হার্ডওয়্যার আপগ্রেড অন্তর্ভুক্ত বলে মনে করা হয়।

অনুসারে news/xbox/white-digital-xbox-series-x-photos/” target=”_blank” rel=”noopener”>টেনে বের করতেঘোষিত ডিজিটাল এক্সবক্স কনসোলটি আরও ভাল এবং বড় হিটসিঙ্ক বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে এবং বর্তমান Xbox সিরিজ X থেকে $50 থেকে $100 কম খরচ হতে পারে, যার দাম $499। চলতি বছরের জুন বা জুলাই মাসে মুক্তি পেতে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে। যদিও মাইক্রোসফ্ট আনুষ্ঠানিকভাবে এই তথ্য সম্পর্কে মন্তব্য করেনি, দ্য ভার্জ এই দাবিগুলি নিশ্চিত করেছে, বলেছে যে এটি অতিরিক্ত নথি দেখেছে যা প্রকাশ করা ফটোগুলির সত্যতা বোঝায়।

অন্যান্য গেমিং প্ল্যাটফর্মে এক্সবক্স গেমের সম্প্রসারণ

হার্ডওয়্যার ছাড়াও, মাইক্রোসফ্ট তার প্রথম পক্ষের গেমগুলি অন্যান্য প্ল্যাটফর্মে উপলব্ধ করে গেমিং শিল্পে তার কৌশল পরিবর্তন করছে। মাইক্রোসফ্ট গেমিং সিইও ফিল স্পেন্সার তার হার্ডওয়্যারে আরও উন্মুক্ত ইকোসিস্টেম গড়ে তোলার জন্য কোম্পানির প্রচেষ্টা নিয়ে আলোচনা করেছেন। তিনি ভবিষ্যতে এক্সবক্সে উপলব্ধ অন্যান্য বিতরণ প্ল্যাটফর্মগুলি যেমন এপিক গেমস স্টোর দেখার আগ্রহ প্রকাশ করেছিলেন।

নতুন Xbox সিরিজের বৈশিষ্ট্য

  • আড়ম্বরপূর্ণ সাদা নকশা
  • সমস্ত-ডিজিটাল অভিজ্ঞতার জন্য কোনও ডিস্ক ড্রাইভ নেই
  • সম্ভাব্য হার্ডওয়্যার আপগ্রেড, যেমন ভালো হিটসিঙ্ক
  • আনুমানিক মূল্য বর্তমান Xbox সিরিজের তুলনায় $50 থেকে $100 কম

আপনি জানতে চান: উইন্ডোজ 11 এ অ্যান্ড্রয়েড অ্যাপের সমাপ্তি: ব্যবহারকারীদের জন্য এর অর্থ কী?

নতুন তথ্য Xbox সিরিজের তাড়াতাড়ি আগমনের পরামর্শ দেয়

ব্যবহারকারীর জন্য অনন্য সুবিধা

ব্যবহারকারী হিসাবে, এক্সবক্স সিরিজের ডিজিটাল সংস্করণ এছাড়াও, সাদা কনসোলের মসৃণ, আধুনিক ডিজাইন আপনার গেমিং সেটআপের পরিপূরক। সম্ভাব্য হার্ডওয়্যার উন্নতির সাথে, যেমন একটি আরও দক্ষ হিটসিঙ্ক, নতুন সংস্করণটি সবচেয়ে বেশি চাহিদাযুক্ত গেমগুলিতে আরও ভাল পারফরম্যান্স সরবরাহ করতে পারে।

উপসংহার

সংক্ষেপে, নতুন ডিজিটাল এক্সবক্স সিরিজ সম্পর্কে গুজব একটি আকর্ষণীয় ডিজাইন, সম্ভাব্য হার্ডওয়্যার উন্নতি এবং আরও সাশ্রয়ী মূল্যের সাথে, এই সংস্করণটি যারা পরবর্তী প্রজন্মের গেমগুলি খুঁজছেন তাদের জন্য একটি চমৎকার পছন্দ হতে পারে। মনোযোগ দিন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর Microsoft এবং Xbox থেকে আপনার সমস্ত প্রযুক্তিগত আপডেটের জন্য bongdunia অনুসরণ করুন।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.