OnePlus 13 ঘোষণা করার পর থেকে আমরা সবেমাত্র OnePlus 12 পরীক্ষা করেছি। এটির শেষ পর্যন্ত একটি নতুন ডিজাইন থাকবে এবং এটি শরৎকালে অন্তর্নির্মিত স্ন্যাপড্রাগন 8 জেন 4 সহ প্রথম অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলির মধ্যে একটি হবে৷ আসন্ন ফ্ল্যাগশিপ সম্পর্কে আরও বিশদ নিম্নলিখিত পোস্টে দেওয়া হয়েছে।

নতুন ডিজাইন – নতুন ক্যামেরা

OnePlus জার্মান তাকগুলিতে ফিরে এসেছে, তাই এখনও-বড় ফ্যান বেসকে আর বিদেশে উত্স সন্ধান করতে হবে না। এর পরে oneplus 12* এছাড়াও জার্মানিতে খুব জনপ্রিয়, কিছু লোক সম্ভবত এর উত্তরসূরি, OnePlus 13-এর প্রতিও আগ্রহী। এবং এটি সম্পর্কে ইতিমধ্যে অনেক তথ্য উপাদান রয়েছে, প্রথম ধারণা চিত্র সহ (কভার ফটো দেখুন)। TWITTER.com/OnePlusClub/status/1764950108787925444″ target=”_blank” rel=”noopener”>ওয়ানপ্লাস ক্লাবযা একটি উল্লেখযোগ্যভাবে নতুন ডিজাইনের প্রতিনিধিত্ব করে।

পরীক্ষায় OnePlus 12: নিখুঁত প্রত্যাবর্তন!

আবারও এটি একটি সুপরিচিত এবং বিশ্বস্ত লিকার ডিজিটাল চ্যাট স্টেশন, যিনি চীনা প্ল্যাটফর্ম সিনা ওয়েইবোতে OnePlus 13 সম্পর্কে প্রথম তথ্য প্রকাশ করেছেন। আশা করা হচ্ছে যে OnePlus 12 এর উত্তরসূরি মডেলটি (পরীক্ষার জন্য) একটি নতুন ডিজাইনে প্রদর্শিত হবে, যেমনটি ছবিতে দেখা যাবে, যা টিপস্টারের সহযোগিতায় তৈরি করা হয়েছে।

OnePlus 13-এর প্রত্যাশিত 2K ডিসপ্লে প্রায় 6.8 ইঞ্চি পরিমাপ করবে এবং 120Hz পর্যন্ত প্রমাণিত LTPO প্রযুক্তি সমর্থন করবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও ডিসপ্লে কিছুটা বাঁকা হবে। OnePlus 13-এ একটি মাল্টিফোকাল ক্যামেরা সিস্টেমও থাকবে, যার মধ্যে অপটিক্যাল জুম সহ একটি পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকবে।

ওয়ানপ্লাস বর্তমানে একটি অতিস্বনক আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পরীক্ষা করছে যা অপটিক্যাল সমাধান প্রতিস্থাপন করতে পারে। তবে, এই উদ্ভাবনটি OnePlus 13-এর চূড়ান্ত সংস্করণে একত্রিত হবে কিনা তা স্পষ্ট নয়।

OnePlus 13 ইতিমধ্যেই 2024 সালের শরতে

স্মার্টফোনটি Qualcomm এর Snapdragon 8 Gen 4 এর সাথে আসবে বলে আশা করা হচ্ছে। 2024 সালের শরত্কালে এই চিপসেট সহ একটি স্মার্টফোন প্রবর্তনকারী প্রথম নির্মাতাদের মধ্যে OnePlus হতে পারে, তবে Xiaomi-এর এক্সক্লুসিভ অ্যাক্সেস থাকবে বলে আশা করা হচ্ছে।

ডিজিটাল চ্যাট স্টেশন আবার বলেছে যে OnePlus 13 আগের OnePlus 11 এবং OnePlus 12 মডেলের অনুরূপ চেহারা অনুসরণ করে একটি নতুন ডিজাইন পাবে। তবে তিনি চূড়ান্ত নকশায় ন্যূনতম পরিবর্তনগুলি বাতিল করতে চান না।

[Quelle: TWITTER.com/OnePlusClub/status/1764950108787925444″ target=”_blank” rel=”noopener”>OnePlus Club | Digital Chat Station | via GizmoChina]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.