সংগৃহীত ছবি

আবগারি দুর্নীতি মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের জেলের সাজা বাড়ানো হয়েছে। একই সময়ে, আবগারি শুল্ক দুর্নীতিতে অভিযুক্ত তেলেঙ্গানা ভারত রাষ্ট্র সমিতির নেত্রী কবিতার জেলের মেয়াদও বাড়ানো হয়েছে।

মঙ্গলবার তার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন আদালত। তিনি ৭ মে পর্যন্ত কারাগারে থাকবেন। এনডিটিভি।

এদিকে, কেজরিওয়াল এবং কবিতা ছাড়াও, গোয়ার আম আদমি পার্টির তহবিল সংগ্রহকারী চ্যানপ্রীত সিংকে কার্যত আজ রাউজ অ্যাভিনিউ আদালতে হাজির করা হয়েছিল। ইউপি সুপ্রিমোকে আবগারি দুর্নীতি মামলায় 21 মার্চ ইডি গ্রেপ্তার করেছিল। এরপর তাকে ইডি হেফাজত থেকে তিহার জেলে পাঠানো হয়। দিল্লির মুখ্যমন্ত্রী জেল থেকে গ্রেপ্তারের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করেন। যাইহোক, সেই আবেদনটি সুপ্রিম কোর্টে মুলতুবি রয়েছে, যেখানে তিনি অর্থ পাচারের অভিযোগে 21 শে মার্চ এনফোর্সমেন্ট ডিরেক্টরেট কর্তৃক তার গ্রেপ্তারকে চ্যালেঞ্জ করেছেন। মামলার পরবর্তী শুনানি 29 এপ্রিল ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, গত সপ্তাহে কেজরিওয়ালের স্ত্রী সুনীতা অভিযোগ করেছিলেন যে তারা তার স্বামীকে ইনসুলিন না দিয়ে জেলে হত্যার চেষ্টা করছেন। একের পর এক নেতা অভিযোগ করেছেন, জেলের মধ্যেই কেজরিওয়ালকে হত্যার চেষ্টা করা হচ্ছে। ইনসুলিন না নিয়ে দিল্লির মুখ্যমন্ত্রীর ডায়াবেটিস খারাপ! মঙ্গলবার জেল আধিকারিকরা আদালতকে জানিয়েছেন, কেজরিওয়াল সুস্থ আছেন। তার ডায়াবেটিসের মাত্রা স্বাভাবিক হয়েছে। -সূত্র: এনডিটিভি






আগের খবরতাপপ্রবাহ এলাকা বৃদ্ধি পাবে
পরবর্তী খবরফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেবে জ্যামাইকা


Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.