জার্গেন ক্লপ বলেছেন যে তিনি অবাক হবেন যদি ইউরোপের সমস্ত বড় ক্লাব এই গ্রীষ্মে কিলিয়ান এমবাপ্পেকে সাইন করার চেষ্টা করে – কারণ তাদের বেশিরভাগই তা করতে সক্ষম নয়।

ফ্রান্সের অধিনায়ক প্যারিস সেন্ট জার্মেইকে বলেছেন যে তিনি মৌসুমের শেষে বিদায় নিতে চান, যখন তার চুক্তির মেয়াদ শেষ হবে।

এমবাপ্পে, যিনি 2022 বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করেছিলেন এবং PSG-এর হয়ে একটি ক্লাব রেকর্ড 243 গোল করেছিলেন, তিনি বিনামূল্যে ট্রান্সফারে উপলব্ধ হতে পারেন, যদিও PSG এক বছরের বর্ধিতকরণে স্বাক্ষর করতে পারে যাতে কোনও চুক্তিতে ট্রান্সফার ফি অন্তর্ভুক্ত থাকতে পারে।

মিকেল আরতেতা বলেছেন যে এমবাপ্পের ক্ষমতাসম্পন্ন খেলোয়াড়দের সই করার জন্য আর্সেনালের “সেই কথোপকথনে” থাকা উচিত, যদিও ফরোয়ার্ড রিয়াল মাদ্রিদে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

কিন্তু যখন ক্লপ লিভারপুল ছেড়ে যাচ্ছেন এবং তার নিয়োগের পরিকল্পনার একটি অংশ উপভোগ করছেন না, তখন তিনি আরও বলেছিলেন যে এই ফরোয়ার্ড রিয়ালের হয়ে সই করবে কিনা তা নিশ্চিত কিনা তার “কোন ধারণা নেই”, জার্মানরা বিশ্বাস করে। গলফ সরঞ্জাম।

“অবশ্যই, আমি জড়িত নই, তবে আমি আপনাকে বলতে পারি যে সমস্ত শীর্ষ ক্লাব জড়িত থাকলে আমি অবাক হব। [in for him]”ক্লপ বলেছেন। “আমার পরিচিত বেশিরভাগ শীর্ষ ক্লাবের জন্য এটি কঠিন হবে – বেতন, সাইন-অন ফি।”

Mbappe 2017 সালে মোনাকো থেকে কেনার পরে PSG €180m খরচ করেছিল, যখন রিয়াল 2021 সালে তার জন্য €200m বিড করেছিল এবং সৌদি আরবের ক্লাব আল-হিলাল গত গ্রীষ্মে বিশ্ব-রেকর্ড £259m অফার করেছিল।

মনে হচ্ছে এই গ্রীষ্মে পিএসজি ছাড়তে চলেছেন কিলিয়ান এমবাপ্পে

(গেটি ইমেজ)

PSG-এ 25-বছর-বয়সীর মজুরি বার্ষিক €200m খরচ হয়, সম্ভবত তাকে অনেক ক্লাবের নাগালের বাইরে রেখেছিল।

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.