Snapdragon 7+ Gen 3 এর নেতৃত্বে 10টি সেরা মিড-রেঞ্জ স্মার্টফোন আবিষ্কার করুন যা এপ্রিল 2024-এ সত্যিকারের “ফ্ল্যাগশিপ কিলার” হিসাবে আবির্ভূত হবে।

এই নিবন্ধে আপনি পাবেন:

মিড-রেঞ্জ স্মার্টফোনের কর্মক্ষমতা

AnTuTu সেরা মিড-রেঞ্জ এবং হাই-এন্ড স্মার্টফোনের মাসিক তালিকা প্রকাশ করে। আমাদের কাছে এখন সেরা মিড-রেঞ্জ স্মার্টফোনগুলির একটি তালিকা রয়েছে যা দেখতে এত শক্তিশালী যে আমরা তাদের “হাই-এন্ড কিলার” বললে ভুল হবে না। এই তালিকাটি চীনা বাজারের জন্য, তাই কিছু স্মার্টফোন বিশ্ব বাজারে উপলব্ধ নাও হতে পারে। আসুন নীচে এপ্রিল 2024-এর 10টি সেরা মিড-রেঞ্জ স্মার্টফোন সম্পর্কে জেনে নেওয়া যাক।

এপ্রিল 2024 এর সেরা 10টি মিড-রেঞ্জ স্মার্টফোন

এপ্রিল 2024 এর 10টি সেরা পারফরম্যান্স মিড-রেঞ্জ ডিভাইসের তালিকা এখন উপলব্ধ। প্রথম নজরে, চার্টটি গত মাসের তালিকার সাথে খুব মিল দেখাচ্ছে। Snapdragon 7+ Gen 3 এখানে বিজয়ী। এটি OnePlus Ace 3V এবং Realme GT Neo 6 SE সহ প্রথম দুটি ফোনকে শক্তি দেয়৷ তারা যথাক্রমে 1,441,870 এবং 1,429,445 পয়েন্ট পায়।

পরের মাসের জন্য ভবিষ্যদ্বাণী

এই মাসের তালিকায় ন্যূনতম পরিবর্তন আছে। যাইহোক, আমরা নতুন Snapdragon 8s Gen 3 সমন্বিত ডিভাইসগুলির সাথে আগামী মাসে আরও বড় পরিবর্তন আশা করছি। Redmi Turbo 3 এবং iQOO Z9 Turbo শক্তিশালী প্রতিযোগী হওয়ায়, OnePlus Ace 3V বাদ দেওয়া যেতে পারে। AnTuTu বেঞ্চমার্ক দেখায় যে Snapdragon 8s Gen 3 প্রায় 1,523,930 পয়েন্ট স্কোর করতে সক্ষম। এটি শুধুমাত্র Snapdragon 7+ Gen 3 এর চেয়ে ভাল পারফরম্যান্সই দেয় না, এটি দ্বারা চালিত আরও ডিভাইসের সাথে এটি শীর্ষ 10 তালিকাকে সম্পূর্ণরূপে পরিবর্তন করতে পারে। কোয়ালকম,

আপনি জানতে চান: Huawei Pura 70 Ultra হাই-এন্ড স্মার্টফোনের জন্য মানকে নতুন করে সংজ্ঞায়িত করে

বৈশিষ্ট্যযুক্ত স্মার্টফোনের বৈশিষ্ট্য:

  • OnePlus Ace 3V: Snapdragon 7+ Gen 3 দ্বারা চালিত এবং 1,441,870 এর স্কোর।
  • Realme GT Neo 6 SE: এছাড়াও, Snapdragon 7+ Gen 3 এবং 1,429,445 এর স্কোর রয়েছে।
  • Redmi K70e: ডাইমেনসিটি 8300-আল্ট্রা এবং 1,378,953 স্কোর দিয়ে সজ্জিত।

ব্যবহারকারীর জন্য অনন্য সুবিধা:

এই স্মার্টফোনগুলি সাশ্রয়ী মূল্যে অবিশ্বাস্য কার্যক্ষমতা প্রদান করে। শক্তিশালী প্রসেসর এবং চিত্তাকর্ষক AnTuTu স্কোর সহ, তারা একটি তরল এবং ঝামেলা-মুক্ত ব্যবহারকারীর অভিজ্ঞতার গ্যারান্টি দেয়। আপনি যদি এমন একটি মিড-রেঞ্জ ডিভাইস খুঁজছেন যা রেঞ্জের শীর্ষে প্রতিদ্বন্দ্বী হয়, তাহলে এটি আপনার জন্য আদর্শ স্মার্টফোন।

উপসংহার

সংক্ষেপে, এপ্রিল 2024-এর মিড-রেঞ্জ স্মার্টফোনগুলি সাশ্রয়ী মূল্যে সেরা পারফরম্যান্স অফার করে। OnePlus, Realme এবং Redmi-এর মতো ব্র্যান্ডগুলি তালিকার শীর্ষে রয়েছে, গ্রাহকদের কাছে বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি শক্তিশালী বিকল্প রয়েছে। আরো বিস্তারিত জানার জন্য bongdunia আপডেটের সাথে থাকুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তি এবং মোবাইল ডিভাইস সম্পর্কে।

news-62684.php” target=”_blank” rel=”noopener”>মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.