ইনস্টাগ্রাম একটি “ব্লেন্ড” বৈশিষ্ট্য তৈরি করছে যা আপনার রিলের স্বাদকে একটি বন্ধুর স্বাদের সাথে একত্রিত করে ছোট ভিডিওগুলির সুপারিশ করবে৷ আরো জান!

ইনস্টাগ্রামকে “ব্লেন্ড” নামক একটি নতুন বৈশিষ্ট্যে কাজ করতে দেখা গেছে, যা প্রস্তাবিত ছোট ভিডিওগুলির একটি ক্রমগুলির জন্য আপনার রিলের স্বাদকে বন্ধুর স্বাদের সাথে মিশ্রিত করবে৷

আপনাকে জানতে হবে কি

  • ব্যবহারকারীদের মধ্যে শেয়ার করার ইতিহাসের উপর ভিত্তি করে রিল সুপারিশ করার জন্য Instagram একটি “ব্লেন্ড” বৈশিষ্ট্য বিকাশ করছে।
  • বৈশিষ্ট্যটি এখনও বিকাশে রয়েছে, তবে এর প্রাথমিক বিবরণটি নির্দেশ করে যে আপনার মিশ্রণটি আপনার এবং অন্য একজন ব্যক্তির মধ্যে ব্যক্তিগত।
  • ইনস্টাগ্রামের “ব্লেন্ড” কয়েক বছর আগে চালু হওয়া অনুরূপ স্পটিফাই বৈশিষ্ট্যের কথা মনে করিয়ে দেয়।

ইনস্টাগ্রাম ব্লেন্ড ব্যবহারকারীদের রিলগুলিতে একটি নতুন দৃষ্টিভঙ্গি পেতে অনুমতি দেবে। আলেসান্দ্রো পালুজ্জির মতে, ইনস্টাগ্রাম রিল শেয়ারিং ইতিহাসের (টেকক্রাঞ্চের মাধ্যমে) উপর ভিত্তি করে সুপারিশের একটি সেট হিসাবে “ব্লেন্ড” তৈরি করতে শুরু করেছে। মূলত, একটি মিশ্রণ আপনার এবং অন্য ব্যক্তির মধ্যে রিল ভাগ করে কাজ করবে।

বৈশিষ্ট্যের বিবরণে বলা হয়েছে যে এই মিশ্রণগুলি “দুইয়ের মধ্যে ব্যক্তিগত।” আপনি যে কোনো সময় মিশ্রণটি ছেড়ে দিতে পারেন।”

সম্ভবত ইনস্টাগ্রাম ডাইরেক্ট মেসেজিং পৃষ্ঠায় “নতুন বার্তা” বিকল্পে মিশ্রনকে একীভূত করবে, তবে আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে।

আপনি জানতে চান: তাদের ইন্টারনেটের জন্য কত টাকা দিতে হবে? গতি এবং দাম

ইনস্টাগ্রাম নতুন কার্যকারিতা তৈরি করে যাতে রিলে থাকা অন্য 2 জন ব্যক্তির সাথে আপনার স্বাদ মেলে

মজার বিষয় হল, স্পটিফাই 2021 সালে অনুরূপ সংস্করণ চালু করেছিল। মিউজিক স্ট্রিমিং পরিষেবা 10 জন লোকের জন্য একটি ক্রমাগত পরিবর্তনশীল প্লেলিস্টের জন্য তাদের সঙ্গীতের স্বাদ একত্রিত করার উপায় হিসাবে “ব্লেন্ড” চালু করেছে৷ যৌথ প্লেলিস্টটি প্রতিদিন আপডেট করা হবে এবং এতে ব্যবহারকারীদের ছবি এবং তাদের প্রতিনিধিত্বকারী গান অন্তর্ভুক্ত থাকবে আমি ভালোবাসি জয়েন্ট।

যদিও স্পটিফাই তার সংস্করণটি প্রতিদিন আপডেট করে, এটি এখনও স্পষ্ট নয় যে ইনস্টাগ্রাম তার নতুন সংস্করণ নিয়ে কোথায় যাচ্ছে।

উপসংহার

ইনস্টাগ্রামের নতুন “ব্লেন্ড” বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের মধ্যে রিল ভাগ করে নেওয়ার একটি নতুন অভিজ্ঞতা নিয়ে আসার প্রতিশ্রুতি দেয়। স্বাদ একত্রিত করার এবং নতুন উপাদান আবিষ্কারের সম্ভাবনার সাথে, ব্লেন্ড প্ল্যাটফর্মে একটি আকর্ষণীয় সংযোজন হতে পারে। এই বৈশিষ্ট্যের আরও খবর এবং আপডেটের জন্য সাথে থাকুন। সমস্ত সাম্প্রতিক সম্পর্কে অবগত থাকতে bongdunia অনুসরণ করুন news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তির।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.