নতুন Amazon One অ্যাপটি আবিষ্কার করুন যা আপনাকে সরাসরি আপনার ফোন থেকেই পাম শনাক্তকরণ পরিষেবার জন্য সাইন আপ করতে দেয়৷ এই জৈবিক যাচাই কৌশল সম্পর্কে আরও জানুন।

অ্যামাজন একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছে যা আপনাকে সরাসরি আপনার ফোন থেকেই তার পাম শনাক্তকরণ পরিষেবার জন্য সাইন আপ করতে দেয়৷ একটি নতুন Amazon One অ্যাপ লঞ্চ করার মাধ্যমে পরিষেবাটি সহজতর করা হয়েছে, যা iOS এবং Android উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ। এই অ্যাপের মাধ্যমে, আপনি আপনার হাতের তালুর একটি ছবি তুলতে এবং আপনার অ্যাকাউন্ট সেট আপ করতে পারেন, যাতে আপনি এই স্ক্যানিং প্রযুক্তি সমর্থন করে এমন অবস্থানে আপনার হাতের তালু স্ক্যান করা শুরু করতে পারেন৷

এই নিবন্ধে আপনি পাবেন:

ফিজিক্যাল স্টোরগুলিতে পালমার ডিজিটালাইজেশনের সমাপ্তি

পূর্বে, অ্যামাজন ব্যবহারকারীদের অ্যামাজন ওয়ান-এ সাইন আপ করার জন্য প্রকৃত অবস্থানগুলি পরিদর্শন করতে হতো। এই পরিষেবাটি আপনাকে আপনার Amazon অ্যাকাউন্টের সাথে যুক্ত পাম ফিঙ্গারপ্রিন্টের উপর ভিত্তি করে কেনাকাটা করতে বা আপনার বয়স যাচাই করতে দেয়। প্রাথমিকভাবে, এটি মার্কিন যুক্তরাষ্ট্রের সমস্ত হোল ফুডস স্টোর এবং কিছু প্যানেরা ব্রেড অবস্থানগুলিতে পাওয়া যায়। অতিরিক্তভাবে, এটি 150 টিরও বেশি স্টেডিয়াম, বিমানবন্দর, ফিটনেস সেন্টার এবং সুবিধার দোকানে উপলব্ধ ছিল।

Amazon One আপনার হাতের তালুর শিরা গঠন বিশ্লেষণ করতে জেনারেটিভ কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে, একটি “অনন্য সংখ্যাসূচক, ভেক্টর উপস্থাপনা” তৈরি করে যা এটি দোকানে আপনার হাত স্ক্যান করার সময় সনাক্ত করে। এটি লক্ষ্য করা গুরুত্বপূর্ণ যে এটি স্বীকৃতির উদ্দেশ্যে কাঁচা পামের ছবি ব্যবহার করে না।

অ্যামাজন মোবাইল ডিভাইসের জন্য পাম স্ক্যানিং প্রযুক্তি চালু করেছে

আমাজন পাম স্বীকৃতি নিরাপত্তা প্রযুক্তি

যদিও প্রযুক্তিটি গোপনীয়তার উদ্বেগকে উত্থাপন করেছে, আমাজন ব্যবহারকারীদের আশ্বস্ত করে যে পাম এবং শিরার ছবিগুলি “তাত্ক্ষণিকভাবে এনক্রিপ্ট করা” এবং AWS ক্লাউডে একটি “অত্যন্ত সুরক্ষিত এলাকায়” প্রেরণ করা হয়, যা কোম্পানি Amazon One-এর জন্য মনোনীত করেছে৷ নিরাপদ পরিবেশ, অ্যামাজন আপনার হাতের তালুর স্বাক্ষর তৈরি করে।

আপনি জানতে চান: ভলভো EX40 একক ইঞ্জিন পরীক্ষা – আরাম, গুণমান এবং বহুমুখিতা

অ্যামাজন আরও উল্লেখ করেছে যে নতুন অ্যাপ্লিকেশন “জাল সনাক্তকরণের অতিরিক্ত স্তর যুক্ত করে”। অধিকন্তু, এটি জোর দেয় যে ব্যবহারকারীরা তাদের সেল ফোনে পামের ছবি সংরক্ষণ বা ডাউনলোড করতে পারবেন না। এই আশ্বাস সত্ত্বেও, আমি সহ কিছু ব্যবহারকারী, সুবিধার জন্য তাদের পাম প্রিন্ট প্রদান করতে এখনও দ্বিধা বোধ করতে পারেন। পাসওয়ার্ডের বিপরীতে, আপনার হাতের তালুতে শারীরিক কিছু পরিবর্তন হলে আপনি এটি পরিবর্তন করতে পারবেন না।

উপসংহার

সংক্ষেপে, নতুন Amazon One অ্যাপটি পেমেন্ট করার এবং পাম শনাক্তকরণ প্রযুক্তি ব্যবহার করে আপনার পরিচয় যাচাই করার একটি সুবিধাজনক এবং নিরাপদ উপায় অফার করে। যদিও গোপনীয়তার উদ্বেগ রয়েছে, তবে অ্যামাজন নিশ্চিত করে যে ডেটা সুরক্ষিত এবং অ্যাপ্লিকেশনটিতে শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তিতে, bongdunia অনুসরণ করুন।

মাধ্যমে

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.