মাত্র কয়েক ঘন্টা আগে আমরা এই উত্তেজনাপূর্ণ খবর শেয়ার করেছি স্যামসাং এবং Google তাদের স্মার্টফোন সিরিজের জন্য নতুন এআই বৈশিষ্ট্য তৈরিতে সহযোগিতা করছে। এখন, একটি নতুন গুজব উত্থাপিত হয়েছে, যা প্রতিশ্রুতি দেয় যে Samsung এর Android ইন্টারফেসের পরবর্তী সংস্করণ, One UI 6.1.1-এ কী থাকবে।

স্যামসাং ভিডিও 1-এ কৃত্রিম বুদ্ধিমত্তা সহ One UI 6.1.1 বিপ্লব ঘটিয়েছে

ভিডিও এআই কি?

সুপরিচিত টিপস্টার আইস ইউনিভার্সের মতে, One UI 6.1.1 একটি “প্রধান কার্যকরী উদ্ভাবন” – “ভিডিও AI” নিয়ে আসবে। এর প্রকৃত অর্থ কী বা এটি কী করবে সে সম্পর্কে সুনির্দিষ্ট বিবরণের অভাব সত্ত্বেও, আমরা অনুমান করতে পারি। আমরা কি সিগন্যাল থেকে এআই-চালিত জেনারেটিভ ভিডিও তৈরির কথা বলছি, নাকি ডিভাইসে সরাসরি ভিডিও ক্যাপচার করার ক্ষেত্রে এআই-চালিত উন্নতির কথা বলছি? এই মুহূর্তে আমরা শুধু কল্পনা করতে পারি।

হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার মধ্যে একটি বিবাহ

জুলাই মাসে আসন্ন আনপ্যাকড ইভেন্টে নতুন Galaxy Z Fold6 এবং Galaxy Z Flip6-এর সাথে One UI 6.1.1 উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। এই ডিভাইসগুলি, সফ্টওয়্যার উদ্ভাবনের সাথে, ব্যবহারকারীর অভিজ্ঞতাকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দেয়।

আপনি জানতে চান: ভিভোর নতুন স্মার্টফোনটি গুগল প্লে কনসোলে দেখা গেছে

একটি কৌশলগত সহযোগিতা

এই বৈশিষ্ট্যটি স্যামসাং এবং গুগলের মধ্যে একটি সহযোগিতার ফলাফলগুলির মধ্যে একটি হতে পারে – এই গুজবের সময় অবশ্যই এটির পরামর্শ দেয়। আমরা আরও জানতে এবং আপনার সাথে সমস্ত খবর ভাগ করার জন্য উন্মুখ।

সম্ভাবনাগুলি কল্পনা করুন – উচ্চ-মানের AI-বর্ধিত ভিডিও যা মুহূর্তগুলিকে আরও প্রাণবন্ত এবং আবেগপূর্ণভাবে ক্যাপচার করতে পারে, এমনকি সাধারণ ভয়েস কমান্ডের সাথে উদ্ভাবনী ভিডিও সামগ্রী তৈরি করতে পারে। ভবিষ্যত আশাব্যঞ্জক।

কেন এই ব্যাপার?

ভিডিও AI-তে উদ্ভাবন শুধুমাত্র ডিজিটাল স্মৃতিগুলিকে ক্যাপচার করা এবং তৈরি করার উপায় পরিবর্তন করতে পারে না, তবে বিষয়বস্তু নির্মাতা, চলচ্চিত্র নির্মাতা এবং প্রযুক্তি উত্সাহীদের জন্য নতুন পথও খুলে দিতে পারে। আমরা একটি ভিডিও বিপ্লবের দ্বারপ্রান্তে আছি এবং স্যামসাং এগিয়ে রয়েছে৷

সর্বশেষ প্রযুক্তিগত উদ্ভাবন সম্পর্কে আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর ডিভাইস সম্পর্কে, চোখ রাখুন bongduniaআপনার বিশ্বস্ত প্রযুক্তি পোর্টাল।

উৎস: TWITTER.com/UniverseIce/status/1783498240945787354″ target=”_blank” rel=”noopener noreferrer”>বরফ মহাবিশ্ব কোন টুইটার

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.