পিক্সেল ফোনের জন্য এপ্রিল 2024-এর নিরাপত্তা আপডেট ক্যামেরা সমস্যা এবং নেটওয়ার্ক কানেক্টিভিটি সংক্রান্ত সমস্যার সমাধান করে। এই আপডেটে সংশোধন এবং উন্নতি সম্পর্কে আরও জানুন।

এই নিবন্ধে আপনি পাবেন:

ভূমিকা

Google সম্প্রতি পিক্সেল ফোনের জন্য এপ্রিল 2024 এর নিরাপত্তা আপডেট প্রকাশ করেছে, যা বিরক্তিকর Pixel 8 ক্যামেরা বাগ সমাধান এবং একাধিক নিরাপত্তা দুর্বলতা ঠিক করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। এই আপডেট, যার মধ্যে বাগ ফিক্স এবং উন্নতি রয়েছে, এর লক্ষ্য হল বিভিন্ন জুম লেভেলের মধ্যে স্যুইচ করার সময় স্ক্রীন আনলক করার সময় কালো স্ক্রীন ফেনোমেন এবং ক্যামেরার স্থায়িত্ব সংক্রান্ত সমস্যাগুলির সমাধান করে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করা।

গুগল পিক্সেল 8

নেটওয়ার্ক সংযোগ এবং আপডেট সমস্যা

এপ্রিল সিকিউরিটি প্যাচ প্রকাশের পর, পিক্সেল মালিকদের কাছ থেকে তাদের ফোনে নেটওয়ার্ক কানেক্টিভিটি সমস্যা সম্পর্কে রিপোর্ট এসেছে। ব্যবহারকারীরা, বিশেষ করে যাদের পিক্সেল 7 এবং পিক্সেল 8 সিরিজের ডিভাইস রয়েছে, তারা মার্চ আপডেটের পর থেকে মোবাইল নেটওয়ার্ক সংযোগ নিয়ে চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছেন। যদিও Google প্রকাশ্যে এই সমস্যাটি স্বীকার করেনি, কোম্পানি এই সংযোগ সমস্যাগুলি সমাধানের জন্য এপ্রিল মাসে একটি পরিবর্তিত সংস্করণ প্রকাশ করে দ্রুত প্রতিক্রিয়া জানায়।

ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং প্রতিক্রিয়া

Pixel ব্যবহারকারীদের কাছ থেকে প্রতিক্রিয়া নির্দেশ করে যে নতুন সংস্করণ কার্যকরভাবে কানেক্টিভিটি সমস্যাগুলি সমাধান করেছে, যা আপনাকে কোনো বাধা ছাড়াই কল করতে এবং বার্তা গ্রহণ করতে দেয়। 7MB-এর কম পরিমাপ করে, Pixel মালিকদের নেটওয়ার্ক কানেক্টিভিটি সমস্যার সমাধান করার ক্ষমতার জন্য আপডেটটি প্রশংসিত হয়েছিল।

আপনি জানতে চান: অ্যান্ড্রয়েড 15 প্রাইভেট স্পেস গাইড এবং এর বৈশিষ্ট্যগুলি আবিষ্কার করুন

গুগল পিক্সেল 8গুগল পিক্সেল 8

প্রাপ্যতা এবং ভবিষ্যতের আপডেট

Google এর সংশোধিত এপ্রিল 2024 বিল্ড বর্তমানে Pixel 7, Pixel 8, এবং Pixel Fold-এর জন্য উপলব্ধ। যে ব্যবহারকারীরা তাদের Pixel 6-এ নেটওয়ার্ক সমস্যার সম্মুখীন হচ্ছে তাদের ভবিষ্যতের আপডেটে সম্ভাব্য সমাধানের জন্য অপেক্ষা করতে হতে পারে। যারা এখনও নতুন আপডেট পাননি তাদের জন্য, আমরা অবিলম্বে কোনও অসামান্য সংযোগ সমস্যা সমাধান করতে এবং একটি বিরামহীন ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করতে ম্যানুয়ালি সর্বশেষ সংস্করণ ইনস্টল করার পরামর্শ দিই।

উপসংহার

একটি সংশোধিত এপ্রিল সংস্করণ প্রকাশ করে মার্চ আপডেটের পরে পিক্সেল মালিকদের দ্বারা রিপোর্ট করা নেটওয়ার্ক সংযোগের সমস্যাগুলির জন্য গুগল দ্রুত প্রতিক্রিয়া জানায়। LTE কল/ডেটা পারফরম্যান্স এবং নেটওয়ার্ক স্থিতিশীলতা উন্নত করার উপর দৃষ্টি নিবদ্ধ করে, এই আপডেটটি কার্যকরভাবে Pixel 7 এবং Pixel 8 সিরিজ ব্যবহারকারীদের মোবাইল নেটওয়ার্ক চ্যালেঞ্জের সমাধান করে। ব্যবহারকারীদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পরামর্শ দেয় যে নতুন সংস্করণটি সফলভাবে সংযোগ সমস্যাগুলি সমাধান করেছে, কল এবং বার্তাগুলির জন্য নির্বিঘ্ন সংযোগ প্রদান করে৷ Pixel 7, Pixel 8, এবং Pixel Fold-এর জন্য সংশোধিত এপ্রিল 2024 রিলিজ এখন উপলব্ধ, যখন Pixel 6 ব্যবহারকারীরা ভবিষ্যতের আপডেটে সম্ভাব্য উন্নতির জন্য অপেক্ষা করতে পারেন।

আরও তথ্যের জন্য news.google.com/publications/CAAqBwgKMPG-hgswybGEAw?hl=pt-PT&gl=PT&ceid=PT%3Apt-150″ target=”_blank”>খবর প্রযুক্তিতে, bongdunia অনুসরণ করুন।

উৎস

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.