Realme, Oppo-এর সাবসিডিয়ারি, যা খুবই সাশ্রয়ী মূল্যের বলে পরিচিত, ভারতে C65 চালু করেছে, একটি মিড-রেঞ্জ স্মার্টফোন যার দাম 140 ইউরো। যেহেতু নতুন P1 সিরিজ, Realme 12 Lite এবং Realme GT Neo6 SE এখনও এই দেশে খালি রয়েছে, তাই আমরা নিজেদেরকে বৈধ প্রশ্ন করছি যে কোম্পানিটি আবার জার্মানিতে সক্রিয় হয়েছে কিনা?

Realme C65 কি জার্মানিতে আসছে?

Realme C65 5G

Realme গর্বিতভাবে ভারতে তার নতুন স্মার্টফোন Realme C65 5G পেশ করছে। প্রযুক্তির এই রত্নটি প্রায় 140 ইউরোর খুব আকর্ষণীয় মূল্যে 128 জিবি (ডুয়াল সিম + মাইক্রোএসডি) একটি চিত্তাকর্ষক প্রসারণযোগ্য স্টোরেজ ক্ষমতা অফার করে।

সম্ভাব্য আন্তর্জাতিক মুক্তির বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক তথ্য নেই। GO2mobile সম্পাদকীয় দলের দ্বারা জিজ্ঞাসা করা হলে, চীন উত্তর দেয়, “জার্মান মিডিয়ার জন্য সহযোগিতা কোটা এখনও পৌঁছেনি, এর মানে হল O2 এর মত মোবাইল ফোন অপারেটর বা Saturn বা MediaMarket এর মত ট্রেডিং পার্টনারদের সাথে কোন চুক্তি নেই। অন্য কথায়, এটি আমার কাছ থেকে পরবর্তী পিট পরীক্ষিত Realme 11 Pro+ বর্তমানে সর্বশেষ Realme স্মার্টফোন যা আপনি Amazon-এ কিনতে পারবেন।

রিয়েলমি 11 প্রো প্লাস

প্রযুক্তিগত তথ্য এবং বৈশিষ্ট্য

অন্যদিকে Realme C65 5G (Narzo 70 নামেও পরিচিত), আপনার পছন্দের উপর নির্ভর করে চার বা ছয় গিগাবাইট RAM অফার করে। একটি চিত্তাকর্ষক 6.67-ইঞ্চি ডিসপ্লে যার রিফ্রেশ রেট 120 Hz এবং সর্বাধিক উজ্জ্বলতা 625 cd/m²। যদিও 1,604 x 720 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন বিশেষভাবে বেশি নয়, 50-মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাটি রেজার-শার্প ফটোগুলি সরবরাহ করে, যখন 8-মেগাপিক্সেলের সামনের ক্যামেরাটি চিত্তাকর্ষক সেলফি তোলে।

স্মার্টফোনটি বিশেষত পাতলা যার পুরুত্ব মাত্র 7.89 মিলিমিটার এবং ওজন 190 গ্রামের কম। এটি একটি USB টাইপ সি পোর্টের মাধ্যমে 15 ওয়াট পর্যন্ত চার্জ করা যেতে পারে এবং হেডফোনগুলির জন্য একটি ক্লাসিক জ্যাক সকেট রয়েছে৷ Realme C65 5G Android 14-এর উপর ভিত্তি করে নতুন Realme UI 5.0-এ চলে, যা ব্যবহারকারীর সর্বোত্তম অভিজ্ঞতা নিশ্চিত করে। স্মার্টফোনটি দুটি আকর্ষণীয় রঙের ভেরিয়েন্টে পাওয়া যায়: ফেদার গ্রিন এবং গ্লোয়িং ব্ল্যাক এবং তথাকথিত “এয়ার জেসচার” ছাড়াও অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে।

আপনি কখন মনে করেন Realme জার্মানিতে ফিরে আসবে? মন্তব্যে আমাদের লিখুন এবং এর আলোচনা করা যাক.

[Quelle: Realme]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.