গ্রীভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড (জিইএমপিএল), গ্রীভস কটন লিমিটেডের ই-মোবিলিটি শাখা, আজ তার প্রথম উচ্চ-ক্ষমতাসম্পন্ন ফ্যামিলি ইলেকট্রিক স্কুটার, অ্যাম্পিয়ার নেক্সাস চালু করেছে৷ INR 1,09,900 (এক্স-শোরুম), Ampere Nexus সম্পূর্ণরূপে ভারতে ডিজাইন, বিকশিত এবং তৈরি করা হয়েছে, এতে বেশ কয়েকটি প্রথম উদ্ভাবন এবং শ্রেণী-নেতৃস্থানীয় বৈশিষ্ট্য রয়েছে।

অ্যাম্পিয়ার নেক্সাস চারটি আকর্ষণীয় রঙে আসে: জান্সকার অ্যাকোয়া, ইন্ডিয়ান রেড, লুনার হোয়াইট এবং স্টিল গ্রে। এই বৈচিত্র্যময় রঙের প্যালেট নিশ্চিত করে যে রাইডারদের তাদের পছন্দ অনুসারে আকর্ষণীয় বিকল্পের একটি বর্ণালী রয়েছে। উচ্চ-পারফরম্যান্স এবং পরিবার-কেন্দ্রিক বৈশিষ্ট্যগুলি বৈদ্যুতিক স্কুটারের অভিজ্ঞতাকে পুনরায় সংজ্ঞায়িত করে, যা অতুলনীয় আরাম, শৈলী, কর্মক্ষমতা, বুদ্ধিমত্তা এবং নিরাপত্তা প্রদান করে।

  • টুইন সাসপেনশন সহ ক্লাস হাইব্রিড সুইং আর্ম সেরা
  • অনন্য এয়ার-কুলড আর্কিটেকচার সহ সেরা-শ্রেণীর অ্যারোডাইনামিকস
  • Nex.Armor™ এর সাথে সক্ষম লোড-স্ট্র্যাটিফাইড ডিজাইন সহ 4x শক্তিশালী চ্যাসিস
  • 7″ স্মার্টসেন্স প্রযুক্তি সহ TFT টাচস্ক্রিন এবং Nex.IO™ সক্ষম সহ বিদ্যুৎ-দ্রুত বুট টাইম
  • 1.3 গুণ দীর্ঘ চক্র জীবন সহ নিরাপদ LFP রসায়ন দ্রুততম চার্জিং সময় 3 ঘন্টা 22 মিনিট
  • ক্লাসের সবচেয়ে উজ্জ্বল ডায়মন্ড কাট হেডল্যাম্প এবং আর্কটিক টার্ন অনুপ্রাণিত টেল ল্যাম্প
  • কারুকাজ করা লাইটওয়েট অ্যালুমিনিয়াম গ্র্যাব হ্যান্ডেল সহ কার্যকরীভাবে ডিজাইন করা বড় আসন
  • সর্বোচ্চ গতি 93 kmph সঙ্গে পাঁচটি রাইডিং মোড এবং 136 কিমি প্রত্যয়িত পরিসীমা
  • দৃশ্যমান বাদাম এবং বোল্ট ছাড়া প্রিমিয়াম বিজোড় নকশা

গ্রীভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেডের নির্বাহী পরিচালক ও সিইও শ্রী কে. বিজয় কুমার বলেন,

“অ্যাম্পিয়ার নেক্সাস হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার চালু করা টেকসই পরিবহনের প্রতি আমাদের প্রতিশ্রুতির একটি উল্লেখযোগ্য মাইলফলক। আরামদায়ক থেকে শহুরে এবং উচ্চ-গতির মডেলে এই রূপান্তরটি আমাদের যাত্রার একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত চিহ্নিত করে। ই-মোবিলিটি গণতান্ত্রিক করার প্রতিটি পদক্ষেপের সাথে, আমরা আরও অন্তর্ভুক্তিমূলক, টেকসই ভবিষ্যতের দিকে অগ্রসর হই। অ্যাম্পিয়ার নেক্সাস তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা তাদের দৈনন্দিন আকাঙ্খার দায়িত্ব নিতে প্রস্তুত।”

30% অতিরিক্ত ব্যাটারি লাইফ সহ সবচেয়ে নিরাপদ 3 kWh LFP ব্যাটারি এবং একটি শক্তিশালী মিড-মাউন্ট ড্রাইভ সহ, এই ই-স্কুটারটি তার 4 kW পিক মোটর পাওয়ার সহ একটি মসৃণ রাইডিং অভিজ্ঞতা প্রদান করে। সঙ্গে পাঁচ বহুমুখী রাইডিং মোড, ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং IP67 রেটিং সহ, রাইডাররা সহজেই বন্যা পরিস্থিতি সহ সমস্ত ভূখণ্ড এবং জলবায়ুতে নেভিগেট করতে পারে, কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত এই স্কুটারের 10,000 কিমি প্রি-লঞ্চ রাইড দ্বারা বৈধ। অ্যাম্পিয়ার নেক্সাস আরও আরাম-কেন্দ্রিক মাল্টিপল সিটি মোড এবং রিভার্স মোডের পাশাপাশি পাওয়ার মোডে চিত্তাকর্ষক গতি সরবরাহ করে কর্মক্ষমতা এবং দক্ষতা উভয়ই নিশ্চিত করে। এছাড়াও, প্রতি চার্জে 136 কিলোমিটারের একটি অসাধারণ CMVR-প্রত্যয়িত পরিসর সহ, রাইডাররা ঘন ঘন রিচার্জ করার বিষয়ে উদ্বিগ্ন না হয়ে আরও অন্বেষণ করতে পারে। উদ্ভাবন এবং নির্ভরযোগ্যতার সংযোগস্থলে ডিজাইন করা, Ampere Nexus Nex.Armor এবং Nex.io-এর ট্রেডমার্ক প্রযুক্তির নীতিকে মূর্ত করার সময় বৈদ্যুতিক গতিশীলতার জন্য একটি নতুন মান নির্ধারণ করে।

ই-স্কুটার, ডাব পরবর্তী বড় জিনিস, কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত রেকর্ড-ব্রেকিং যাত্রা অর্জন করেছে। এই প্রচারণা সেট চারটি মর্যাদাপূর্ণ রেকর্ড দ্বারা গৃহীত ইন্ডিয়া বুক অফ রেকর্ডস। এটি 10,000 কিলোমিটারের বেশি দীর্ঘতম বৈদ্যুতিক স্কুটার রাইড অর্জন করেছে, এটি একটি একক যাত্রায় প্রথম। যাত্রাটি এক যাত্রায় 115টি শহর ও শহর পরিদর্শন করে একটি রেকর্ডও তৈরি করেছে। উপরন্তু, এই স্কুটারটি 1860 কেজি ওজনের একটি পিকআপ ট্রাক এবং দুইজন যাত্রী থেকে 140 কেজি অতিরিক্ত ওজন টেনে 2 কিলোমিটার দূরত্ব কভার করতে সক্ষম প্রথম বৈদ্যুতিক স্কুটার হয়ে উঠেছে। আরেকটি উল্লেখযোগ্য কৃতিত্ব ছিল সাদা বালির উপর সবচেয়ে বড় বৈদ্যুতিক স্কুটার ব্র্যান্ডের লোগো তৈরি করা, যার পরিমাপ একটি চিত্তাকর্ষক 179.8 ফুট x 95.2 ফুট বা 17100 বর্গফুট।

আপনি আজ বুক করতে পারেন Ampere Nexus দুটি ভেরিয়েন্টে (Nexus EX এবং Nexus ST) অনলাইন টেস্ট রাইড এবং ডেলিভারি মে 2024 এর দ্বিতীয়ার্ধ থেকে ভারত জুড়ে 400 টিরও বেশি ডিলারশিপ এবং টাচপয়েন্টে উপলব্ধ হবে।

আজই আপনার নেক্সাস বুক করুন – লিঙ্ক https://ampere.greaveselectricmobile.com/nexus/book

লক্ষণীয় করা

  • সম্পূর্ণরূপে পরিকল্পিত, উন্নত এবং ভারতে নির্মিত, সর্বোত্তম-শ্রেণীর প্রযুক্তি এবং বৈশিষ্ট্য নিয়ে গর্বিত
  • কাশ্মীর থেকে কন্যাকুমারী অভিযানের সময় চারটি মর্যাদাপূর্ণ রেকর্ড অর্জন করেছেন

আপনি নীচে মন্তব্য করে এই গল্প যোগ করতে পারেন.

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.