বিজেপি লোকসভা প্রার্থী তালিকা 2024: 2024 লোকসভা নির্বাচনের জন্য 195 প্রার্থীর প্রথম তালিকা শনিবার বিজেপি প্রকাশ করেছে। দলের সাধারণ সম্পাদক বিনোদ তাওদে ঘোষণা করেছেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বারাণসী থেকে নির্বাচনে লড়বেন। তাওডের মতে, প্রথম তালিকায় দুই প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাশাপাশি ৩৪ জন কেন্দ্রীয় ও রাজ্য মন্ত্রীর নাম রয়েছে।

গান্ধীনগরে অমিত শাহের জোরালো উপস্থিতি

গান্ধীনগর থেকে অমিত শাহ, পোরবন্দর থেকে মনসুখ মান্ডাভিয়া, নবসারির সিআর পাতিল, অরুণাচল পশ্চিম থেকে কিরেন রিজিজু, ডিব্রুগড় থেকে সর্বানন্দ সোনোয়াল, উত্তর-পূর্ব দিল্লির মনোজ তিওয়ারি, নয়াদিল্লির বাঁসুরি স্বরাজ এবং গোড্ডা থেকে নিশিকান্ত দুবে বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে রয়েছেন। বিজেপির প্রথম তালিকায় নরেন্দ্র মোদী ছাড়া।

ত্রিশুরের রাজনৈতিক জায়ান্টরা

অন্যান্য উল্লেখযোগ্য ব্যক্তিদের মধ্যে রয়েছেন ত্রিশুরের সুরেশ গোপী, পাঠানামথিট্টার অনিল অ্যান্টনি, তিরুবনন্তপুরমের রাজীব চন্দ্রশেখর, গুনার জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, বিদিশার শিবরাজ সিং চৌহান, বিকানেরের অর্জুন মেঘওয়াল, যোধপুরের গজেন্দ্রসিংহ শেখাওয়াত, কোটানগরের ওম কুমার বিড়লা, বন্দি কুমার সানজা। এবং সেকেন্দ্রাবাদের জি কিষাণ রেড্ডি। অন্যান্য উল্লেখযোগ্য পরিসংখ্যান।

ভোজপুরি তারকা বনাম শত্রুঘ্ন সিনহা ম্যাচের জন্য প্রস্তুত আসানসোল

জনপ্রিয় ভোজপুরি অভিনেতা পবন সিং পশ্চিমবঙ্গের আসানসোল আসন থেকে দীর্ঘদিনের তৃণমূল কংগ্রেস সাংসদ এবং বিজেপিতে প্রবেশকারী শত্রুঘ্ন সিনহার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন।

দলটি বর্তমান সাংসদদের কর্মক্ষমতা মূল্যায়ন করতে এবং 2024 সালের গুরুত্বপূর্ণ লোকসভা নির্বাচনের জন্য তাদের প্রার্থী বাছাই করতে ব্যাক-টু-ব্যাক সেশন আহ্বান করেছে। এই নির্বাচনে প্রথমবার কংগ্রেস নেতৃত্বাধীন দলের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবে এনডিএ। ভারতের ঐক্যবদ্ধ বিরোধী দল। একা বিজেপির জন্য, নরেন্দ্র মোদি ইতিমধ্যেই 370টি আসনের লক্ষ্য নির্ধারণ করেছেন, যেখানে NDA “400 পেরিয়ে” অর্জন করবে বলে আশা করা হচ্ছে৷

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.