পাঞ্জাব খবর: জলন্ধরের পিএপি কমপ্লেক্সে আয়োজিত একটি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী ভগবন্ত মান পাঞ্জাব পুলিশের 560 জন সাব-ইন্সপেক্টরকে নিয়োগপত্র বিতরণ করেছেন। এই নিয়োগের মাধ্যমে রাজ্যে প্রদত্ত সরকারি চাকরির সংখ্যা ৩৫,৮৪৮ এ পৌঁছেছে।

সিএম মান আরও চাকরির ঘোষণা দিয়েছেন

সমাবেশে ভাষণ দিতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছিলেন যে এই সাব-ইন্সপেক্টরদের নিয়োগপত্রে দুই বছর বিলম্ব হয়েছিল, যা পূর্ববর্তী রাজ্য সরকারগুলির অবহেলার জন্য দায়ী ছিল। তিনি নবনিযুক্ত কর্মকর্তা ও তাদের পরিবারকে অভিনন্দন জানান এবং আশাবাদ ব্যক্ত করেন যে তারা সততা, নিষ্ঠা ও দায়বদ্ধতার সাথে তাদের দায়িত্ব পালন করবেন।

সিএম মান বলেছেন, “এটি অত্যন্ত গর্বের বিষয় যে রাজ্য সরকার এখন পর্যন্ত বিভিন্ন বিভাগে 35,000 টিরও বেশি যুবকদের চাকরি প্রদান করেছে।” এর পাশাপাশি মুখ্যমন্ত্রী 1,700 পুলিশ কনস্টেবল নিয়োগের পরিকল্পনা ঘোষণা করেছেন, যারা করবে। রোড সেফটি ফোর্সে যোগ দিন, যা ট্র্যাফিক ব্যবস্থাপনা উন্নত করতে এবং সড়ক দুর্ঘটনা কমাতে রাজ্য সরকার দ্বারা চালু করা একটি উদ্যোগ। তিনি বিশদভাবে বলেন যে সড়ক নিরাপত্তা ও ট্রাফিক নিয়ন্ত্রণ পর্যবেক্ষণের জন্য প্রতি 30 কিলোমিটারে অত্যাধুনিক প্রযুক্তিতে সজ্জিত 144টি যানবাহন মোতায়েন করা হবে।

এখানে ঘটনার ছবি এবং ভিডিও দেখুন

TWITTER wp-block-embed-TWITTER“>

TWITTER-tweet” data-width=”550″ data-dnt=”true”>

আরও পড়ুন 560 টিরও বেশি লাইভ ডাউনলোড এক বছরেরও কম সময়ে লাইভ… https://t.co/rQRFglxnI9

– ভগবন্ত মান (@bhagwantmaan) TWITTER.com/BhagwantMann/status/1700407507494281333?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>9 সেপ্টেম্বর 2023

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লোকসভা সাংসদ সুশীল কুমার রিংকু, ক্যাবিনেট মন্ত্রী বলকার সিং এবং পুলিশ মহাপরিচালক গৌরব যাদব।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুন, এবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার,

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.