মাউন্টেন ভিউ-এর হার্ডওয়্যারের সাহায্যে, লোকেরা এখন এই সত্যের সাথে মিলিত হয়েছে যে “নেক্সাস” ডেভেলপার স্মার্টফোনের উত্তেজনাপূর্ণ দিনটি দীর্ঘ হয়ে গেছে এবং Google অ্যাপলের দামের সীমার সাথে তাল মিলিয়ে চলার লক্ষ্য রাখে। কিন্তু এখন বিশ্বাসযোগ্য ইঙ্গিত পাওয়া গেছে যে ক্যালিফোর্নিয়ার কোম্পানি শীঘ্রই গুগল পিক্সেল ট্যাবলেট পুনরায় চালু করার পরিকল্পনা করছে। শুধুমাত্র একটি যুক্তিসঙ্গত মূল্যে নয়, একটি কলম এবং কীবোর্ডের সাথেও!

পিক্সেল ট্যাবলেটের একটি নতুন সংস্করণ সহ Google I/O 2024

7 মে, অ্যাপল আনুষ্ঠানিকভাবে সর্বশেষ প্রজন্ম প্রকাশ করবে অ্যাপল আইপ্যাড প্রো*এবং আইপ্যাড এয়ার পরিচয় করিয়ে দিন। অত্যন্ত নির্ভরযোগ্য লিকার মিস্ট্রিলুপিনের মতে, মাত্র তিন দিন পরে, 10 মে শুক্রবার, Google I/O বিকাশকারী সম্মেলনে পিক্সেল ট্যাবলেটের একটি নতুন সংস্করণ উন্মোচন করা হবে। TWITTER.com/MysteryLupin/status/1783190100089721263″ target=”_blank” rel=”noopener”>এক্স (আগের টুইটার) রিপোর্ট করা হয়েছিল।

এই সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, প্রথমবারের মতো ডকিং স্টেশন ছাড়া ট্যাবলেটটি পাওয়া যাবে। এই সিদ্ধান্তটি ট্যাবলেটটিকে উল্লেখযোগ্যভাবে আরও সাশ্রয়ী করার লক্ষ্যে করা হয়েছে, কারণ সমন্বিত স্পিকারের সাথে সজ্জিত একটি ডকিং স্টেশন 149 ইউরোতে আলাদাভাবে বিক্রি হয়। ডকিং স্টেশন সহ Pixel ট্যাবলেটের দাম 679 ইউরো থেকে শুরু হয়, 128 GB থেকে 256 GB মেমরিতে আপগ্রেড করতে অতিরিক্ত 100 ইউরো প্রয়োজন৷

এই সময় ডক ছাড়া এবং পরিবর্তে একটি কলম এবং কীবোর্ড সঙ্গে

উপরন্তু, Google একটি ব্লুটুথ কীবোর্ড এবং একটি স্টাইলাস কলম সহ পিক্সেল ট্যাবলেটগুলির জন্য নতুন আনুষাঙ্গিকগুলিও প্রবর্তন করবে৷ এর মানে হল যে পিক্সেল ট্যাবলেটটি আর কেবল একটি স্মার্ট হোম কন্ট্রোল সেন্টার হিসাবে অবস্থান করে না, তবে এখন সরাসরি আইপ্যাড বা অন্যান্য অ্যান্ড্রয়েড ট্যাবলেট যেমন Xiaomi Pad 5 Pro 5G এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করে যা আমরা পরীক্ষা করেছি।

Xiaomi Pad 5 Pro 5G: পেন এবং কীবোর্ড সহ আমার প্রথম ইম্প্রেশন

একটি কীবোর্ড এবং স্টাইলাস সংযোজন Google-এর ট্যাবলেটটিকে একটি ল্যাপটপের একটি আরও আকর্ষণীয় বিকল্প করে তোলে এবং এটি নোট নেওয়ার জন্য এবং চিত্র-সম্পাদনা অ্যাপগুলির সাথে কাজ করার জন্য আরও উপযুক্ত৷ কীবোর্ড এবং স্টাইলাস উভয়ই চীনামাটির বাসন (বেইজ) এবং হ্যাজেল (সবুজ) রঙে দেওয়া হয়, যা Pixel ট্যাবলেটের উপলব্ধ রঙের রূপের সাথে মিলে যায়। যাইহোক, কীবোর্ড এবং স্টাইলাস উভয়ই 100 ইউরোর দামে পাওয়া যাবে এবং তাই এটি একেবারে সস্তা নয়।

গুগল পিক্সেল ট্যাবলেটের প্রযুক্তিগত বৈশিষ্ট্য

Google Pixel ট্যাবলেটটি একটি 11-ইঞ্চি IPS ডিসপ্লে এবং 2,560 x 1,600 পিক্সেলের রেজোলিউশন দিয়ে সজ্জিত। টাইটান এম 2 সিকিউরিটি চিপ সহ গুগল টেনসর জি 2 প্রথম ড্রাইভ হিসাবে ব্যবহৃত হয়েছিল। 8GB LPDDR5 RAM 128 বা 256GB অভ্যন্তরীণ স্টোরেজ স্পেস সহ উপলব্ধ। ব্যাটারির ক্ষমতা 7,024 mAh।

[Quelle: TWITTER.com/MysteryLupin/status/1783190100089721263″ target=”_blank” rel=”noopener”>MysteryLupin]

*দ্রষ্টব্য: নিবন্ধটিতে খুচরা বিক্রেতাদের অধিভুক্ত লিঙ্ক রয়েছে। আপনি যখন এই ধরনের লিঙ্কগুলির মাধ্যমে একটি ডিভাইস ক্রয় করেন, আপনি GO2mobile সমর্থন করেন। আপনার কোন অতিরিক্ত খরচ নেই.[যদিPhraseExpresবাণিজ্যিকভাবেব্যবহারকরেনতাহলেঅনুগ্রহকরেএকটিলাইসেন্সকিনুন[BitteerwerbenSieeineLizenzbeiprofessionellerNutzungvonPhraseExpres[यदिव्यावसायिकरूपसेPhraseExpresकाउपयोगकररहेहैंतोकृपयालाइसेंसखरीदें[BitteerwerbenSieeineLizenzbeiprofessionellerNutzungvonPhraseExpres

পোস্ট শেয়ার করুন:

Nitya Sundar Jana is one of the Co-Founder and Writer at BongDunia. He has worked with mainstream media for the last 5 years. He has a degree of B.A from the West Bengal State University.

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.