বাগেশ্বর ধামের প্রধান পণ্ডিত ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীর কথা সবাই শুনেছেন। বাগেশ্বর বাবার খ্যাতিও দিন দিন বাড়ছে। বাগেশ্বর বাবার দর্শন পেতে ভক্তরা দূর দূরান্তে ভ্রমণ করেন। ভক্তরা পণ্ডিত ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীর প্রতি অবিশ্বাস্য ভক্তি দেখাচ্ছেন। খবর বেরিয়েছে ধীরেন্দ্র শাস্ত্রীকে ভক্তির আসল সংজ্ঞা বলে দিয়েছে এক পরিবার। তিনি তার প্রাসাদে ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীর সাথে দেখা করতে 1000 কিলোমিটার ভ্রমণ করেছেন।

ভক্তরা বাবা বাগেশ্বর দর্শন করতে আসেন

আমরা আপনাকে বলি যে বাগেশ্বর ধাম সরকারের পণ্ডিত ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীর তিন দিনের হনুমত কথা মধ্যপ্রদেশের সাগর অঞ্চলে শেষ হয়েছে। হাজার হাজার ভক্ত বাবাকে স্বচক্ষে দেখতে যাত্রা করছেন। মধ্যপ্রদেশ ছাড়াও, তাঁকে দেখার এবং কিছুক্ষণ কথা বলার সুযোগ পেতে সারা রাজ্য থেকে ভক্তরা এসেছিলেন।

একটি পরিবার, যেটি তাঁর আশীর্বাদ পেতে 1000 কিলোমিটার ভ্রমণ করার পরে লাইমলাইটে এসেছিল, তাদের যাত্রা প্রকাশ করেছে। ধীরেন্দ্র কৃষ্ণ শাস্ত্রীকে দেখতে ঝাড়খণ্ডের হাজারিবাগ থেকে সাগরে এসেছিলেন মেহতা পরিবার। মেহতা বলেছিলেন যে তিনি ইউটিউবে বাবার গল্প শুনতেন। তিনি ব্যক্তিগতভাবে তার সাথে দেখা করার ইচ্ছা প্রকাশ করলে তিনি সপরিবারে বেরিয়ে পড়েন।

মেহতা পরিবার অনুষ্ঠানস্থলের বাইরে ক্যাম্প করেছে

মেহতা পরিবার আরও জানিয়েছে যে সাগরে পৌঁছানোর পরে, তারা অবিলম্বে কাথা স্থলে গিয়ে সামনের স্থানটিকে চিহ্নিত করে। অন্য কেউ যাতে জায়গা দখল করতে না পারে তা নিশ্চিত করার জন্য তিনি তার পরিবারের একজন সদস্যসহ সেখানে দিনরাত ক্যাম্প করেন। অনুপ্রেরণা পাওয়ার জন্য তিনি রাতে সীতারাম হনুমান জপও করতেন।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুনএবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.