অরবিন্দ কেজরিওয়াল: ইন্ডিয়া ব্লক দলগুলি বিধানসভা উপনির্বাচনে সাতটির মধ্যে চারটি আসন লাভ করার একদিন পরে, AAP জাতীয় আহ্বায়ক অরবিন্দ কেজরিওয়াল শনিবার মন্তব্য করেছেন যে বিরোধী জোটের শক্তির কারণে বিজেপি স্নায়বিকতার লক্ষণ দেখাচ্ছে।

উপনির্বাচনে জয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ একটি পোস্টে, দিল্লির মুখ্যমন্ত্রী উপনির্বাচনের ফলাফলের প্রতিবেদন করে একটি সংবাদ নিবন্ধ শেয়ার করেছেন এবং বলেছেন, “ভারত জোট খুব শক্তিশালী। এটাই বিজেপির নার্ভাসের কারণ। এই কারণেই বিজেপি দেশের নাম বদলাতে চায়।”

TWITTER wp-block-embed-TWITTER“>

TWITTER-tweet” data-width=”550″ data-dnt=”true”>

ভারতের জোট খুবই শক্তিশালী। এটাই বিজেপির আতঙ্কের কারণ। এই কারণেই দেশের নাম জানতে চায় বিজেপি। pic.TWITTER.com/HJHo3anNOc

– অরবিন্দ কেজরিওয়াল (@ArvindKejriwal) TWITTER.com/ArvindKejriwal/status/1700356350457614806?ref_src=twsrc%5Etfw” data-wpel-link=”external”>9 সেপ্টেম্বর 2023

উপনির্বাচনের ফলাফল

শুক্রবার ছয়টি রাজ্যের সাতটি বিধানসভা আসনের উপনির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে, যেখানে বিজেপি তিনটি আসন পেয়েছে, যেখানে কংগ্রেস, জেএমএম, তৃণমূল কংগ্রেস (টিএমসি) এবং সমাজবাদী পার্টি (এসপি) সহ তার প্রতিদ্বন্দ্বীরা জয়ী হয়েছে। একটি আসন। বিরোধী জোট উত্তরপ্রদেশের ঘোসি বিধানসভা আসন জিতেছে, যেখানে এটি সমাজবাদী পার্টিকে সমর্থন করেছিল এবং ঝাড়খণ্ডে, যেখানে জেএমএম সফলভাবে ডুমরি বিধানসভা আসনটি ধরে রেখেছে।

উত্তরাখণ্ডের বাগেশ্বর বিধানসভা আসন এবং ত্রিপুরার ধনপুর বিধানসভা আসনে বিজেপি নিজেদের দখল ধরে রেখেছে। উপরন্তু, বিজেপি উত্তর-পূর্ব রাজ্যের বক্সনগর বিধানসভা আসন জিতেছে, যেটি পূর্বে সিপিআই(এম) দ্বারা দখলে ছিল, যেখানে ভারতীয় জনতা পার্টি একটি জোট গঠন করেছিল। যদিও বিজেপি পশ্চিমবঙ্গের ধূপগুড়ি বিধানসভা আসন টিএমসির কাছে হেরেছে।

উল্লেখযোগ্যভাবে, AAP ভারতের ব্লকের সদস্য, যা বর্তমানে আগামী বছরের লোকসভা নির্বাচনে বিজেপির সাথে লড়াই করার জন্য বিভিন্ন রাজ্যে আসন ভাগাভাগি ব্যবস্থা নিয়ে আলোচনা ও চূড়ান্ত করার প্রক্রিয়াধীন রয়েছে।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং ফেসবুক, ইনস্টাগ্রামে আমাদের অনুসরণ করুন, এবং TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার,

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.