আবহাওয়ার আপডেট: আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, শুক্রবার থেকে দিল্লির সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা বাড়বে। উপরন্তু, বাতাস তাদের বর্তমান উত্তর-পশ্চিম থেকে উত্তর দিকে স্থানান্তরিত হবে। আঞ্চলিক আবহাওয়া কেন্দ্রের মতে, বৃহস্পতিবার দিল্লিতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে 30.4 ডিগ্রি সেলসিয়াস, যা গড় থেকে দুই ডিগ্রি কম। সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে গড়ের চেয়ে তিন ডিগ্রি কম, বা 15.9 ডিগ্রি সেলসিয়াস। ঋতু পরিবর্তনের কারণে শুক্রবার শীত থেকে স্বস্তি মিলবে বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা।

ঘূর্ণিঝড় সতর্কতায় মুম্বাই

ভারতীয় আবহাওয়া বিভাগ (আইএমডি) আরব সাগরে একটি সম্ভাব্য ঘূর্ণিঝড়ের কারণে মহারাষ্ট্র শহরের আবহাওয়ার পরিবর্তনের বিষয়ে সতর্ক করেছে, মুম্বাইকে ঘূর্ণিঝড় সতর্কতায় রেখেছে। আরব সাগরে এই মুহূর্তে কোনো ঘূর্ণিঝড় না থাকলেও আবহাওয়াবিদরা একটি নিম্নচাপ এলাকার দিকে নজর রাখছেন যা আগামী দিনে আরও তীব্র হতে পারে। ঘূর্ণিঝড়ের তীব্রতা বৃদ্ধি পেলে, মুম্বাই, পুনে এবং দক্ষিণ কোঙ্কন জেলাগুলিতে আবহাওয়ার পরিবর্তন ঘটতে পারে।

আবহাওয়ার আপডেট: কিছু প্রধান শহরের তাপমাত্রা

শহরগুলোর নাম তাপমাত্রা
বেঙ্গালুরু 24°C
চেন্নাই 27.6°C
হায়দ্রাবাদ 26.6°C
কলকাতা 27°C
আহমেদাবাদ 28.4°C
পুনে 24.6°C
দিল্লী 21.8°C
মুম্বাই 29.6°C

আবহাওয়ার পূর্বাভাস দেখতে আপনি এখানে কিছু অ্যাপ ডাউনলোড করতে পারেন

AccuWeather, 1Weather, Weather & Clock Widget, GO Weather, WeatherBug, Mausam, Weather Channel এবং YoWindow হল এমন অ্যাপ্লিকেশন যা আপনি আপনার এলাকার সাম্প্রতিক আবহাওয়ার আপডেট দেখতে ডাউনলোড করতে পারেন। মৌসম আইএমডি চালু করেছে।

আরও পড়ুন: আজ সোনার দাম: হলুদ ধাতুর দাম সপ্তম আকাশে, রুপার দাম থেমে গেছে দিল্লি থেকে বেঙ্গালুরু পর্যন্ত দাম।

আমাদের ইউটিউব চ্যানেল ‘bongdunia’ দেখতে থাকুন। এছাড়াও, অনুগ্রহ করে সাবস্ক্রাইব করুন এবং Facebook, Instagram ইত্যাদিতে আমাদের অনুসরণ করুন। TWITTER.com/bongdunia?s=08″ data-wpel-link=”external”>টুইটার

Leave A Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.